এবার ডেক্সটপেও পাবেন ফেসবুক লাইভের সুবিধা

Updated on 24-Mar-2017
HIGHLIGHTS

ফেসবুকের এই নতুন ফিচার্সে ইউযার্সরা এবার নিজেদের ডেক্সটপ ও ল্যাপটপে ফেসবুক লাইভ করতে পারবেন

ফেসবুকে এবার ল্যাপটপ ও ডেক্সটপ থেকেও ফেসবুক লাইভের সুবিধা পাওয়া যাবে. আপনাদের সুবিধার্থে বলে ডি যে এর আগে ফেসবুক লাইভের সুবিধা শুধুমাত্র মোবাইল ফোনেই পাওয়া যেত. নিজের ডেক্সটপ বা ল্যাপটপ থেকে লাইভ হওয়ার জনি ইউযার্সদের নিজেদের ল্যাপটপ বা ডেক্সটপ থেকে ফেসবুক অ্যাকাউন্টে গিয়ে নিউজ ফিড অপশন বা টাইম লাইনে গিয়ে ‘লাইভ ভিডিও’অপশনে ক্লিক করতে হবে.এর পরে ইউযার্স দের ডেস্ক্রিপশন অ্যাড করতে হবে এবং নিজেদের অডিয়ান্স চুস করতে হবে. ফেসবুক লাইভ করার জন্য ইউযার্স কোনো স্ট্রিমিং স্ফটোয়্যার অথবা এক্সটার্নাল হার্ডওয়ার এর ব্যবহার করতে হবে. প্রথমে এই ফিচারটি শুধু পেজে ছিল এখন এই ফিচারটি প্রোফাইলিও অ্যাড করা হয়েছে.

আরো দেখুন: কুলপ্যাড নোট 5 লাইট এর সেল ভারতে শুরু হল

এই ফিচারের মাধ্যমে ইউযার্স নিজেদের স্ক্রিন শেয়ার করতে পারবে. এছাড়া ইউযার্স গ্রাফিক্সও ইনস্ট্যান্ট করতে পারবে. এর আগে ফেসবুক নিজেদের মেসেন্জার অ্যাপেও নতুন ফিচার ফিড দিয়েছে যাকে ফেসবুক মেসেন্জার দুই নাম দেওযা হয়েছে.     

এতে আপনি কোন স্টোরি আপনার বন্ধুদের সাথে 24 ঘন্টার জন্য আপডেট করতে পারবেন. 24ঘন্টা পরে স্টোরি রিমুভ হয়েযাবে. এই নতুন ফিচারের আপডেট গ্লোবালি সেল আউট করা হয়েছে, এবং তাড়াতাড়ি আপনার ডিভাইস অব্দি পৌছে যাবে.   

আরো দেখুন: অ্যান্ড্রয়েড 7.1.1 নুগা'র উপর ভিত্তি করা নকিয়া 5 স্ন্যাপড্রাগন 430 প্রসেসর এর সঙ্গে লঞ্চ

আরো দেখুন: মোটো G5 এর ব্লু ভেরিয়েন্ট এর ছবি হল লিক

সোর্স:

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India!

Connect On :