ফ্লিপকার্টের ‘ Big Diwali Sale’ 1 নভেম্বর থেকে শুরু হবে

ফ্লিপকার্টের ‘ Big Diwali Sale’ 1 নভেম্বর থেকে শুরু হবে
HIGHLIGHTS

ই-কমার্স সিট ফ্লিপকার্ট 1 নভেম্বর থেকে তাদের বিগ দিওয়ালী সেল শুরু করছে আর এই সেলে, মোবাইল ফোন, ল্যাপটপ, টিভি, রেফ্রিজেরেটারয়ের মতন অনেক জিনিসে দারুন ডিস্কাউন্ট পাওয়া যাবে

পুজো শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই ভারতে উৎসবের মরসুম শুরু হয়েছে। আর এবার আসতে চলেছে দিওয়ালী। আর এই সময়ে ইকমার্স সাইট গুলিতে ব্যাপক ডিস্কাউন্ট শুরু হয়ে যায়। এর মধ্যেই দু দুটো ব্যাপক সেল শেষ হয়েছে। আর এবার ফ্লিপকার্ট জানিয়েছে যে তাদের ‘বিগ দিওয়ালী সেল’ শুরু হবে 1 নভেম্বর থেকে আর শেষ হবে 5 নভেম্বর।

ফ্লিপকার্টের বিগ দিওয়ালী সেলের কিছু অফারের টিজ করা শুরু করে দিয়েছে কোম্পানি। আর এই সেলে Mi LED TV 4 Pro য়ের 55 ইঞ্চির মডেল টি দুপুর 12 টার সেলে আসবে। আর সাওমির এই 4K Ultra HD টিভিটি গত মাসে 49,999 টাকায় লঞ্চ করা হয়েছিল।

এই সময়ে এই সেলের কোন জিনিসে কেমন ডিস্কাউন্ট পাওয়া যাবে তা এখনও জানা যায়নি। তবে এই সেলে SBI য়ের ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে 10% ইন্সট্যান্ট ডিস্কাউন্ট পাওয়া যেতে পারে বলে মনে করা হচ্ছে। আর এই বিষয়ে কোম্পানি এখনও কিছু ডিটেল অবশ্য জানায়নি।

সাওমির Mi LED TV 4 Pro য়ের মতন VU য়ের 55 ইঞ্চির 4K Ultra HD স্মার্টটেলিভিশানের ওপরেও দারুন ডিস্কাউন্ট পাওয়া যাবে। এই টিভিটি এই  সেলে 587,999 টাকার বদলে 43,999 টাকায় কেনা যাবে।

TCL য়ের সাবসিডি iFFalcon এই সেলে 19,999 টাকার প্রাথমিক দামে কেনা যাবে। আর ওয়েবসাইটে এখনও এই সেলের বিষয়ে ডিটেলে কিছু জানানো হয়নি। আর ফ্লিপকার্টের সেলের সময়ে মোবাইল ফোন, ল্যাপটপ, স্মার্ট এন্ড স্ট্যান্ডার্ড টিভিও, রেফ্রিজেরেটার, এয়ার পিউরিফায়ার ইত্যাদির সেগমেন্টে দারুন সব ডিস্কাউন্ট পাওয়া যাবে। আর নো কস্ট মান্থলি ইন্সটলমেন্ট 22,000 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার আর 399 টাকার এক্সটেন্ডেড ওয়ারেন্টির মতন অফারও হাইলাইট করা হয়েছে।

আর এই মাসে আমরা ফ্লিপকার্ট, অ্যামাজন আর পেটিএমমলের বিভিন্ন সেল দেখেছি। আর এবার 1 নভেম্বর থেকে আরও একবার ফ্লিপকার্টে শুরু হবে বিগ দিওয়ালী সেল, চলবে 5 তারিখ পর্যন্ত।

Digit.in
Logo
Digit.in
Logo