ফ্লিপকার্ট গ্রেড গ্যাজেট ডেজঃ এই গ্যাজেট গুলির ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

ফ্লিপকার্ট গ্রেড গ্যাজেট ডেজঃ এই গ্যাজেট গুলির ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

আজ আমরা এখানে স্মার্টফোন, প্রিন্টার্স, ল্যাপটপ আর ক্যামেরা ইত্যাদি প্রোডাক্টের ওপর অফার পাওয়া যাচ্ছে

ফ্লিপকার্ট গ্রেট গ্যাজেট সেলে ফ্লিপকার্ট বেশ কিছু গ্যাজেটের ওপর অফার দিচ্ছে যাদের বিষয়ে আমরা আপনাদের জানাচ্ছি। এই সেলটি 8-10 নভেম্বর অব্দি চলবে। আপনিও এই সেলে অংশ গ্রহন করতে পারেন। আর আপনার পছন্দের গ্যাজেট দেখতে পারেন। তবে আসুন এই ডিলের তালিকাটি একবার দেখে নেওয়া যাক।

  • Lenovo Phab 2 এর দাম এমনিতে ১০,৯৯৯ টাকা তবে ফ্লিপকার্টে আজকে এটি ৯% ডিস্কাউন্টের সঙ্গে আপনি ৯,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এই ডিভাইসে 3 GB র‍্যাম আর 32 GB স্টোরেজ দেওয়া হয়েছে। এখান থেকে কিনুন।
  • Lenovo Phab 2 Plus এর দামের ওপর ফ্লিপকার্ট ৬% এর ডিস্কাউন্ট দিচ্ছে যা আপনি ১৩,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এর র‍্যাম 3 GB আর এতে ইন্টারনাল স্টোরেজ 32 GB দেওয়া হয়েছে। এখান থেকে কিনুন।
  • Lenovo Phab 2 Pro এর দাম এমনিতে ৩০,০০০ টাকা আর ফ্লিপকার্ট এর ওপর ১৩% এর ডিস্কাউন্ট দিচ্ছে আর এবার আপনি এটি ২৫,৯০০ টাকায় নিজের করতে পারবেন। এই ডিভাইসের র‍্যাম 4 GB আর এর ইন্টারনাল স্টোরেজ 64 GB। এখান থেকে কিনুন।
  • Canon PIXMA MG3070S Multi-function Printer এর দাম এমনিতে ৪,৪৪৫ টাকা আর ফ্লিপকার্টে এটি ১০% এর ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে আর এর পরে এটি আপনি মাত্র ৩,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এখান থেকে কিনুন।HP Imprint Core i3 6th Gen Laptop এর ওপর ফ্লিপকার্ট আজকে ৩% এর ডিস্কাউন্ট দিচ্ছে আর এর পরে আপনি এটি ২৭,৯৯০ টাকা থেকে কমে ২৬,৯৯০ টাকা হয়েছে। এই ল্যাপটপটিতে 4 GB DDR4 র‍্যাম দেওয়া হয়েছে। এখান থেকে কিনুন।
  • HP Imprint Core i3 6th Gen Laptop এর দাম এমনিতে ৩১,৯৯০ টাকা তবে ফ্লিপকার্টে এটি ৩% ডিস্কাউন্টের পরে ৩০,৯৯০ টাকায় কেনা যাবে। এই ল্যাপটপটিতে 8 GB DDR4 র‍্যাম আছে। এখান থেকে কিনুন।
  • Dell Inspiron Core i3 6th Gen Laptop এর দাম এমনিতে ২৭,৯৯০ টাকা তবে ফ্লিপকার্ট থেকে এটি ৩% ডিস্কাউন্ট সহ ২৬,৯৯০ টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ল্যাপটপটিতে 4 GB DDR4 র‍্যাম আছে। এখান থেকে কিনুন।
  • Canon PIXMA MG2470 All-in-One Inkjet Printer এর দাম ফ্লিপকার্টে ৩৪% ডিস্কাউন্টের পরে ২,৫৯৯ টাকায় কিনতে পাওয়া যাচ্ছে আর এর আসল দাম অবশ্য ৩,৯৯৫ টাকা। এখান থেকে কিনুন।
  • Canon EOS 1300D DSLR Camera Body with Single Lens এর দামের ওপর ফ্লিপকার্ট আজকে ২০% এর ডিস্কাউন্ট দিচ্ছে আর এর পরে আপনি এটি ২৫,৪৯০ টাকায় নিজের করতে পারবেন। এখান থেকে কিনুন।
  • Nikon D3400 DSLR Camera Body with Single Lens এর দাম এমনিতে ৩৬,৯৫০ টাকা কিন্তু ফ্লিপকার্টে এটি ২২% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া এটি ২৮,৬৭৯ টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।
Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo