প্রিমিয়াম স্মার্টফোনের উপর 45% ছাড় মিলছে Flipkart Big Diwali Sale-এ, কোন ফোনে অফার?

প্রিমিয়াম স্মার্টফোনের উপর 45% ছাড় মিলছে Flipkart Big Diwali Sale-এ, কোন ফোনে অফার?
HIGHLIGHTS

Flipkart Big Diwali Sale শুরু হচ্ছে 11 অক্টোবর থেকে

প্রিমিয়াম স্মার্টফোনের উপর মিলবে সব দারুন ছাড়

45% ছাড় মিলবে একাধিক ফোনের উপর

Flipkart Big Diwali Sale আগামী 11 অক্টোবর থেকে শুরু হতে যাচ্ছে। কিন্তু যাঁরা ফ্লিপকার্ট প্লাসের গ্রাহক তাঁরা 10 তারিখের মাঝ রাত থেকেই এই সুবিধা পাবেন। এই সেলটি 11তারিখ থেকে শুরু করে 16 তারিখ পর্যন্ত চলবে। যাঁরা SBI কার্ড ব্যবহার করে কেনাকাটা করবেন তাঁরা পাবেন 10% ছাড়। অন্যদিকে যে গ্রাহকরা Kotak Mahindra Bank এর কার্ড ব্যবহার করবেন তাঁরাও পাবেন আকর্ষণীয় সব অফার। এই সেলে গ্রাহকরা একাধিক ব্র্যান্ডের প্রিমিয়াম স্মার্টফোনের উপর পাবেন 45% ছাড়। সঙ্গে এক্সচেঞ্জ অফার তো আছেই। Flipkart Pay Later, No Cost EMI এর সুবিধা, ইত্যাদিও আছে এই সেলে।

ভারতের বিখ্যাত E-commerce সাইট, Flipkart এর যে সেল পেজ আছে সেখানে গ্রাহকদের জন্য একাধিক দুর্দান্ত ডিলের কথা বলা হয়েছে। বিভিন্ন iphone, মূলত iPhone 13, iPhone 13 mini এর উপর থাকবে আকর্ষণীয় ছাড়। গ্রাহকরা Samsung S22+ ফোনটির উপর দুর্দান্ত ছাড় পাবেন এই সেলে। Qualcomm Snapdragon 8 Gen 1 প্রসেসর রয়েছে এই ফোনে। Realme 9i ফোনটিও এই সেলে দারুন সস্তা হবে।

Smartphones

এছাড়া ফ্লিপকার্ট এর তরফে জানানো হয়েছে যে একাধিক ব্র্যান্ড যেমন Samsung, Realme, Poco, Vivo, ইত্যাদির ফোন দারুন সস্তা হবে। 22,000 টাকা পর্যন্ত ছাড় মিলবে Oppo Reno 8 5G ফোনটির উপর। 7,000 টাকা পর্যন্ত ছাড় পাওয়া যেতে পারে যদি কেউ Realme 9I ফোনটিকে এক্সচেঞ্জ অফারে কেনেন। 20,000 টাকা এক্সচেঞ্জ অফার মিলবে Xiaomi 11i 5G ফোনটিকে কেউ যদি এক্সচেঞ্জ অফারে কেনেন। অন্যদিকে 20,000 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার রয়েছে Google Pixel 6A ফোনটির উপর।

কেউ যদি সুপার কয়েনের মাধ্যমে এই ফোন কেনেন তাহলে তিনি পাবেন 2,000 টাকার অতিরিক্ত ছাড়। গ্রাহকরা পাবেন 500 টাকার গিফট ভাউচার যদি তাঁরা ফ্লিপকার্ট পে লেটার অপশনের সাহায্যে কেনাকাটা করেন। No Cost EMI এর সুবিধা শুরু হচ্ছে 1,750 টাকা থেকে। এই ইকমার্স সংস্থাটি একাধিক প্রোডাক্টের উপর দারুন ছাড় দিচ্ছে, থাকছে 80% পর্যন্ত ছাড়। শুধু স্মার্টফোন নয়, অফার থাকছে হেডফোন থেকে স্মার্টওয়াচ, ওয়্যারলেস ইয়ারফোন, সহ একাধিক প্রোডাক্টের উপর। গেমিং ল্যাপটপ কেনার ইচ্ছে থাকলে এই সেলে সেটা মাত্র 50,990 টাকা থেকে কিনতে পারবেন। 80% ছাড় পাবেন প্রিন্টার এবং মনিটরে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo