ফ্লিপকার্টে সেলের আজকেই শেষ দিন, দেখে নিন কোন জিনিসে মিলছে বিপুল ছাড়

ফ্লিপকার্টে সেলের আজকেই শেষ দিন, দেখে নিন কোন জিনিসে মিলছে বিপুল ছাড়
HIGHLIGHTS

ফ্লিপকার্ট এন্ড অফ সিজন সেলের আজই শেষদিন

সমস্ত ধরনের গ্যাজেটসে আকর্ষণীয় সব ছাড়

অল্প দামে ভাল জিনিস কেনার আজকেই শেষদিন

ল্যাপটপ, স্মার্টফোন, স্মার্ট ওয়াচ সব কেনাকাটাতেই মিলছে আকর্ষণীয় সব ছাড়। Motorola, Realme, Asus, Apple এর মতো জনপ্রিয় ব্র্যান্ডের প্রোডাক্টে রয়েছে দারুন সব অফার। কোথায়? ফ্লিপকার্ট এন্ড অফ সিজন সেলে। শুক্রবার, 17 জুনেই শেষ হচ্ছে Flipkart End of Season Sale 2022। বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় জিনিস থেকে ইলেকট্রিক জিনিস সবেতেই রয়েছে ছাড়। শুক্রবার রাত বারোটা অবধি চলবে এই ছাড়। 

এই সুযোগ হাতছাড়া করতে চাননি অনেকেই। অল্প দামে ভাল জিনিস কিনতে কে না চায়! যাঁরা এখনও কেনেননি, তাঁদের সুযোগ শুক্রবার রাত বারোটা অবধি। 

কোন কোন প্রোডাক্টে  ছাড় বা অফার মিলছে?

Apple, Asus, Redmi, Realme এর মতো একাধিক জনপ্রিয় ব্র্যান্ডের বিভিন্ন জিনিসের উপরেই এই ছাড় দেওয়া হচ্ছে। এছাড়া ল্যাপটপ, স্মার্টওয়াচ কিনলেও ছাড় পাওয়া যাচ্ছে। 

flipkart

কিন্তু কোন কোন জিনিসে সব থেকে বেশি ছাড় পাওয়া যাচ্ছে? 

Moto G51: ফ্লিপকার্ট এন্ড অফ সিজন সেলে এই ফোনটি মাত্র 13999 টাকায় পাওয়া যাচ্ছে। গত বছর, 2021 সালে ভারতে লঞ্চ করেছে এই ফোনটি। পুরনো ফোনের সঙ্গে এক্সচেঞ্জ করার সময় গ্রাহকরা সর্বোচ্চ 12500 অবধি ছাড় পেতে পারেন। অর্থাৎ পুরনো ফোনের সঙ্গে অল্প কিছু অর্থের বিনিময়ে পেয়ে যেতে পারেন ব্র্যান্ড নিউ ফোন! এই ফোনে রয়েছে Snapdragon 480 plus 5G চিপসেট, 4GB RAM এবং 64 GB স্টোরেজ। এছাড়াও এই ফোনে থাকছে 6.8 ইঞ্চ full HD ডিসপ্লে। 

Apple iPhone 12: Apple iPhone 12 এর 64 GB মডেলের আসল দাম 65900 টাকা, কিন্তু এখন সেলে এই ফোনটি পাওয়া যাচ্ছে মাত্র 53999 টাকা। গ্রাহক 12000 টাকা মতো সেভ করতে পারবেন এখন এই ফোন কিনলে। অনেকেরই শখ থাকে আইফোন কেনার, আর এটাই বোধহয় সেই সুবর্ণ সুযোগ। শুধু দাম কমানো হয়নি, no cost EMI এর সুবিধাও দেওয়া হয়েছে। তবে এই সুবিধা পেতে হলে zestmoney এর মাধ্যমে ফোনটি কিনতে হবে। অ্যাপল আইফোন 12তে রয়েছে A14 বায়োনিক চিপসেট, নেক্সট জেনারেশন নিউরাল ইঞ্জিন প্রসেসর এবং 12 মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা। 

Realme Book Slim: রিয়েলমির এই ল্যাপটপটি ফ্লিপকার্টে এখন 41999 টাকায় কিনতে পারবেন। এর সঙ্গে যদি Axis Bank এর কার্ড ব্যবহার করেন তাহলে আরও 1250 টাকার ছাড় পাবেন। 

Huami Amazfit Bip U: কম দামে অন্যতম ভাল মানের স্মার্ট ওয়াচ হচ্ছে এটি। এতে রয়েছে একাধিক ফিচার। ফ্লিপকার্ট সেলে এই স্মার্ট ওয়াচ পাওয়া যাচ্ছে 2999 টাকায়। এক সপ্তাহের ব্যাটারি ব্যাকআপ তৈরি হয়ে যায় মাত্র দু ঘণ্টার চার্জে। এই স্মার্ট ওয়াচে রয়েছে 60টি স্পোর্টস মোড।

Digit.in
Logo
Digit.in
Logo