Flipkart বিগ দিওয়ালী সেলে দারুন সব জিনিসের ওপরে দারুন সব অফার এসে গেল

Updated on 01-Nov-2018
HIGHLIGHTS

আজকের এই ডিলে আপনারা টিভি থেকে রেফ্রিজেরেটার সবই কিনতে পারবেন

আজ থেকে শুরু হওয়া ফ্লিপকার্ট বিগ দিওয়ালী সেলে আপনারা দারুন সব জিনিসের ওপরে ডিস্কাউন্ট পাবেন। আর এই তালিকায় টিভি থেকে শুরু করে ফ্রন্ট লোড ওয়াশিং মেশিন, গেমিং ল্যাপটপ বা ফ্রিজ সবই জায়গা করে নিয়েছে। তবে আসুন দেখা যাক আজকে কোন জিনিসের ওপরে কেমন অফার দিচ্ছে ফ্লিপকার্ট।

Vu Official Android TV

আজকে এই টেলিভিশানটি আপনারা ফ্লিপকার্টের বিগ দিওয়ালী সেলে মাত্র 43,999 টাকায় নিজের করতে পারবেন। আর এর এর আসল দাম সাইটে 66,000 টাকা বলা হয়েছে। আর এই টেলিভিশানটি একটি 55 ইঞ্চির টেলিভিশান। এখান থেকে কিনুন।

Front Loads Washing Machines

আপনারা যদি এই সেলে একটি দারুন ফ্রন্ট লোডেড ওয়াশিং মেশিন কিনতে চান তবে আজকের সেলে আপনারা দারুন সব ওয়াশিং মেশিনের ওপরে দারুন ডিস্কাউন্ট পাবেন। আর এই সেলে আপনারা আজকে IFB, Bosch থেকে সব ধরনের ওয়াশিং মেশিন নিজের করতে পারবেন। আসুন তবে আজকের এই ডিলের সেরা কিছু ওয়াশিং মেশিন কিনতে পারবেন। এখান থেকে কিনুন ।

Double Door Refrigerators

নিজের বাড়ির জন্য একটি সেরা ডাবাল ডোরের ফ্রিজ কিনতে চান? তবে আজকে ফ্লিপকার্ট বিগ দিওয়ালী সেলে আপনারা দারুন সব ডাবাল ডোরের ফ্রিজ দারুন ডিস্কাউন্টে কিনতে পারবেন। আজকের এই অফারে আপনারা গোদরেজ, LG, স্যামসাং ইত্যাদি ব্র্যান্ডের দারুন সব ফ্রিজ নিজের করতে পারবেন। এখান থেকে কিনুন।

Audio & Video

আপনি যদি গান শুনতে ভালবাসেন তবে আজকের এই সেলে আপনাদের কথা মাথায় রেখেই দারুন সব ব্লুটুথ স্পিকার, হেডফোন, ইনইয়ার হেডফোন সব কিছুর ওপরে দারুন ডিস্কাউন্ট অফার করছে ফ্লিপকার্ট। আর তাহলে আর দেরি না করে এবার নিজেদের পছন্দের গান শুনুন নিজেদের পছন্দের হেডফোন, ব্লুটুথ স্পিকারের মাধ্যমে। এখান থেকে কিনুন।

Top Gaming Laptops

আপনি কী গেমিং করতে ভালবাসেন? তবে আজকে ফ্লিপকার্টের বিগ দিওয়ালী সেলে আপনারা দারুন সব গেমিং ল্যাপটপ দারুন ডিস্কাউন্টে কিনতে পারবেন। এই তালিকায় এসার থেকে শুরু করে MSI সবার ল্যাপটপই জায়গা করে নিয়েছে। আসুন তবে আর দেরি না করে দেখে নিন যে কোন কোন ল্যাপটপের ওপরে আজকে কেমন ডিস্কাউন্ট অফার করা হচ্ছে। এখান থেকে কিনুন।

Cameras Cameras

আপনি যদি ছবি তুলতে ভালবাসেন তবে আজকে ফ্লিপকার্টের এই সেলে আপনারা দারুন অফার পাবেন। আজকে আপনারা ক্যানন থেকে নিকন সব DSLR ক্যামেরাতে দারুন সব ডিস্কাউন্ট পাবেন। তবে আর দেরি কিসের এই ডিল গুলি এখনই দেখেনিন। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের অফার আর দামে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Connect On :