পুরনোর বদলে নতুন! রিলায়েন্স জিও এই পুরনো ডিভাইস এক্সচেঞ্জ করলে 2200টাকার ক্যাশ ব্যাক পাওয়া যাচ্ছে

পুরনোর বদলে নতুন! রিলায়েন্স জিও এই পুরনো ডিভাইস এক্সচেঞ্জ করলে 2200টাকার ক্যাশ ব্যাক পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

রিলায়েন্স জিও আরও একবার JioFiExchangeOffer নিয়ে এসেছে, এই অফারে আপনারা আপনাদের পুরনো জিওফাই হটস্পট ডিভাইসের বদলে নতুন জিওফাই মডেল এক্সচেঞ্জ করতে পারবেন

রিলায়েন্স জিও আরও একবার JioFiExchangeOffer নিয়ে এসেছে, এই অফারে আপনারা আপনাদের পুরনো জিওফাই হটস্পট ডিভাইসের বদলে নতুন জিওফাই মডেল এক্সচেঞ্জ করতে পারবেন। তবে কোম্পানির তরফে এই ডিভাইসটির সীমিত সময় সীমার জন্য এরকম করা যাবে বলে জানানো হয়েছে। এই এক্সচেঞ্জ অফার ছাড়া কোম্পানির তরফে আপনারা এটি 2,200টাকার ইন্সট্যান্ট ক্যাশব্যাকের সুযোগও পাবে। তবে এই ক্যাশব্যাকটি আপনারা 50টাকার ভাউচারের মাধ্যমে পাবেন। আর তা আপনারা আপনাদের মাইজিও অ্যাকাউন্টে পাবেন।

আমরা জানি যে কিছু দিন আগেই কোম্পানি কিছু স্কিম নিয়ে এসেছিল আর এই স্কিমের সুবিধা নিতে হলে ইউজার্সদের জন্য এটি খুব একটা ভাল খবর নয়।

এবার স্পিকারে করবে মাত! আজকে এই মাল্টিমিডিয়া স্পিকার গুলি Paytmমল থেকে ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

কোম্পানি এই স্কিমের স্টেপ দিয়েছিল, আর সবার আগে কোন ইউজারকে JioFi Hotspotডিভাইস কিনতে হবে আর তা 999টাকায় পাওয়া যাবে আর তার সঙ্গে একটি নতুন Jio 4G সিম পাওয়া যাবে যা আপনারা 198,299টাকায় অ্যাক্টিভেট করতে পারবেন। তবে এর সঙ্গে আপনারা 99টাকার জিওপ্রাইম সাবস্ক্রিপ্সহান পাবেন।

আপনার সিম অ্যাক্টিভেট হলেই আপনারা জিওস্টোরে বা রিলায়েন্স ডিজিটাল স্টোরে জেতে হবে আর তার পরে আপনাদের নন জিও হটস্পটটিও নিয়ে জেতে হবে, আর এছাড়া এখানে আপনারা ডিভাইসের সিরলিয়াল নম্বর MSISDNদিতে হবে।

আপনারা যেই আপনাদের পুরনো ডিভাইসটি এখানে সাবমিট করবেন তখন ক্যাশব্যাক আপনার মাইজিও অ্যাকাউন্টে চলে আসবে। তবে আগেই আপনাদের বলেছি যে এই টাকা আপনারা 44টি ভাউচারে 50টাকা দামে পাবেন। আর এটা পেতে গেলে আপনাদের 198টাকা আর 229টাকার রিচার্জ করাতে হবে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আপনাদের এও বলে রাখি যে এই ক্যাশব্যাক আপনারা 4G স্মার্টফোনের সঙ্গে পাবেন।

ভায়াঃ

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo