আজকে ফ্লিপকার্টে এই ব্লুটুথ স্পিকার হেডফোন আর ল্যাপটপের ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

Updated on 02-Apr-2018
HIGHLIGHTS

আলাদা আলাদা দামের ব্লুটুথ স্পিকার বা ল্যাপটপে ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

ফ্লিপকার্টে ব্লুটুথ স্পিকার, ল্যাপটপ আর হেডফোনের মতন জিনিসের ওপর কিছু ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর এতে আপনারা কিছু অতিরিক্ত ডিস্কাউন্টের সুবিধাও পেতে পারেন। আর এবার আপনারা এর মধ্যে কোন প্রোডাক্ট কিনতে চাইলে তা কেনার একটি ভাল সুযোগ এসেছে। আমরা এখানে এমন কিছু জিনিসের তালিকা দিচ্ছি যা ফ্লিপকার্টে ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে।

JBL T250SI Headphone: ফ্লিপকার্টে এই হেডফোনটি 72% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। আর এছাড়া PhonePeয়ের মাধ্যমে পেমেন্ট করলে 15% ক্যাশব্যাক (ম্যাক্সিমাম 125 টাকার) ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে।  এই হেডফোনটিতে নয়েস ক্যান্সেলেশানের সুবিধা আছে। এই ডিভাইসের ওপর এক বছরের ওয়ারেন্টি আর ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Blaupunkt BT-01 BK 3 W Portable Bluetooth Speaker:ফ্লিপকার্টে এই পোর্টেবেল ব্লুটুথ স্পিকারটি 60% ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে। আর এছাড়া PhonePeয়ের মাধ্যমে পেমেন্ট করলে 15%য়ের ক্যাশব্যাক (ম্যাক্সিমাম 125টাকা) পাওয়া যাবে। এর কল আউটপুট 3W। এটি ক্যাশঅন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন। 

JBL Flip II (New Black Edition) 10 W Portable Bluetooth Speaker:ফ্লিপকার্টে এই ব্লুটুথ স্পিকারটির ওপর 51%য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর আপনারা এই ডিলে এটি 3,899 টাকায় কিনতে পারবেন। এটি মান্থলি ইন্সটলমেন্টেও কিনতে পাওয়া যাচ্ছে। আর এছাড়া এটি PhonePeয়ের মাধ্যমেও পেমেন্ট করলে আরও 15% ক্যাশব্যাক (ম্যাক্সিমাম 125 টাকার ক্যাশব্যাক) পাওয়া যাবে। এর পাওয়ার আউটপুট 10 W । এখান থেকে কিনুন।
 

Acer Nitro 5 Core i5 7th Gen – (8 GB/1 TB HDD/128 GB SSD/Windows 10 Home/2 GB Graphics) Gaming Laptop:এই ল্যাপটপটি ফ্লিপকার্টে 12% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। আর এটি ডিস্কাউন্ট রেটে 55,990 টাকায় কিনতে পারবেন। এটি মান্থলি নো ক্সট ইন্সটলমেন্টেও কেনা যাবে। এই নো কস্ট ইন্সটলমেন্ট 9,332 টাকা থেকে শুরু হচ্ছে। আর এটি একটি 15.6ইঞ্চির ল্যাপটপ। এখান থেকে কিনুন। 

Canon EOS 1300D DSLR Camera Body with Dual Lens:আজকে ফ্লিপকার্ট থেকে এই ক্যাননের ক্যামেরাটি 23% ডিস্কাউন্টের সঙ্গে 31,990 টাকায় কেনা যাচ্ছে। এটি মান্থলি নো কস্ট ইন্সটলমেন্টেও কেনা যাবে, এই মান্থলি নো কস্ট ইন্সটলমেন্ট শুরু হচ্ছে 5,332টাকা থেকে। এটি CMOS সেন্সার যুক্ত আর এর মডেল নম্বর  EOS 1300D । এখান থেকে কিনুন।

 

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

নোটঃ সাইটে ডিভাইসের দামের কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে জিনিসের দামের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন। 

Connect On :