Emergency Teaser: কঙ্গনা রানাওয়াত এবার ইন্দিরা গান্ধীর বেশে, প্রকাশ্যে এল নতুন ছবির টিজার

Emergency Teaser: কঙ্গনা রানাওয়াত এবার ইন্দিরা গান্ধীর বেশে, প্রকাশ্যে এল নতুন ছবির টিজার
HIGHLIGHTS

কঙ্গনার নতুন ছবি এমারজেন্সি আসতে চলেছে, মুক্তি পেল টিজার

এর আগেও তিনি জয়ললিতার ভূমিকায় অভিনয় করেছেন, এবার কঙ্গনাকে দেখা যাবে ইন্দিরা গান্ধীর চরিত্রে

এই ছবির মেকআপ আর্টিস্ট ছিলেন ডেভিড মালিনস্কি

কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) রাজনৈতিক চরিত্রে অভিনয় করতে পছন্দই করেন। এর আগেও তাঁকে জয়ললিতার (Jaylalita) ভূমিকা দেখা গিয়ে ছিল। এবার আসছে তাঁর নতুন ছবি এমারজেন্সি (Emergency)। এখানে কঙ্গনা অভিনয় করবেন ইন্দিরা গান্ধীর (Indira Gandhi) চরিত্রে। দীর্ঘদিন ধরেই তিনি নিজেকে এই ছবির জন্য তৈরি করেছেন।  প্রস্তুতি নিয়েছেন। এই ছবির মেকআপ আর্টিস্ট হিসেবে আনা হয়েছিল অস্কারজয়ী মেকআপ আর্টিস্ট ডেভিড মালিনস্কি। প্রকাশ্যে এল এমারজেন্সি ছবির প্রথম লুকের টিজার। এই ছবিটিও কঙ্গনার পরিচালনা করা। এর আগে তিনি মনিকর্নিকা ছবিতে পরিচালনা করেছিলেন।

কঙ্গনা রানাওয়াত এই ছবির টিজার পোস্ট করে লেখেন সেই মহিলাকে তিনি আবার নিয়ে এলেন যাঁকে সবাই স্যার বলতো। সঙ্গে তিনি এও জানাতে ভোলেন না যে ছবির শ্যুটিং শুরু হল। এর আগে বেশদিন পূর্বে নায়িকা তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি পোস্ট করে জানিয়েছিলেন অস্কার বিজয়ী প্রস্থেটিক আর্টিস্ট ডেভিড মালিনস্কি (David Malinowski) এই ছবিতে কাজ করছেন। 2018 সালে ডেভিড বাফটা এবং অস্কার পুরস্কার লাভ করেন darkest hour ছবিতে তাঁর করা মেকআপের জন্য। এছাড়াও ব্যাটম্যান ছবিতে তাঁর করা মেকআপও দারুন প্রশংসিত হয়েছে। ডেভিডকে এই ছবিতে আনার একটাই কারণ সেটা হল কঙ্গনার লুক যাতে পারফেক্ট হয়।

কঙ্গনার এই নতুন ছবিতে দেখা যাবে 1975 সালের ভারতের জরুরি অবস্থার সময়। সেই সময়কালকে এই ছবিতে তুলে ধরা হবে। সেই জরুরি অবস্থার দীর্ঘ 21 মাসকে এই ছবিতে তুলে ধরা হবে বলেই জানা যাচ্ছে। Operation Blue Star এর প্রসঙ্গটি এই ছবিতে দারুন ভাবে তুলে ধরতে চলা হচ্ছে। এর আগে মুক্তিপ্রাপ্ত কঙ্গনার dhakkad ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। একদমই ব্যবসা করতে পারেনি। তাই বলে দাম যাওয়ার পাত্রী তিনি নন। এমারজেন্সি ছবিতে তিনি অভিনয় করেছেন, সঙ্গে পরিচালনা এবং প্রযোজনাও করেছেন।
এমারজেন্সি ছবিটির বিষয়ে কঙ্গনা জানান দ্বিতীয়বারের জন্য তিনি পরিচালকের ভূমিকা পালন করলেন। এক বছর ধরে এই ছবির শ্যুটিং করতে গিয়ে তিনি বুঝেছেন এই ছবিটি তাঁর থেকে ভাল আর কেউ বানাতে পারবে না। এমারজেন্সি ছবিটির পর তাঁর অভিনীত তেজাস মুক্তি পেতে চলেছে। যদিও কঙ্গনার 8টা ছবি পর পর ফ্লপ করেছে তবুও এখন কিন্তু তাঁর হাতে ঠাসা কাজ আছে।

kangana ranaut emergency

কঙ্গনার প্রযোজনায় টিকু ওয়েডস শেরু ছবির শ্যুটিং সদ্য শেষ হয়েছে। Tiku Weds Sheru ছবির মাধ্যমেই অভনীত বলিউডে ডেবিউ করতে চলেছেন। এর আগে বহু ছোটখাট চরিত্রে কাজ করলেও এই ছবিতে তাঁকে প্রথমবার লিড চরিত্রে দেখা যাবে। তিনি কাজ করবেন নওয়াজউদ্দিন সিদ্দিকির বিপরীতে। এতদিন খানেদের হাত ধরেই অভিনেত্রীরা বলিউডে পা রাখত, এখন সেই দায়িত্ব কঙ্গনা তুলে নিলেন। তিনি অভনীতকে বলিউডে আনতে চলেছেন মূল ভূমিকায়। Avneet kaur কে তিনি বলিউডে নিজের জায়গা বানানোর সুযোগ করে দিলেন।

Digit.in
Logo
Digit.in
Logo