ফ্লিপকার্ট ‘বিগ বিলিয়ান ডে সেল’ এবার আগাম জানুন সেরা ডিল আর পান সেরা অফার

Updated on 08-Oct-2018
HIGHLIGHTS

ফ্লিপকার্ট বিগ বিলিয়ান ডে সেল 10-14 অক্টোবর পর্যন্ত চলবে, এইস সেলে অসাধারন সব জিনিস কম দামে দারুন অফারে কেনার সুযোগ থাকছে আপনাদের কাছে

শহর কলকাতার বেশ কিছু নামি দামি পুজোর নাকি এবার উদ্বোধন ও হয়ে গেছে। মানে পুজোর গন্ধ বা পুজো পুজো ভাবের মাঝেই ঝুপ করে সত্যি সত্যি পুজো যেন একটু আগেই এসে যাওয়া। যদিও পুজোর ভাবটা সেই কদিনেরই আর দশমীর পরে এক বছরের অপেক্ষা।

তবে এসবের মধ্যেই বিভিন্ন উপহারের ডালি একটু সস্তা করে প্রতিবারই নিয়ে আসে ফ্লিপকার্ট তাদের ‘বিগ বিলিয়ান ডে’র সেলে। আর এবারও তার ব্যাতিক্রম হয়নি। হ্যাঁ আমরা সবাই জানি যে এই সেল শুরু হবে আগামী 10 তারিখ আর চলবে 14 তারিখ পর্যন্ত। ভবাছেন এবার পুজোইয় ডিএসএলআর  বা অন্য কোন নতুন ডিভাইস নেবেন? আর সেই জন্যে পুজোর আগের এই স্পেশাল সেলের অপেক্ষায় বসে আছেন?

তবে আর চিন্তা কী? ডিজিট বাংলা আপনাদের আগামাই সেই সব সেরা ডিলের খবর জানাবে। আর এর জন্য শুধু আপনাদের আমাদের এই লিঙ্কে গিয়ে নিজের সব তথ্য দিতে হবে। আর ব্যাস এরপরে সেরা ডিলের সাজি আপনাদের পছন্দ অনুসারে আপনাদের কাছে সেই বিষয়ে তথ্য পৌঁছে দেওয়ার দায়িত্ব আমাদের।

আর তাহলে ‘বিগ বিলিয়ান ডে’ সেলের সেরা অফারের সম্পর্কে আগাম জানতে হলে আমাদের এই আর্টিকেলের লিঙ্কে ক্লিক করে নিজেদের সব ডিটেলস অবশ্যই জানান। শুধু ডিএসএলআর বা স্মার্টফোনই না, আপনাদের এও জানিয়ে রাখি যে এবারের এই সেলে সঙ্গে থাকছে একের পর এক ইলেক্ট্রনিক জিনিসের ওপর দারুন অফার। আর তাই দেরি কিসের?

Connect On :