অবশেষে এল রিলায়েন্স জিওর গিগা ফাইবারের অফার ডিটেল

অবশেষে এল রিলায়েন্স জিওর গিগা ফাইবারের অফার ডিটেল
HIGHLIGHTS

ভারতে রিলায়েন্স জিওফাইবার ব্রডব্যান্ড পরিষেবা লঞ্চ হয়েছে

মান্থলি জিও ফাইবার প্ল্যান 699 টাকা থেকে শুরু হচ্ছে আর এটি 100mbps পর্যন্ত স্পিড দেয়

এখানে জিওফাইবার পরিষেবার বিষয়ে সব ডিটেলসে বলা হয়েছে

কোম্পানির অ্যানোয়াল জেনারলে মিটিংয়ে রিলায়েন্স ইন্ডারস্ট্রির চেয়ারম্যান মুকেশ আম্বানি জানিয়েছিলেন যে 5 সেপ্টেম্বর জিওফাইবার পরিষেবা লঞ্চ হবে। আর আজকে অফিসিয়ালি জিওফাইবার পরিষেবা এসে গেছে। জিওফাইবার সারা দেশের 1600টি শহরে আসবে, এর মিনিমাম মান্থলি প্ল্যান 699 টাকা আর এর মিনিমাম স্পিড 100Mbps। আর আজকে রিলায়েন্স জিও এই নিয়ে পানে প্ল্যানের বিষয়ে অফিসিয়ালি জানিয়েছে। আর জিওফাইবার প্ল্যানের সঙ্গে জিও আরও কিছু আপকামিনং জিওফাইবার পরিষেবার বিষয়ে জানিয়েছে যা ফিক্সড ল্যান্ডলাইন, ফ্রি OTT অ্যাপ সাবস্ক্রিপশান সহ একাধিক বিষয়ে বলেছে।

রিলায়েন্স জিওফাইবার প্ল্যান

আমরা আপনাদের আগেই বলেছি যে জিওফাইবার প্ল্যান 699 টাকা থেকে শুরু হচ্ছে আর এটি সর্বাধিক 100Mbps স্পিড দেবে। আর নতুন গ্রাহকরা এটি পেতে চাইলে একবার 2500 টাকার ডিপোসিট চার্জ করতে হবে। আর এর মধ্যে থেকে 1500 টাকার সিকিউরিটি ডিপোসিট আর 1000 টাকার নন রিফান্ডেবেল ইন্সটলেশান চার্জ আছে। 699 টাকার প্ল্যানটিকে “ব্রোঞ্জ” প্ল্যান বলা হাচ্ছে আর এতে আনলিমিটেড ডাটা আর হাই স্পিড 100GB+50GB পর্যন্ত পাওয়া যাবে। আর আর ডাটা লিমিট শেষ হলে তা 1Mbps হয়ে যাবে আর এক্সট্রা ডাটা প্রথমে প্রথম ছয়মাস থাকবে। তবে এই 1Mbps FUP লিমিটের বিষয়ে কিছু বলা হয়নি।

এর পড়ে আছে 849 টাকার প্রিপেড জিওফাইবার প্ল্যান যার নাম দেওয়া হয়েছে “সিলভার”। আর এই রিচার্জ অপশানে 200GB হাই স্পিড ডাটা আছে আর সঙ্গে আছে 200GB র ইন্ট্রোডাকশান অফার। আর এর সঙ্গে 699 টাকার ব্রোঞ্জ প্ল্যানের মতন এর স্পিড 100mbs।

1,299 টাকার গোল্ড প্রিপেড প্ল্যান 500GB মান্থলি ডাটা স্পিড 250Mbps পর্যন্ত পাওয়া যাবে। আর একটি ইন্ট্রোডাক্টারি অফ্র 250GB অ্যাডিশানাল ইন্ট্রোডাকশানারি ডাটা দিচ্ছে।

এর পরে আছে 2,499 টাকার ডায়মন্ড ফাইবার প্ল্যান যা 1250GB মান্থলি ডাটা 500Mbps স্পিড দিচ্ছে। আর এর সঙ্গেও 250GB অ্যাডিশানাল ডাটা ফ্রি ডাড়া ছয় মাসের জন্য আছে।

যারা হাই ব্রডব্যান্ড ডাটা চান তাদের জন্য আছে 3999 টাকার প্ল্যাটিনাম প্ল্যান অফার যা 1Gbps 2500GB ডাটা দেবে। আর এর সঙ্গে আছে একটি টিটেনিয়াম প্ল্যান যার দাম 8,499 টাকা আর এটি 1Gbps পর্যন্ত 500Gb ডাটা অফার করে। আর এর আগে যেমন বলা হয়েছে এই অফারে FUP 1mbps ডাটা শেষ হলে হয়ে যাবে।

আর এই সব জিওফাইবার প্রিপেড প্ল্যান ফ্রি ভয়েস বেনিফিটের সঙ্গে এসছে আর সঙ্গে আছে টিভি ভিডিও কলিংয়ের সুযোগও। রিলায়েন্স জিও এর সঙ্গে এও জানিয়েছে যে ‘জিরো লেন্টেন্সি’ গেমিং আর হোম নেটওয়ার্কিং পরিষেবা শেয়ার করা যাবে। যার মধ্যে আছে জিওফাইবার ইন্টারনেট সার্ভিস। আর একটি অতিরিক্ত নোরটান ডিভাইস সিকিউরিটি আছে যা 5টি ডিভাইস সাপোর্ট করবে।

জিওফাইবার প্ল্যাটিনাম আর টিটেনিয়াম প্ল্যান VR কন্টেন্ট অ্যাক্সেস করতে পারবে আর সঙ্গে ফার্স্ট ডে ফার্স্ট সিনেমা দেখার অভিজ্ঞতার সঙ্গে সঙ্গে স্পেসাল স্পোর্ট কন্টেন্টও দেবে।

ডিটেলে জিওফাইবার ওয়েলকাম অফার

ব্রোঞ্জ জিওফাইবার সাবস্ক্রিপশানে গ্রাহকরা তিনমাসের জিও সিনেমা জিও সাভানের অ্যাক্সেস পাবেন।আর সিলভার প্ল্যানের গ্রাহকরা তিন মাসের OTT অ্যাপের সুবিধা পাবেন, তবে এই বিষয়ে জিও এখনও ডিটেল দেয়নি।

Digit.in
Logo
Digit.in
Logo