Flipkart ধামাকা সেলের দ্বিতীয় দফার প্রথম দিনে এই জিনিস গুলি দারুন ডিস্কাউন্টে কিনুন

Flipkart ধামাকা সেলের দ্বিতীয় দফার প্রথম দিনে এই জিনিস গুলি দারুন ডিস্কাউন্টে কিনুন
HIGHLIGHTS

ফ্লিপকার্টের ধামাকা সেল আজ থেকে শুরু হচ্ছে আর চলবে আগামী 27 তারিখ পর্যন্ত

ফ্লিপকার্ট আরও একবার দিওয়ালীর আগে তাদের ফেস্টিভ ধামাকা সেল নিয়ে এসেছে। আর এইক ফেস্টিভ ধামাকা সেলে আপনারা যদি এর আগে আপনাদের পছন্দের জিনিস কিনে না থাকতে পারেন, তবে এই সেলে নিজের সেই পছন্দের জিনিস সহজেই নিজের করতে পারবেন। আর এই সেল আগামী 27 অক্টোবর পর্যন্ত চলবে। আর এই সেলে আপনারা অনেক স্মার্টফোন থেকে শুরু করে আরও সব জিনিসের ওপরে দারুন সব অফার পাবেন। আসুন তবে আজকে এই দারুন অফার গুলি একবার ভাল করে দেখে নেওয়া যাক।

Vivo V9

এই ভিভোর ফোনটি আপনারা এই সেলে আজকে মাত্র 18,990 টাকায় কিনতে পারবেন। আর এই ফোনটির আসল দাম সাইটে 23,990 টাকা বলা হয়েছে। এই ফোনটি পার্ল ব্ল্যাক কালার আর গোল্ডেন লাইনের সঙ্গে কেনা যাবে। আর এই ফোনের র‍্যাম 4GB আর এর ইন্টারনাল স্টোরেজ 64GB। এখান থেকে কিনুন।

Realme C1

এই রিয়ালমি ফোনটি আজকের এই সেলে আপনারা মাত্র 6,999 টাকায় কিনতে পারবেন। এই ফোনটিতে 2GB র‍্যামের সঙ্গে 16GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই ফোনটি মিরার ব্ল্যাক কালারে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Lenovo K8 Plus

আজকে এই লেনোভোর ফোনটি আপনারা এই সেলের সুযোগে মাত্র 9,999 টাকায় নিজের করতে পারবেন। আর এই ফোনটির দাম এই সাইটে 10,999 টাকা বলা হয়েছে। এই ফোনটি আপনারা আজকের সেলে ভেমান ব্ল্যাক কালারে 32GB স্টোরেজের সঙ্গে 3GB র‍্যাম অপশানে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

OPPO F9

এই ওপ্পোর ফোনটি আপনারা আজকের এই ডিলে মাত্র 18,990 টাকায় নিজের করতে পারবেন। আর এই ফোনটির আসল দাম সাইটে 21,990 টাকা বলা হয়েছে। এই ফোনে একটি ওয়াটার ড্রপ নচ দেওয়া হয়েছে। এই ফোনটির র‍্যাম 4GB আর এর ইন্টারনাল স্টোরেজ 64GB। এখান থেকে কিনুন।

Godrej 185

এই গোদরেজের 185 লিটারের ফ্রিজটি আপনারা আজকের সেলে মাত্র 12,990 টাকায় নিজের করতে পারবেন। আর এই ফ্রিডজটির আসল দাম সাইটে 12,990 টাকা বলা হয়েছে। আর এটি গ্যালাক্সি ওয়াইন কালারে আজকে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Midea 7 kg 

এই 7 কেজির ফুল অটোমেটিক ওয়াশিং মেশিনটি আপনারা আজকের সেলে মাত্র 15,999 টাকায় নিজের করতে পারবেন। আর সাইটে এর আসল দাম 18,180 টাকা বলা হয়েছে। এই ওয়াশিং মেশিনটি একটি ফ্রন্ট লোডিং ওয়াশিং মেশিন। এখান থেকে কিনুন।

Hindware 3

আজকে এই 3 লিটারের জলের গিজারটি আপনারা মাত্র 2,349 টাকায় এই সেলে কিনতে পারবেন। আর এই সেলে এর আসল দাম 3,850 টাকা বলা হয়েছে। আর এই হোম অ্যাপ্লায়েন্সটি আজকে আপনারা সাদা আর নিল রঙের কালার কম্বিনেশানে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Samsung 80cm

আজকে এই স্যামসাংয়ের 32 ইঞ্চির টেলিভিশানটি আপনারা এই সেলে মাত্র 16,999 টাকায় নিজের করতে পারবেন। আর এই টিভিটির আসল দাম সাইটে 26,900 টাকা বলা হয়েছে। আর এই টিভিটি একটি LED টিভি। এখান থেকে কিনুন।

Audio & Video

আপনারা আজকের এই সেল দারুন সব হেডফোন আর স্পিকার দারুন অফারে কিনতে পারবেন। এই সেলে আপনারা Mi Basic হেডফোন বা Intex য়ের মাল্টিমিডিয়া পোর্টেবেল স্পিকার সবই দারুন কম দামে নিজের করতে পারবেন। এখান থেকে কিনুন।

DSLR আর Mirrorless ক্যামেরা

আপনারা যদি একটি DSLR ক্যামেরা বা মিরার লেস ক্যামেরা কিনতে চান তবে আজকে আপনারা ক্যানন থেকে শুরু করে নিকন সবার সব ক্যামেরা আর মিরারলেস ক্যামেরা এই সেলে দারুন ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Laptops

আপনারা যদি দারুন একটি ল্যাপটপ কিনতে চান, তবে আজকের এই সেলে দারুন সব ল্যাপটপের ওপরে দারুন অফার পান। আপনারা এই সেলে লেনোভো, ডেল সহ একাধিন ব্র্যান্ডের দারুন সব ল্যাপটপের ওপরে দারুন অফার পাবেন। এখান থেকে কিনুন।

হেয়ার ড্রায়ার বা ট্রিমারের সেরা ডিল

আপনারা যদি দারুন একটি ফিলিপসের ট্রিমার বা হেয়ার ড্রায়ার বা একটি স্ট্রেটনার কিনতে চান তবে আজকের এই সেরা ডিল গুলি আজকে সহজেই এই ডিলে আপনাদের হতে পারে। তবে আসুন দেখা যাক আজকে এখানে আপনারা কী কী পেতে পারেন। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।  

Digit.in
Logo
Digit.in
Logo