পুজোর আগেই ধামকা সেল অ্যামাজন ফ্লিপকার্টে!, দারুন এই সেল শুরু হচ্ছে অক্টোবর থেকে

পুজোর আগেই ধামকা সেল অ্যামাজন ফ্লিপকার্টে!, দারুন এই সেল শুরু হচ্ছে অক্টোবর থেকে
HIGHLIGHTS

অ্যামাজনের সেল চলবে 10 থেকে 15 অক্টোবর আর ফ্লিপকার্টে 10 থেকে 14 অক্টোবর

সে এক সময় ছিল যখন পুজোর আগের কমাস পারার চেনা দোকান, বড় শহরের বড় দোকান সব জায়গায়  এই কমাসে ভিরে ভিরে ছেয়ে যেত। বাড়ির সবার জন্য কিছু না কিছুর তাগিদে সবাই মিলে বাজার করে আর বাজার শেষে খেয়ে দেয়ে ফেরার আলাদা এক মযা ছিল। আর সে সবের সঙ্গে ছিল অদ্ভুত এক মজার টান।

যদিও বদলাতে থাকা সময়ের সঙ্গে সঙ্গে বাজার করার পরিভাষাটাই বদলে গেছে যেন। এখন সারা বছর চলে টুকটাক বাজার তা সে চেনা দোকান হোক, কী শপিং মল কিম্বা ই-কমার্স ওয়েবসাইট। তবু পুজোর আগে বাজার করার সবার জন্য কিছু না কিছু নেওয়ার যে আনন্দ তা আজও সমান ভাবে অমলিন।

যদিও এখনও বড় দোকানের বড় জৌলুষ কমেনিউ তেমন, সেখানে আজও হাত ধরা ধরি করে ভির করেন সবাই। কিন্তু আজ তাদের কথা না আজ আমরা আপনাদের জন্য পুজোর আগের ই শপিংয়ের খবর নিয়ে এসেছি।

আর তাই আজকে পুজোর আগের পুজো স্পেশাল আর্টিকেল আজকে আমরা আপনাদের জন্য ই-কমার্স সাইটের পুজো শপিংয়ের আহ্ল হকিকত নিয়ে এসেছি।

এমনিতে সারা বছরই ই-কমার্স ওয়েবসাইট গুলি প্রায়ই নতুন নতুন অফার নিয়ে আসে। কিন্তু উৎসবের দেশ ভারতবর্ষের এই বিশেষ উৎসব মরসুমের জন্য নতুন কিছু অফার নিয়ে হাজির হচ্ছে তারা। আর এর জন্য কোথাউ যেতে হবেনা আপনাদের বাড়িতে বসে, হাতের তালুর মধ্যে বন্দি ফোনের মাধ্যমেই নিজের আর নিজের কাছের মানুষ বা যাকে ইচ্ছে তাদের দেওয়ার জন্য জিনিস পাবেন এই তালিকায়।

অ্যামাজন তাদের ‘গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল’ শুরু করছে 10 অক্টোবর থেকে আর এই সেল চলবে আগামী 15 অক্টোবর পর্যন্ত। আর অ্যামাজনের সঙ্গে তালে তাল মিলিয়ে ফ্লিপকার্টও তাদের উৎস মুখর সেল ‘দ্যা বিগ বিলিয়ান ডেস’ শুরু করছে 10 অক্টোবর আর এই সেল শেষ হচ্ছে অ্যামাজনের সেলের এক দিন আগেই 14 অক্টোবর।

এই সেলে আর সব জিনিসের সঙ্গে গ্যাজেটের বিস্তৃত রেঞ্জে থাকবে ভাল ডিস্কাউন্ট অফার।

আর তাই এবার পুজোয় আপনারা নিজের পছন্দের জিনিস, ডিভাইস এই সেলের মাধ্যমে নিজের বা নিজের নিকট জনের জন্য অর্ডার করতেই পারেন। যদি এমন হয় যে সারা দিনের ব্যবস্তার মাঝে ভাল করে ‘পুজোর শপিং’ করা না হয় তবে চিন্তা নেই পুজোর আগেই আপনার বাড়িতে হাজির হচ্ছে ই-শপিংয়ের সম্ভার।

Digit.in
Logo
Digit.in
Logo