ফ্লিপকার্টে এই প্রোডাক্ট গুলির ওপর কিছু অফার পাওয়া যাচ্ছে

ফ্লিপকার্টে এই প্রোডাক্ট গুলির ওপর কিছু অফার পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

এই প্রোডাক্ট গুলিতে ব্লুটুথ স্পিকার, পাওয়ার ব্যাঙ্ক আর স্মার্টফোন আছে

আমরা আজকে আপনাদের এই আর্টিকেলে ফ্লিপকার্টে পাওয়া কিছু সেরা ডিলের কথা বলব। এর মধ্যে ব্লুটুথ স্পিকার, পাওয়ার ব্যাঙ্ক আর স্মার্টফোন আছে। তবে আসুন দেখে নেওয়া যাক আজকে ফ্লিপকার্ট কোন কোন প্রোডাক্টের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে।

Mezire s10 Speaker 023 Portable Bluetooth Mobile/Tablet Speaker আজকে এই ব্লুটুথ স্পিকারটি ফ্লিপকার্টে ৭৯৯ টাকার বদলে ৫৩% ডিস্কাউন্টের পরে ৩২২ টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এটি মেমারি কার্ড স্লট যুক্ত আর এতে ব্যাটারি আছে। এখান থেকে কিনুন।

Cuba GJ 137714 USB Portable Power Supply 15000 mAh Power Bank  এই পাওয়ারব্যাঙ্কটি আজকে ৬৩৪ টাকায় কিনতে পাওয়া যাচ্ছে এর আসল দাম অবশ্য ৩,৯৯৯ টাকা এর ওপর ৮৪% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এর ওজন ২০০ গ্রাম। এখান থেকে কিনুন।

 

Mi A1 এই স্মার্টফোনটির ১৪,৯৯৯ টাকায় কেনা যেতে পারে। এই ফোনে 4 GB  র‍্যাম আর 64 GB  স্টোরেজ আছে। এর ক্যামেরা 12MP + 12MP ডুয়াল ক্যামেরা আর ফোনের ফ্রন্টে একটি 5MP’র ক্যামেরা আছে আর এর ব্যাটারি 3080 mAh এর। এখান থেকে কিনুন।

 

Lenovo K8 Plus, এই ফোনটির দাম এমনিতে ১০,৯৯৯ টাকা আর আজকের ডিস্কাউন্টের পরে আপনি এটি ৯,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এর র‍্যাম 3 GB আর ইন্টারনাল স্টোরেজ 32 GB  আর এই ফোনটির ব্যাতাড়ি 4000 mAh এর। এখান থেকে কিনুন।

Panasonic Eluga Ray 700 , এই ফোনটির দাম ১৩,৯৯০ টাকা কিন্তু আজকে ২৮% ডিস্কাউন্টের পরে এটি আপনি ৯,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এর ব্যাটারি 5000 mAh  এর আর এই ফোনটিতে ফ্রন্ট আর রেয়ারে 13MP ‘র ক্যামেরা আছে। এখান থেকে কিনুন।

 

 

Moto E4 Plus এই ফোনটি আপনি ৯,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এটি 3 GB র‍্যাম আর 32 GB স্টোরেজ যুক্ত। এখান থেকে কিনুন।

 

 

नोट: इन डिवाइसेज़ की कीमत साईट पर आपको कुछ अलग मिल सकती है क्योंकि वहाँ सेलर्स कीमतों को बदल भी सकते हैं. 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo