Drishyam 2-র ট্রেলার মুক্তি পেল, 7 বছর পর কেস খুলছে, কী হবে অজয় দেবগনের?

Updated on 18-Oct-2022
HIGHLIGHTS

17 অক্টোবর মুক্তি পেল দৃশ্যম 2 ছবির ট্রেলার

অভিনয়ে দেখা যাবে অজয় দেবগন, টাবুকে

7 পর কেস রিওপেন হবে, ভবিষৎ কী অজয় দেবগনের?

Drishyam 2 ছবির ট্রেলার লঞ্চ হল। 17 অক্টোবর মুক্তি পেল এই ছবির ট্রেলার। গোয়ায় এই ছবির ট্রেলার লঞ্চ করা হয়, এবং সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন Ajay Devgan, Tabu, Akshaye Khanna, প্রমুখ । 2017 সালে এই ছবির প্রথম ভাগ মুক্তি পেয়েছিল। শুধু মুক্তি পেয়েছিল যে তাই নয় রীতিমত সাড়া ফেলে দিয়েছিল এই ছবি। Nishikant Kamat এই ছবির প্রথম ভাগের পরিচালনা করেছিলেন। যদিও এই হিন্দি ছবিটি আদতে একটি মালায়লম ছবি দৃশ্যমের রিমেক।

7 বছর নিখোঁজ রয়েছে স্যাম। এখনও তাঁর এই নিখোঁজ থাকার জন্য বিজয় সালগাঁওকারের পরিবারকে দায়ী করা হয়। এই কেস যেন এখনও খোলা। আর কেসের দায়িত্বপ্রাপ্ত অফিসারের হিসেবে আছেন Akshaye Khanna। সে বিজয়ের সত্য উদঘাটন করতে বেরিয়েছে। কিন্তু প্রমাণ খুঁজতে গিয়ে তাঁকেও সেই একই রকম নাকানি চুবানি খেতে হচ্ছে। অন্যদিকে রয়েছেন Tabu, যিনি পুলিশকর্তা ছিলেন এবং একই সঙ্গে তিনি স্যামের মাও বটে। তিনি বিজয়কে মোটেই খাটো চোখে দেখছেন না।

7 বছর পর এই কেস রিওপেন হতে চলেছে। কী হবে এবার? জানা যাবে আগামী মাসের 18 তারিখ। অর্থাৎ 18 নভেম্বর। এই ছবির পরিচালনার দায়িত্ব আছেন Ishita Dutta, Rajat Kapoor, Shriya Saran, প্রমুখ। 2017 সালে নিশিকান্ত কামাত একটি মালায়লাম ছবি দৃশ্যমের রিমেক হিসেবে এই ছবিটির প্রথমভাগ তৈরি করেন। মালায়লাম ছবিতে অভিনয় করেছিলেন মোহনলাল।

দৃশ্যম ছবিতে দেখা গিয়েছিল বিজয় তাঁর পরিবার নিয়ে ঘুরতে গিয়েছিল, এবং সেটাই একটি মার্ডার কেসকে কী করে ধামা চাপা দিয়েছিল এবং একটি ফুল প্রুফ প্ল্যান হিসেবে প্রতিষ্ঠিত হয়েছিল সেটাই দেখা যায়। সেই ছবির শেষ দর্শকদের কাছে নানান প্রশ্ন রেখে গিয়েছিল। এবার আবার দর্শকদের চমক দিতে নতুন ভাগ নিয়ে এই ছবিটি আসতে চলেছে। এখন খালি সময়ের অপেক্ষা।

Connect On :