EMotorad নিয়ে এল ফোল্ডেবেল Doodle V2 E-Bik, মাত্র 50 হাজার টাকার কম দামে কেনা যাবে Doodle V2

Updated on 19-Nov-2022
HIGHLIGHTS

ভারতে লঞ্চ করল নতুন ফোল্ডেবেল ইলেকট্রিক বাইক

EMotorad নিয়ে এল Doodle V2 E-Bike

এই বাইকের দাম শুরু হচ্ছে 49,999 টাকা থেকে

EMotorad হচ্ছে একটি ভারতীয় সংস্থা যারা মূলত ইলেকট্রিক ভেহিকেল তৈরি করে।  এই সংস্থাই আরও একটি নতুন ইলেকট্রিক বাইক নিয়ে এল দেশীয় বাজারে। এই নতুন ইলেকট্রিক বাইকটির নাম হল Doodle V2। এটি হচ্ছে এই সংস্থার জনপ্রিয় Doodle বাইকের নতুন ভ্যারিয়েন্ট। ভারতীয় বাজারে এই নতুন Doodle V2 E-Bikeটি মাত্র 49,999 টাকা কেনা যাবে। EMotorad সংস্থার তরফে জানানো হয়েছে এই ইলেকট্রিক বাইক শহরে নিত্য যাতায়াতের জন্য ব্যবহার করা যাবে, আবার অ্যাডভেঞ্চারের জন্য কেউ এটিকে নিয়ে পাহাড়ে বা মরু অঞ্চলেও যেতে পারেন।

চারটি বোল্ট রয়েছে এই ইলেকট্রিক বাইকের সামনে। এই বোল্টের সাহায্যে ইলেকট্রিক বাইকের সামনে কেউ চাইলে ঝুড়ি বা বাকেট লাগাতে পারেন। অন্যদিকে পিছনেও একই ভাবে আছে চারটি বোল্ট, এগুলোর সাহায্যে পিছনেও একটি বাকেট লাগানো যাবে। এই বাইকে ব্যবহারকারীরা পেয়ে যাবেন বাটারফ্লাই হ্যান্ডেল। সঙ্গে ব্যাটারি পাওয়ার্ড টেল লাইট তো আছেই। 

EMotorad এর এই নতুন Doodle V2 E-Bikeটি কোথা থেকে কেনা যাবে?

EMotorad সংস্থার যে অফিসিয়াল ওয়েবসাইট রয়েছে সেখান থেকে তো এই ইলেকট্রিক বাইক কিনতেই পারবেন গ্রাহকরা, সঙ্গে তাঁরা এটিকে একাধিক E-commerce সাইট যেমন, Amazon, Flipkart, Croma, ইত্যাদি থেকেও কিনতে পারবেন। 

Doodle ইলেকট্রিক বাইক একটি স্টেটমেন্ট বাইক, এমনটাই জানিয়েছেন এই সংস্থার কর্ণধার তথা সিইও কুণাল গুপ্তা। তাঁর মতে, এই ইলেকট্রিক বাইকে আছে মোটা টায়ার সঙ্গে দারুন শক্তপোক্ত এক্সটিরিয়ার। ফলে এই বাইক যে বেশ স্টেবল হবে সেটা বলাই বাহুল্য। এছাড়া তিনি জানিয়েছেন EMotorad এর এই নতুন ইলেকট্রিক বাইক যে কোনও রাস্তায় চলতে পারবে, সঙ্গে মিলবে ফ্লেক্সিবেল ফর্ম ফ্যাক্টর রয়েছে। সঙ্গে আছে গাড়ির ট্রাঙ্কে ফিট হয়ে যাওয়ার মতো শেপ রয়েছে। সব থেকে আকর্ষণীয় বিষয় হচ্ছে এই বাইকটি যে কোনও বয়সের মানুষ সহজেই চালাতে পারবেন। কুণাল গুপ্তা জানিয়েছেন, এটি একটি মাল্টিপারপোজ বাইক, ফলে ব্যবহারকারীরা এটা যেমন নিত্যদিনের জন্য ব্যবহার করতে পারবেন তেমনই কোনও অ্যাডভেঞ্চারে গেলেও ব্যবহার করতে পারবেন। 

কী কী ফিচার মিলবে এই ইলেকট্রিক বাইকে?

36V 10.4 Ah লিথিয়াম আয়ন ব্যাটারি আছে এই বাইকে যা খোলা যাবে, সঙ্গে এই ইলেকট্রিক বাইকে রয়েছে শিমানো 7 স্পিড শিফটার আছে। এর পাশাপাশি এই বাইকে 36V 250W রিয়ার হাব মোটর আছে। এছাড়া এই বাইকে মিলবে ফ্রন্ট ফর্ক, 90mm ট্রাভেল সহ মেকানিকাল ডিস্ক ব্রেক রয়েছে। Doodle V2 E-Bikeটিতে আছে অটো কাট অফ, ই-ব্রেকস, অ্যালুমিনিয়াম অ্যালয় 36H ডাবল ওয়াল রিমস, ইত্যাদি। এই বাইকে একাধিক আকর্ষণীয় ফিচার রয়েছে, যার মধ্যে আছে ডেডিকেটেড হেড লাইট, হর্ন মডিউল, স্টাডি কেরিয়ার, অ্যাসিস্ট মোড, আপগ্রেডেড ফ্রন্ট, ইত্যাদি। ইন্টিগ্রেটেড হর্ন ফিচার রয়েছে এই বাইকে, সঙ্গে মিলবে ওয়াটারপ্রুফ কভার, ইত্যাদি।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :