FLIPKART বিগ শপিং ডেজ সেলের দারুন সব অফার স্মার্টফোন থেকে শুরু করে একাধিক জিনিসে

Updated on 03-Dec-2019
HIGHLIGHTS

এই সেল 1-5ডিসেম্বর পর্যন্ত চলবে

সেলে HDFC কার্ডের কেনাকাটায় আছে দারুন অফার

ফোন থেকে শুরু করে সব জিনিসই এই অফারে পাওয়া যাচ্ছে

ভারতের ই কমার্স সাইট গুলি প্রায়ই একাধিক স্পেশাল সেল নিয়ে আসে। আর সেই ভাবেই এবার ফ্লিপকার্ট এই মাসের প্রথম দিন থেকে মানে 1 ডিসেম্বর থেকে শুরু করেছে তাদের বিগ শপিং ডেজ। আর এই সেলে আপনারা ফোন থেকে শুরু করে অন্য ডিভাইস বা সঙ্গে অন্যান্য দরকারি জিনিসও নিজের করতে পারবেন।

এই সেল চলবে আগামী 5 ডিসেম্বর পর্যন্ত। আপনারা যদি এই সময়ে ফ্লিপকার্ট থেকে এই সময়ে HDFC ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কেনাকাটা করেন তবে আপনারা 4,999 টাকার ওপরের কেনাকাটায় 10% পর্যন্ত ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাবেন। আর এর সঙ্গে এই সেলে আপনারা এক্সচেঞ্জ অফার, নো কস্ট EMI য়ের মতন অপশানেও কেনাকাটা করতে পারবেন।

এই সেলে যে অসংখ্য জিনিস আপনারা কিনতে পারবেন তার মধ্যে থেকে কিছু জিনিসের বিষয়ে আমরা আপনাদের জানাব। তবে এছাড়াও আরও একাধিক জিনিস আপনারা এই সময়ে এখান থেকে কিনতে পারবেন।

আমরা যদি প্রথমেই ফোন সেকশানটি দেখি তবে এখানে আপনারা

Redmi Note 7 Pro

এই ফোনটি এখানে মাত্র 10,999 টাকায় কিনতে পারবেন। আর এই ফোনের এটি 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ অপশান। এই কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 প্রসেসার যুক্ত ফোনটিতে আপনারা পাবেন 48MP র মেন ক্যামেরা।

Redmi K20

এই ফ্ল্যাগশিপ ফোনটি এখানে আপনারা 22,999 টাকার বদলে 19,999 টাকায় কিনতে পারবেন। এই ফোনে আছে 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ। আর এই ফোনটিতে আপনারা পাবেন একটি 4000mAh য়ের ব্যাটারি।

Moto E6s

এই মোটোরোলা ফোনটি এই সময়ে আপনারা মাত্র 7,499 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 9,999 টাকা বলা হয়েছে। আর এই ফোনে আছে ডুয়াল রেয়ার ক্যামেরা আর মিডিয়াটেক হেলিউও P22 প্রসেসার।

শুধু যে ফোন তা না এই সেলে আপনারা ওয়াটার গিজার থেকে শুরু করে ওয়াশিং মেশিন বা টিভিও যেমন কম দামে কিনতে পারবেন, তেমনি আপনারা এই সেলে ক্যামেরা থেকে ইন্ডাকশান ওভেন সবই দারুন সব অফারে নিজের করতে পারবেন। 

Connect On :