সস্তায় এই প্রোডাক্ট গুলি এখনি কিনতে পারবেন

সস্তায় এই প্রোডাক্ট গুলি এখনি কিনতে পারবেন
HIGHLIGHTS

এই লিস্টে বেশ কিছু হেডফোন আছে

আজকে ফ্লিপকার্ট থেকে এই প্রোডাক্ট গুলি খুব সহজেই আপনি নিজের করতে পারবেন। এই তালিকায় আছে ভাল হেডফোন। আর আপনি যদি বেশ কিছু দিন ধরেই এই ধরনের কিছু প্রোডাক্ট কিনতে চাইছিলেন তবে আজকে সহজেই তা এখান থেকে কিনতে পারবেন। তবে আসুন দেখে নেওয়া যাক এই প্রোডাক্ট গুলি।

Ruhi S10 Portable Bluetooth Mobile/Tablet Speake এর এমনি দাম ১,৯৯৯ টাকা তবে ফ্লিপকার্ট থেকে এটি ৮৩% ডিস্কাউন্টের পরে আজকে ৩৯৯ টাকায় আপনার হতে পারে। এই স্পিকারটিতে একটি মেমারি কার্ড আছে আর এটি রিচার্জেবেল স্পিকার।

Flipkart SmartBuy Wired Metal Headset With Mic এর দামের ওপর ফ্লিপকার্ট থেকে ৬০% ডিস্কাউন্টে কিনতে পাওয়া যাচ্ছে। এর আসল দাম অবশ্য ৮৭৫ টাকা আর ডিস্কাউন্টের পরে এটি ৩৪৯ টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই হেডফোনটি মোবাইল, ল্যাপটপ, ট্যাবলেট আর অডিও প্লেয়ারের সঙ্গে ব্যাবহার করা যায়।

Dusk Original DZ09 With Sim & Memory Card Slot Black Smartwatch এর আসল দাম এমনিতে ২,৯৯৯ টাকা তবে ফ্লিপকার্টে ৬৬% এর ডিস্কাউন্টের পরে এটি আপনি ৯৯৫ টাকায় কিনতে পারবেন। এই ঘড়িটি ব্লুটুথ সাপোর্ট করে আর এটি কল অ্যাক্সেসও সাপোর্ট করে।

Motorola Pulse Max Headset with Mic এই ডিভাইসটি আপনি ১,৪৯৯ টাকায় কিনতে পারবেন। এই হেডফোনটি 3.5 mm জ্যাক আর নয়েজ ক্যান্সেলেশান যুক্ত। এই হেডফোনটি আপনি মোবাইল আর অডিও প্লেয়ারের সঙ্গে ব্যবহার করা যায়।

JBL Tune Portable Bluetooth Mobile/Tablet Speaker এর ওপর ফ্লিপকার্ট ৬৩% এর ডিস্কাউন্ট দিচ্ছে যার পরে এর দাম ৫,৯৯০ টাকা থেকে কমে ২,১৯৯ টাকাতে কিনতে পাওয়া যাচ্ছে। এই স্পিকারটি একটি মেমারি কার্ড স্লট যুক্ত আর এটি ১ বছরের ম্যানুফ্যাকচারিং ওয়ারেন্টি যুক্ত।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo