ফ্লিপকার্টে মেমারি কার্ড, পেন ড্রাইভ আর হার্ড ডিস্কে অফার পাওয়া যাচ্ছে

ফ্লিপকার্টে মেমারি কার্ড, পেন ড্রাইভ আর হার্ড ডিস্কে অফার পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

এই অফারে বেশ কিছু ভাল প্রোডাক্ট আছে

আজকে ফ্লিপকার্ট হার্ডড্রাইভ, পেন ড্রাইভ ও আরও অন্যান্য প্রোডাক্টের ওপর ভাল ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আপনি যদি বেশ কিছু দিন ধরেই ভাবছেন যে এই ধরনের কোন প্রোডাক্ট কিনতে চান তবে আজকের এই তালিকা থেকে আপনি আপানর পছন্দের জিনিস সহজেই কিনতে পারবেন।

Strontium Nitro 16 GB MicroSDHC Class 10 65 MB/s মেমারিকার্ডটি আপনি ফ্লিপকার্ট থেকে ২১% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পারবেন। আপনি এটি ৪৪৯ টাকায় সহজেই কিনতে পারবেন,এর আসল দাম ৫৭৫ টাকা বলা হয়েছে। এটি ক্যাশ অন ডেলিভারিতে কিনেত পাওয়া যাচ্ছে। এটি ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসিতেও কেনা যাবে।

 Toshiba Canvio Alumy 2 TB Wired External Hard Disk Drive এটি গোল্ড কালারে হার্ড ডিস্কটি আপনি ১৯% ডিস্কাউন্টের সঙ্গে ফ্লিপকার্টে কিনতে পারবেন। এর আসল দাম ৭,২০০ টাকা বলা হয়েছে। এটি অবশ্য ডিস্কাউন্টের পরে আপনি ৫,৭৯৯ টাকায় কিনতে পারবেন। এই ডিভাইসটি EMI অপশানে কিনতে পারবেন। অ্যাক্সিস ব্যাঙ্কের বাজ ক্রেডিট কার্ডে পেমেন্ট করলে আরও ৫% এর ডিস্কাউন্টে কিনতে পারবেন। এটি একটি পোর্টেবেল হার্ড ড্রাইভ। এটি ৩ বছরের ওয়ারেন্টিতে কিনতে পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে।

Sony Micro Vault এই পেন ড্রাইভটি 16GB’র। আর ফ্লিপকার্টে এটির ওপর ৩১% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আপনি এটি ৩৯৯ টাকায় কিনতে পারবেন। এর সঙ্গে কিছু টার্ম অ্যান্ড কন্ডিশান আছে। আর এর সঙ্গে এটি অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করলে আরও ৫%’র ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে।

Kingston Data Traveler MicroDuo 16 GB OTG Drive এই ডিভাইসটি ফ্লিপকার্টে ২৬% ডিস্কাউন্টে কিনতে পাওয়া যাচ্ছে। এই পেন ড্রাইভটি দেখতে বেশ আলাদা। এর আস্ল দাম ৬৪৯ টাকা তবে এটি ৪৭৯ টাকায় কেনা যাবে। কিছু টার্ম আর কন্ডিশানের সঙ্গে এটি অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করলে ৫% এর অতিরিক্ত ডিস্কাউন্টে কিনতে পাওয়া যাবে।

SanDisk SDDD3-032G-I35 32 GB Pen Drive এই পেন ড্রাইভটি সিলভার কালারে ৫% ডিস্কাউন্টের সঙ্গে ১০০৭ টাকায় কেনা জাচ্ছে।এ র আস্ল দাম ১,৩৯৭ টাকা। কিছু টার্ম আর কন্ডিশানের সঙ্গে এটি অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করলে ৫% এর অতিরিক্ত ডিস্কাউন্টে কিনতে পাওয়া যাবে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo