Flipkart বিগ দিওয়ালী সেলের বিগ অফার

Flipkart বিগ দিওয়ালী সেলের বিগ অফার
HIGHLIGHTS

আজকের এই ফ্লিপকার্ট বিগ দিওয়ালী সেলে আপনারা DSLR ক্যামেরা থেকে গুগলের হোম মিনি সব কিছুই দারুন কমে নিজের করতে পারবেন

আজকের এই ফ্লিপকার্ট বিগ দিওয়ালী সেলে আপনারা DSLR ক্যামেরা থেকে গুগলের হোম মিনি সব কিছুই দারুন কমে নিজের করতে পারবেন। এই সেল আজ থেকে শুরু করে আগামী 5 তারিখ পর্যন্ত চলবে। আসুন তবে দেখা যাক যে আজকে কোন কোন জিনিসের ওপরে ফ্লিপকার্ট কেমন ডিস্কাউন্ট দিচ্ছে।

Canon EOS 3000D DSLR Camera

আজকে এই ক্যাননের DSLR ক্যামেরাটি আপনারা 20,990 টাকায় নিজের করতে পারবেন। আর এই ক্যামেরাটি আপনারা আজকে সিঙ্গেল কিটের সঙ্গে কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 31,995 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Noise Sports & Action
আজকে এই Noise স্পোর্ট অ্যান্ড অ্যাক্সানের ক্যামেরা আপনারা এই সেলে দারুন কমে নিজের করতে পারবেন। এর মধ্যে এফেক্টিভ পিক্সেল 16MP আছে। এখান থেকে কিনুন।

Nikon D3400 DSLR & Mirrorless
আজকে আপনারা নিকনের DSLR ক্যামেরা আর মিরারলেস ক্যামেরা এই সেলে দারুন কমে নিজের করতে পারবেন। এখান থেকে কিনুন।

Google Home and Google Mini smart Assistants
আজকে আপনারা গুগলের এই দারুন হোম অ্যাসিস্টেন্স আর মিনি হোমের ওপরে দারুন ডিস্কাউন্ট পাবেন। এগুলির আসল দাম 5 হাজার টাকা থেকে 8 হাজার টাকার মধ্যে আর আজকে এগুলি ডিস্কাউন্টে আপনারা 3 হাজার টাকা থেকে 7/7.50 টাকার মধ্যে নিজের করা যাবে। এখান থেকে কিনুন।

Apple Watch Series
আপনারা যদি স্মার্টওয়াচ হিসাবে অ্যাপেলের ওয়াচ সিরিজ কিনতে চান তবে আজকের এই ডিলে দারুন সব অ্যাপেল ওয়াচ দারুন ডিস্কাউন্টে কেনা যাবে। তবে আর দেরি কিসের এখনই এই দারুন সেলের সুযোগ নিন। এখান থেকে কিনুন।

Microsoft Xbox One X 1 TB
আজকে মাইক্রো সফটের এই গেমিং কন্সোলটি আপনারা 37,990 টাকায় নিজের করতে পারবেন। আর সাইটে এর আসল দাম 44,990 টাকা বলা হয়েছে। এটি আপনারা আজকে ব্ল্যাক কালারে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Top I5 Laptops
আজকে আপনারা এই সেরা ল্যাপটপের অফারে অ্যাপেল ম্যাক বুক থেকে শুরু করে ডেলের ল্যাপটপ সবই পাবেন। তবে আর দেরি কিসের এখনই এই দারুন অফারের লাভ ওঠান। এখান থেকে কিনুন।

Top Gaming Laptops
আপনারা যদি আজকের সেল দারুন সব গেমিগ ল্যাপটপ কিনতে চান তবে আজকে আপনারা এই সেলে এসার থেকে MSI সব ধরনের গেমিং ল্যাপটপের ওপরে দারুন অফার পাবেন। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।  

Digit.in
Logo
Digit.in
Logo