এসেগেল ফ্লিপকার্টের কুলিং ডেজ সেল

এসেগেল ফ্লিপকার্টের কুলিং ডেজ সেল
HIGHLIGHTS

এই সেলে স্মার্টটিভি থেকে শুরু করে রেফ্রিজেরেটার মাইক্রোওভেন বা এয়ারকন্ডিশানার সবই পাবেন এই ডিলে

এমনিতে ফ্লিপকার্ট প্রায়ই কোন কোন জিনিসের ওপর বিশেষ অফার দিয়ে থাকে। তবে আজকে ফ্লিপকার্টে শুরু হয়েছে কুলিং ডেজ। আর এই অফারে আপনি বেশ কিছু ভাল ব্র্যান্ডের জিনিসের ওপর ভাল ডিস্কাউন্ট পাবেন। আজকের এই সেলে স্মার্টটিভি থেকে শুরু করে রেফ্রিজেরেটার মাইক্রোওভেন বা এয়ারকন্ডিশানার সবই পাবেন এই ডিলে। তবে আসুন দেখা যাক যে আজকে কোন কোন জিনিসের ওপর ফ্লিপকার্ট কি অফার দিচ্ছে।

Mi LED Smart TV 4 138.8 cm (55), সদ্য ভারতে লঞ্চ হওয়া এই সাওমির স্মার্টটিভিটি আপনি আজকে 39,999টাকায় কিনতে পারবেন। এই টিভিটি 1,368টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাবে। এটি নেট ব্যাঙ্কিং, ডেবিট কার্ড বা এটিএম কার্ড দিয়ে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Godrej 185 L Direct Cool Single Door 2 Star Refrigerator  (Berry Bloom, RD EdgeSX 185 PM 2.2 Muziplay), গোদরেজের এই ১৮৫ লিটারের রেফ্রিজেরেটারটি আপনি আজকের সেলে 11,999 টাকায় নিজের করতে পারবেন। এটি 4,000 টাকার মান্থলি নো ক্সট ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারি, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড আর অনলাইন ব্যাঙ্কিং এর মাধ্যেমেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

LG 190 L Direct Cool Single Door 3 Star Refrigerator  (Scarlet Aster, GL-B201ASAW), এই রেফ্রিজেরেটারটি আপনি আজকে ফ্লিপকার্ট থেকে 13,990 টাকায় কিনতে পারবেন। এটি আপনি 679 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পারবেন। এটি ক্যাশ অন ডেলিভারি, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড আর অনলাইন ব্যাঙ্কিং এর মাধ্যেমেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Mitashi 46 L Direct Cool Single Door 2 Star Refrigerator  (Silver, MSD050RF100), মাত্র 6,990 টাকায় আপনি এটি ফ্লিপকার্ট থেকে নিজের করতে পারবেন। এর মান্থলি ইন্সটলমেন্ট 339 টাকা থেকে শুরু হচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারি, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড আর অনলাইন ব্যাঙ্কিং এর মাধ্যেমেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Micromax 1.5 Ton 5 Star BEE Rating 2017 Split AC-White  (ACS18ED5AS02WHI, Aluminium Condenser), এই এয়ারকন্ডিশানারটি আপনি আজকের ফ্লিপকার্ট সেলে মাত্র 21,999 টাকায় কিনতে পাওয়া যাবে। এর মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে 1,067 টাকা থেকে। এটি ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড আর অনলাইন ব্যাঙ্কিং এর মাধ্যেমেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

V-Guard MiniCrystal Electronic Voltage Stabilizer  (Black), এই স্টেবিলাইজারটি আজকে আপনি 1,450 টাকায় কিনতে পারবেন। এর ওপর ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি আছে। এখান থেকে কিনুন।
MarQ by Flipkart 20 L Solo Microwave Oven  (MM720CXM-PM, White), মাত্র 3,390 টাকায় এই মাইক্রোওভেনটি আজকের ফ্লিপকার্ট সেলের সুযোগে আপনার হতে পারে। এটি 165 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাবে। এটি ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড আর অনলাইন ব্যাঙ্কিং এর মাধ্যেমেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দামে কিছু পরিবর্তন দেখা যেতে পারেন, সাইটের দামের পরিবর্তন সেই সাইটের ব্যক্তিরাই করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo