আজকে ফ্লিপকার্ট স্মার্টফোন, পাওয়ারব্যাঙ্ক, হেডফোন, মনিটার সহ বেশ কিছু জিনিসের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে

আজকে ফ্লিপকার্ট স্মার্টফোন, পাওয়ারব্যাঙ্ক, হেডফোন, মনিটার সহ বেশ কিছু জিনিসের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে
HIGHLIGHTS

এই ডিস্কাউন্টের সুবিধা নিলে আপনি আপনার বেশ কিছু টাকা বাচাতে পারবেন

ফ্লিপকার্ট বেশ কিছু ডিভাইসের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে। আমরা এখানে আপনাদের এমন কিছু ডিভাইসের কথা বলব যা আজকে ফ্লিপকার্টে ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। এই লিস্টে আলাদা আলাদা ব্র্যান্ডের আর বিভিন্ন ডিভাইস আছে। যার মাধ্যে স্মার্টফোনের সঙ্গে পাওয়ারব্যাঙ্ক বা মনিটার সব আছে। আর এর মধ্যে কোনটি যদি আপনার পছন্দ হয় তবে আপনি তা এখান থেকে কিনতে আপনার বেশ কিছু টাকা বাঁচতে পারবেন। তবে আসুন দেখা যাক যে আজকে ফ্লিপকার্ট কিসের ওপর কিরকম ডিস্কাউন্ট দিচ্ছে।

Kodak 10000 mAh Power Bank (PB P03-K): ফ্লিপকার্টে এই পাওয়ার ব্যাঙ্কটির ওপর 55% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর তার পরে এই ডিভাইসটি আপনি 799 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম অবশ্য 1,799 টাকা বলা হয়েছে। এই ডিভাইসটির ওপর এক বছরের ওয়ারেন্টি পাওয়া যাচ্ছে আর এটি ক্যাশ অন ডেলিভারি আর ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসিতে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Motorola Pulse Max Wired Headset with Mic:  ফ্লিপকার্টে এই হেডফোনটির ওপর 56% য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে, আর এর আসল দাম 2,499টাকা আর এই ডিস্কাউন্টের পরে আপনি এটি মাত্র 1,099টাকায় নিজের করতে পারবেন। এই হেডফোনটি মাইক যুক্ত আর এই হেডফোন জ্যাকটি 3.5mmয়ের। এটি নয়েস ক্যান্সেলেশান সুবিধা যুক্ত। এই ডিভাইসটির ওপর ম্যানুফ্যাকচারিং ওয়ারেন্টি আছে। এটি ক্যাশ অন ডেলিভারি আর ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসিতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Samsung 24 inch Curved Full HD LED Backlit Gaming Monitor: 24 ইঞ্চির এই গেমিং ল্যাপটপটি ফ্লিপকার্টে 40% ডিস্কাউন্টে কিনতে পাওয়া যাচ্ছে। আর এই ডিস্কাউনের পরে আপনি এটি 18,999 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম অবশ্য 32,000টাকা বলা হয়েছে। আর এটি একটি ফুল HD LED ব্যাকলেট যুক্ত মনিটার, এর রেসপন্স টাইম 1 ms এই ডিভাইসটি 3 বছরের ওয়ারেন্টিতে পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারি আর ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসিতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Samsung Galaxy On Max: এই স্মার্টফোনটির ওপর ফ্লিপকার্টে 11%য়ের ডিস্কাউন্টের পরে 14,900টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। আর সাইটে এর আস্ল দাম 16,900 টাকা বলা হয়েছে। এটি 2,484 টাকার মান্থলি নো ক্সট ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাচ্ছে। এর র‍্যাম 4GB আর এর ইন্টারনাল স্টোরেজ 32GB। এরতি ক্যাশ অন ডেলিভারি আর ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসিতে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Google Pixel 2: এই 64GB স্টোরেজ যুক্ত স্মার্টফোনটিতে 4GB র‍্যাম দেওয়া হয়েছে। ফ্লিপকার্টে এই স্মার্টফোনটি 13% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। আর এর পরে এটি 52,999টাকায় কেনা যাচ্ছে। এটি মান্থলি ইন্সটলমেন্টেও কেনা যাবে। আর এটি যদি এক্সচেঞ্জ অফারে কেনা হয় তবে আরও কিছু অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। এই ডিভাইসটির ওপর দু’বছরের ওয়ারেন্টি পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দামে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, আসলে সাইটে ডিভাইসের দামের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo