এল ফ্লিপকার্টের ‘বিগ ফ্রিডাম সেল’

Updated on 09-Aug-2017
HIGHLIGHTS

আজকের ফ্লিপকার্টের এই সেলের সুযোগে আপনি আপনার বেশ কিছু টাকা বাচাতে পারবেন

ফ্লিপকার্ট প্রায়ই কিছু না কিছু ইলেকট্রনিক্স প্রোডাক্টের ওপর ভাল ডিস্কাউন্ট দেয়। আর আজকের এই বিশেষ সেলে থাকছে কিছু প্রোডাক্টের ওপর কিছু অসাধারন ভাল ডিল। আজকের এই সেরা ‘বিগ ফ্রিডাম সেল’ এর সুযোগে এই লিস্টে থাকা কিছু জিনিস কিনে আপনি আজ আপনার বেশ কিছু টাকা বাচাতে পারবেন।

Xuperb XU-M2 10000 mAh Power Bank

আপনি যদি আপনার ফোনের জন্য একটি ভাল পাওয়ার ব্যাঙ্কের সন্ধানে আছেন। তবে আজ আপনার জন্য একটি ভাল সুযোগ এসেছে। আজ এই 10000 mAh এর ক্ষমতাসম্পন্ন পাওয়া ব্যাঙ্কের ওপর ফ্লিপকার্ট বিশেষ ডিস্কাউন্ট দিচ্ছে। এর আসল দাম ২,৯৯০ টাকা বলা হয়েছে। আর এর ওপর আজ ৭৬% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর এর পরে আপনি এটি মাত্র ৬৯৯ টাকায় কিনতে পারবেন

কোম্পানি এর ওপর ৬ মাসের ম্যানুফ্যাকচারিং ওয়ারেন্টি দিচ্ছে। সাথে থাকছে ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি। এটি ক্যাশ অন ডেলিভারিতেও পাওয়া যাচ্ছে।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.699 টাকায় Xuperb XU-M2 10000 mAh Power Bank (White, Black, Lithium-ion)

SACRO PB_239975 USB Portable Power Supply 15000 mAh Power Bank 

আজ এই ব্র্যন্ডেড পাওয়ার ব্যাঙ্কের ওপরও বিশেষ ডিস্কাউন্ট দিচ্ছে ফ্লিপকার্ট। এর আসল দাম সাইটে বলা হয়েছে ১,৯৯৯ টাকা। এর ওপর আজ ৭৩% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এটি এই ডিস্কাউন্টের পরে আপনি মাত্র ৫২৯ টাকায় কিনতে পারবেন।

এর ওপর ৩ মাসের ওয়ারেন্টি পাওয়া যাচ্ছে। সাথে থাকছে ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি। এটি ক্যাশ অন ডেলিভারিতেও পাওয়া যাচ্ছে।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.499 টাকায় SACRO PB_239990 USB Portable Power Supply 15000 mAh Power Bank

Mini Gaffar Market S 10 Portable Bluetooth Mobile/Tablet Speaker

আপনি যদি একটি ভাল ব্লুটুথ স্পিকার সস্তায় কিনতে চান তবে আজ আপনার জন্য একটি ভাল সুযোগ এসেছে। এই ব্লুতুথ স্পিকারটির ওপর ৫৭% র ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এর আসল দাম ৯৯৯ টাকা আর ডিস্কাউন্টের পরে আপনি এটি মাত্র ৪২৯ টাকায় কিনতে পারবেন।

সাথে থাকছে ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি। এটি ক্যাশ অন ডেলিভারিতেও পাওয়া যাচ্ছে।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.272 টাকায় Mini Gaffar Market S 10 Portable Bluetooth Mobile/Tablet Speaker

Divine U8 Black Smartwatch

আপনার হাতে যদি একটি ভাল স্মার্টওয়াচ থাকে তবে আপনি আরও স্মার্ট হবেন বলে মনে হয়? কিন্তু দামের কথা ভেবে কিনতে পারনেনা। তবে আজকের এই স্পেশাল সেলে এই স্মার্টওয়াচটি আপনি মাত্র ৬৯৪ টাকায় নিজের করতে পারবেন। এর আসল দাম ৪৯৯৯ টাকা এর ওপর আজ ৮৬%’র ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে।

এর সঙ্গে ১০ দিনের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি আর ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি দেওয়া হচ্ছে। আর সঙ্গে থাকছে ক্যাশ অন ডেলিভারির সুবিধা।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.694 টাকায় Divine U8 Black Smartwatch (Black Strap Regular)

Lenovo Vibe K5 Note (Gold, 32 GB)  

এই স্মার্টফোনটির দাম ১২,৪৯৯ টাকা আর ডিস্কাউন্টের পরে এটি আজ আপনি মাত্র ৯,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এর ওপর ২০% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এই ফোনটির র‍্যাম 4 GB আর ইন্টারনাল স্টোরেজ 32 GB’র।

এই স্মার্টফোনটির ওপর একবছরের ম্যানুফ্যাকচারিং ওয়ারেন্টি পাওয়া যাচ্ছে। সঙ্গে থাকছে ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি দেওয়া হচ্ছে। আর সঙ্গে থাকছে ক্যাশ অন ডেলিভারির সুবিধা।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.9,999 টাকায় Lenovo Vibe K5 Note (Gold, 32 GB) (4 GB RAM)

Samsung 59cm (24) HD Ready LED TV  (24K4100)

আজকের এই সেরা ডিলের তালিকায় আছে এই স্যামসং এর টিভিটি ও। এর আসল দাম সাইটে ১৬,৫০০ বলা হয়েছে। আর এর ওপর ২৯% এর ডিস্কাউন্ট চলছে এই ডিস্কাউন্টের পরে এটী আপনি মাত্র ১৬,৫০০ টাকায় কিনতে পারবেন।

সঙ্গে থাকছে ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি দেওয়া হচ্ছে। আর সঙ্গে থাকছে ক্যাশ অন ডেলিভারির সুবিধা।আর সঙ্গে ফ্রি ইন্সটলেশান ডেমোওর সুবিধাও থাকছে এই টিভিটির সঙ্গে। 

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.11,699 টাকায় Samsung 59cm (24) HD Ready LED TV (24K4100)

Connect On :