আজকের সেরা ডিল ফ্লিপকার্টে (৮ ই আগস্ট)

আজকের সেরা ডিল ফ্লিপকার্টে (৮ ই আগস্ট)
HIGHLIGHTS

আজকের সেল থেকে এই প্রোডাক্ট গুলি কিনে আপনি আপনার বেশ কিছু টাকা বাচাতে পারবেন

অনলাইন সাইটে বিভিন্ন প্রোডাক্টে প্রায়ই অনেক ডিক্সাউন্ট দেয়। আজ আমরা আপনাদের এখানে এমন কিছু ডিলের বিষয়ে বলব যাতে খুব ভাল ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আজ আমরা অনলাইন শপিং ওয়েবসাইট ফ্লিপকার্টের কিছু সেরা ডিলে সন্ধান নিয়ে এসেছি। আজকের সেল থেকে এই প্রোডাক্ট গুলি কিনে আপনি আপনার বেশ কিছু টাকা বাচাতে পারবেন।

 

Speakline B 13 Long Superior Quality Portable Bluetooth Mobile/Tablet Speaker 

এই আকর্ষণীয় ব্লুটুথ স্পিকারটির আসল দাম সাইটে ২৯৯৯ টাকা বলা হয়েছে। আর আজ এর ওপর ৭৩% র ডিস্কাউন্ট চলছে আর এর পরে এটি আপনি মাত্র ৭৯৯ টাকায় কিনতে পারবেন।

এতে একটি মেমারি কার্ড স্লটও আছে। এর ওপর ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাওয়া যাচ্ছে। এটি ক্যাস অন ডেলিভারিতে পাওয়া যাচ্ছে।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.799 টাকায় Speakline B 13 Long Superior Quality Portable Bluetooth Mobile/Tablet Speaker

Celestech WS01 With SIM and 32 GB Memory Card Slot and Fitness Tracker Smartwatch

এই সুন্দর দেখতে ফিটনেস ট্র্যাকার স্মার্টওয়াচটির আসল দাম এমনিতে ২,২৯৯ টাকা আর আজকের ছাড়ের পরে আপনি এটি মাত্র ১,০৯৯ টাকায় কিনতে পারবেন। এর ওপর আজ ৫২%’র ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এটি ব্লুটুথ সাপোর্ট করে। এটি একটি টাচস্ক্রিন স্মার্টওয়াচ।

এর ওপর ওপর ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাওয়া যাচ্ছে। এটি ক্যাস অন ডেলিভারিতে পাওয়া যাচ্ছে। এর ওপর ১৫ দিনের ওয়ারেন্টি ম্যানুফ্যাকচারিং ডিফেক্টের ওপর পাওয়া যাচ্ছে।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.1099 টাকায় Celestech WS01 With SIM and 32 GB Memory Card Slot and Fitness Tracker Smartwatch

JBL T250SI Wired Headphone 

এই ইন ইয়ার ওয়ার যুক্ত হেডফোনটির দাম ২,৪৯৯ টাকা। এর ওপর আজ ৬৪%’র ডিস্কাউন্ট পাওয় যাচ্ছে। আর এর পরে এটি আপনি মাত্র ৮৯৯ টাকায় কিনতে পারবেন।

এই হেডফোনটির ওপর ১ বছরের ওয়ারেন্টি পাওয়া যাচ্ছে। এর ওপর ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাওয়া যাচ্ছে। এটি ক্যাস অন ডেলিভারিতে পাওয়া যাচ্ছে।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.899 টাকায় JBL T250SI Wired Headphone (Black, On the Ear)

SACRO PB_239975 USB Portable Power Supply 15000 mAh Power Bank

এই 15000 mAh এর শক্তিশালী পাওয়ার ব্যাঙ্কটির ওপর আজ ৭৩% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর তার পরে এটি ৫২৯ টাকায় কেনা যাবে। এর আসল দাম অবশ্য ১,৯৯৯টাকা।

এর ওপর ৩ মাসের ওয়ারেন্টি পাওয়া যাচ্ছে। এর ওপর ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাওয়া যাচ্ছে। এটি ক্যাস অন ডেলিভারিতে পাওয়া যাচ্ছে।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.499 টাকায় SACRO PB_239990 USB Portable Power Supply 15000 mAh Power Bank

Divine U8 Black Smartwatch 

এই স্মার্টওয়াচটির দাম ৪,৯৯৯ টাকা আর এর ওপর আজকের ৮৬%’র ডিস্কাউন্টের পরে এটি মাত্র ৬৯৪ টাকায় আপনার হতে পারে।

এর ওপর এর ওপর ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাওয়া যাচ্ছে। আবার এর ওপর ১০ দিনের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টিও পাওয়া যাচ্ছে। এই ডিভাইটির ওপরে ক্যাস অন ডেলিভারিতে পাওয়া যাচ্ছে।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.694 টাকায় Divine U8 Black Smartwatch (Black Strap Regular)

Micromax Canvas Laptab II (WIFI) Atom 4th Gen 

মাইক্রোম্যাক্সের এই ল্যাপট্যাবটির দাম এমনিতে ১১,৯৯৯ টাকা তবে আজকের সেলে আপনি এটি আরও কমে মাত্র ১০,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এর ওপর আজ ৮%’র ছাড় পাওয়া যাচ্ছে। এটি ইউন্ডোজ ৭ সাপোর্ট করে। এর র‍্যাম 2 GB । আর এটি 1.83 GHz  ইন্টেল অ্যাট্ম কোয়াড প্রসেসার যুক্ত। এটি 11.6 ইঞ্চির টাচ স্ক্রিন ডিসপ্লে যুক্ত।

এর ওপর ১ বছরের ওয়ারেন্টি পাওয়া যাচ্ছে। এর ওপর ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাওয়া যাচ্ছে। এটি ক্যাস অন ডেলিভারিতে পাওয়া যাচ্ছে।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.10,999 টাকায় Micromax Canvas Laptab II (WIFI) Atom 4th Gen

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo