Flipkart Big Billion Days Sale 2024: এই দিন শুরু হবে ফ্লিপকার্টের সবচেয়ে বড় সেল, ফাঁস হল তথ্য

Flipkart Big Billion Days Sale 2024: এই দিন শুরু হবে ফ্লিপকার্টের সবচেয়ে বড় সেল, ফাঁস হল তথ্য
HIGHLIGHTS

Flipkart Big Billion Days Sale 2024 এর তারিখ Google সার্চ তালিকায় ফাঁস হয়েছে

প্লাস মেম্বারদের জন্য বিগ বিলিয়ন ডে সেল 29 সেপ্টেম্বর 2024 থেকে শুরু হচ্ছে

সেলে স্মার্টফোন, ট্যাবলেট, ল্যাপটপ, টিভি, এয়ার কন্ডিশনার এবং অন্যান্য হোম অ্যাপ্লায়েন্সেসের মতো প্রোডাক্ট দুর্দান্ত ডিল এবং অফারে সাথে কেনা যায়

Flipkart Big Billion Days Sale 2024: বিগ বিলিয়ন ডে সেল হল ফ্লিপকার্ট এর সবচেয়ে বড় সেলের মধ্যে একটি। ভারতে উৎসবের মরসুম শুরু হওয়ার সাথে সাথে এই সেল শুরু হয়। যেখানে স্মার্টফোন, ট্যাবলেট, ল্যাপটপ, টিভি, এয়ার কন্ডিশনার এবং অন্যান্য হোম অ্যাপ্লায়েন্সেসের মতো প্রোডাক্ট দুর্দান্ত ডিল এবং অফারে সাথে কেনা যায়।

এই বছরও সেলটি সেপ্টেম্বর-অক্টোবরের মধ্যে শুরু হবে বলে আশা করা হচ্ছে। তবে কোম্পানির তরফে আপকামিং বিগ বিলিয়ান সেল সম্পর্কে এখনও কোনও তথ্য দেওয়া হয়েনি, কিন্তু সম্প্রতি ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেস সেলের সঠিক তারিখ ফাঁস হয়ে গেছে।

আরও পড়ুন: Price Drop: পুরো 2000 টাকা সস্তায় বিক্রি হচ্ছে OnePlus 5G স্মার্টফোন, 16GB RAM এবং 5500mAh ব্যাটারি রয়েছে

Flipkart Big Billion Days Sale সেল তারিখ ফাঁস

Flipkart Big Billion Days 2024

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে সেল এর তারিখ একটি Google সার্চ তালিকায় ফাঁস হয়ে গেছিল। এখান থেকে জানা গেছে যে এটি 29 সেপ্টেম্বর থেকে শুরু হবে। তবে এই দিনে শুধু Flipkart Plus মেম্বরারদের জন্য সেল শুরু হবে। তার একদিন পরে 30 সেপ্টেম্বর থেকে শুরু হতে পারে।

গুগল এর পেজ লিস্টিংয়ে লেখা রয়েছে, “প্লাস মেম্বারদের জন্য বিগ বিলিয়ন ডে সেল 29 সেপ্টেম্বর 2024 থেকে শুরু হচ্ছে। Flipkart-এ সেরা ডিল এবং ছাড় পান।”

মনে করিয়ে দি যে, গত বছর ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে সেল 8 অক্টোবর থেকে প্লাস মেম্বরদের জন্য শুরু হয়েছিল। বাকি গ্রাহকদের জন্য সেলটি 9 অক্টোবর থেকে লাইভ করা হয়েছিল, যা 15 অক্টোবর পর্যন্ত চলেছিল।

আরও পড়ুন: New Realme Phone: টার্বো প্রযুক্তি সহ রিয়েলমি আনছে Narzo 70 Turbo 5G ফোন, লঞ্চের তারিখ প্রকাশ্য

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo