পুজো মরসুম আসছে মহা ধামাকা সেল, Flipkart Big Billion Days Sale 2023-এ মিলবে 80% ছাড়

পুজো মরসুম আসছে মহা ধামাকা সেল, Flipkart Big Billion Days Sale 2023-এ মিলবে 80% ছাড়
HIGHLIGHTS

দুর্গা পুজোর আগেই শুরু হতে চলেছে Flipkart এর ধামাকা সেল Big Billion Days Sale 2023

Flipkart Big Billion Days Sale 2023 আগামী অক্টোবর মাসের প্রথম সপ্তাহে শুরু হতে পারে বলে অনুমান করা হচ্ছে

Flipkart Big Billion Days Sale 2023-তে কোম্পানি Apple, Samsung, Oneplus, Xiaomi, Realme এবং iQOO মতো স্মার্টফোনে বাম্পার ছাড় দিতে চলেছে

দুর্গা পুজোর আগেই শুরু হতে চলেছে Flipkart এর ধামাকা সেল Big Billion Days Sale 2023। প্রতি বছর উৎসবের মরসুম ই-কমার্স সাইট Flipkart Big Billion Days Sale 2023 আয়োজিত করে। এবারও Flipkart বিগ বিলিয়ন ডেট সেল 2023 তার নতুন এডিশনের সাথে আসতে চলেছে। Flipkart ওয়েবসাইটে Big Billion Days Sale 2023 এর একটি পেজ লাইভ করা হয়েছে। পেজে লেখা রয়েছে "Coming Soon"।

Flipkart এর তরফে এখনও পর্যন্ত সেলর তারিখের ঘোষনা করা হয়েনি। তবে কোম্পানির তরফে এই সেলের টিজার আসা শুরু হয়ে গিয়েছে। Flipkart Big Billion Days Sale 2023 আগামী অক্টোবর মাসের প্রথম সপ্তাহে শুরু হতে পারে বলে অনুমান করা হচ্ছে। Flipkart Plus মেম্বররা আপকামিং সেলের আর্লী অ্যাক্সেসও পাবেন।

আরও পড়ুুন: সবচেয়ে হালকা ওয়াটারপ্রুফ 5G Phone আনল Motorola, রয়েছে 12GB RAM সহ 32MP ফ্রন্ট ক্যামেরা

Flipkart Big Billion Days Sale 2023 কী কী অফার থাকবে সেলে?

Flipkart Big Billion Days Sale 2023

Flipkart Big Billion Days Sale 2023-তে কোম্পানি Apple, Samsung, Oneplus, Xiaomi, Realme এবং iQOO মতো স্মার্টফোনে বাম্পার ছাড় দিতে চলেছে। এছাড়া, সেলের সময়, হোম অ্যাপ্লায়েন্স, ফ্যাশন, বিউটি প্রোডাক্ট, এসি, এলইডি, স্মার্টফোন এবং অন্যান্য গ্যাজেটগুলিতে বিশাল ছাড় পাওয়া যাবে। এছাড়াও Credit Card ইউজারদের জন্য থাকবে বিশেষ ছাড়।

80 শতাংশ পর্যন্ত ছাড় মিলবে সেলে

Flipkart অনুযায়ী, সেলে ইলেকট্রনিক এবং ঘরের জিনিস 80 শতাংশ পর্যন্ত ছাড়ে কেনা যেতে পারে। গ্রাহকরা সেলে ডিসকাউন্ট, ক্যাশব্যাক, ব্যাঙ্ক অফার, নো-কস্ট EMI, ক্রেডিট এবং এক্সচেঞ্জ ডিসকাউন্ট পাওয়া যাবে।

Flipkart Big Billion Days Sale 2023 smartphones offer

Flipkart Big Billion Days Sale 2023 smartphone offer

বিগ বিলিয়ন ডেজ সেল ইভেন্টে Moto G54 5G, Samsung Galaxy F34 5G, Realme C51, Realme 11 5G, Realme 11x 5G, Moto G84 5G, Infinix Zero 30 5G, Vivo V29e এবং Poco M6 Pro 5G ডিসকাউন্ট সহ বিক্রি করা হবে।

আরও পড়ুুন: Jio Cheapest Plan: মাত্র 123 টাকায় পুরো মাসে আনলিমিটেড কলিং এবং ডেটা, জানুন কোন গ্রাহকরা পাবেন এই বাম্পার সুবিধা

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo