এসে গেল ফ্লিপকার্টের ‘বিগ ফ্রিডাম সেল’ ( ১১ আগস্ট)

এসে গেল ফ্লিপকার্টের ‘বিগ ফ্রিডাম সেল’ ( ১১  আগস্ট)
HIGHLIGHTS

আজকের ফ্লিপকার্টের এই সেলের সুযোগে আপনি আপনার বেশ কিছু টাকা বাচাতে পারবেন

ফ্লিপকার্ট প্রায়ই কিছু না কিছু ইলেকট্রনিক্স প্রোডাক্টের ওপর ভাল ডিস্কাউন্ট দেয়। আর আজকের এই বিশেষ সেলে থাকছে কিছু প্রোডাক্টের ওপর কিছু অসাধারন ভাল ডিল। আজকের এই সেরা ‘বিগ ফ্রিডাম সেল’ এর সুযোগে এই লিস্টে থাকা কিছু জিনিস কিনে আপনি আজ আপনার বেশ কিছু টাকা বাচাতে পারবেন।

 

Motorola Pulse Max Headset with Mic

আপনি যদি একটি ওভার দ্যা এয়ার হেডসেট কেনার কথা ভাবছেন তবে আজ আপনার জন্য একটি ভাল সুযোগ এসেছে। আজ এই হেডসেটটির ওপর ৫৬% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এর আসল দাম ২,৪৯৯ টাকা আর আজকের ডিস্কাউন্টের পড়ে এটি আপনি মাত্র ১,০৯৯ টাকায় কিনতে পারবেন। এটি আজকের সেলে কালো রঙে কিনতে পাওয়া যাবে।

এর ওপর এক বছরের ম্যানুফ্যাকচারিং ওয়ারেন্টি আছে। এটি ১০ দিনের রিপেলসমেন্ট পলিসিতে পাওয়া যাবে। এটি ক্যাস অন ডেলিভারিতেও পাওয়া যাবে।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.949 টাকায় Motorola Pulse Max Headset with Mic

                             

Xuperb XU-M2 10000 mAh Power Bank  

এই 10000 mAh এর ক্ষমতা সম্পন্ন পাওয়ার ব্যাঙ্কটি আজকের এই সেলে ৬৯৯ টাকায় কিনতে পারবেন। এর আসল দাম সাইটে ২,৯৯০ টাকা বলা হয়েছে। এর ওপর ৭৬% এর ডিস্কাউন্ট চলছে। এটি সাদা আর কালো রনেগ কিনতে পাওয়া যাবে।

এর ওপর কোম্পানির ৬ মাসের ম্যানুফ্যাকচারিং ওয়ারেন্টি আছে। এটি ১০ দিনের রিপেলসমেন্ট পলিসিতে পাওয়া যাবে। এটি ক্যাস অন ডেলিভারিতেও পাওয়া যাবে।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.699 টাকায় Xuperb XU-M2 10000 mAh Power Bank (White, Black, Lithium-ion)

Lenovo Yoga 3 (2 GB RAM) 

লেনোভোর এই টয়াবলেটটি আজকের সেলে আপনি মাত্র ১৩,৯৯০ টাকায় কিনতে পারবেন। এর ওপর আজ ১২% এর ডিস্কাউন্ট চলছে এটির আসল দাম ১৩,৯৯০ টাকা। এটি 2 GB র‍্যাম আর 16 GB’র  স্টোরেজ যুক্ত।

এর ওপর ১ বছরের প্রোডাক্ট আর ৬ মাসের অ্যাক্সেসারিসের ওয়ারেন্টি আছে। এটি ১০ দিনের রিপেলসমেন্ট পলিসিতে পাওয়া যাবে। এটি ক্যাস অন ডেলিভারিতেও পাওয়া যাবে।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.10,999 টাকায় Onida 59.94cm (24) HD Ready LED TV

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.13,990 টাকায় Lenovo Yoga 3 (2 GB RAM) 16 GB 8 inch with Wi-Fi+4G

Onida 59.94cm (24) HD Ready LED TV  (LEO24HRD)

আজকের এই সেলে অনিডা ব্র্যান্ডের LED TV ও আছে। আজকের সেলে এই টিভিটি আপনি ১০,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এর ওপর ১৮% এর ডিস্কাউন্ট চলছে আর এর আসল দাম সাইটে ১৩,৪৯০ টাকা বলা হয়েছে।

এটি ৫৩৪ টাকার ইএমআই তে কেনা যাবে। এটি নেট ব্যাঙ্কিং, ক্রেডিট কার্ড, ডেবিট কার্ডে কেনা যাবে আর এটি ক্যাস অন ডেলিভারিতেও নিতে পারেন।

Apple iPhone 5s (Silver, 16 GB)

আপনার সস্তায় আইফোন কেনার স্বপন আজকের এই ফ্লিপকার্ট সেলে সত্যি হতে পারে। আজ আইফোন 5s এর সিলভার কালারের 16 GB স্টোরেজ ভেরিয়েনাটটি আপনি ১৬,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এর ওপর আজ ৩২% এর ছাড় পাচ্ছেন এর আসল দাম ২৫,০০০ টাকা। এই ফোনটির ব্যাটারি 1560 mAh এর।

এই ফোনটি ৮২৫ টাকার ইএমআই তে কেনা যাবে। এটি নেট ব্যাঙ্কিং, ক্রেডিট কার্ড, ডেবিট কার্ডে কেনা যাবে আর এটি ক্যাস অন ডেলিভারিতেও নিতে পারেন।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.16,999 টাকায় Apple iPhone 5s (Silver, 16 GB)

Lenovo Vibe K5 Plus 3 GB

লেনোভোর এই ফোনটি আজকের সেলে আপনি মাত্র ৮,৪৯৯ টাকায় কিনতে পারবেন। এর র‍্যাম 3 GB আর ইন্টারনাল স্টোরেজ 16 GB। আজকের সেলে এটি আপনি ডার্ক গ্রে কালারে কিনতে পারবেন। এই ফোনের ইন্টারনাল স্টোরেজ 128 GB অব্দি বাড়ানো যায়।

এই ফোনটির এইএমআআই ৪১৩ টাকা থেকে হবে। এটি নেট ব্যাঙ্কিং, ক্রেডিট কার্ড, ডেবিট কার্ডে কেনা যাবে আর এটি ক্যাস অন ডেলিভারিতেও নিতে পারেন।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.7,499 টাকায় Lenovo Vibe K5 Plus 3 GB (Dark Grey, 16 GB) (3 GB RAM)

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo