মুক্তি পেল Double XL ছবির ট্রেলার, হুমা-সোনাক্ষী কি পারবে সমাজের ধারনা পাল্টাতে?

Updated on 13-Oct-2022
HIGHLIGHTS

আসতে চলেছে নতুন হিন্দি ছবি Double XL

মুক্তি পেল এই ছবির ট্রেলার

সমাজের প্রথাগত ধারণাকে পাল্টাতে আসছে এই ছবি

আমাদের সমাজ বড়ই অদ্ভুত, সেখানে বরাবর চেহারা দেখে মানুষকে জাজ করা হয়। তাঁর ফিগার কেমন, তাঁর গায়ের রঙ কেমন এই সমস্ত কিছুই যেন মাপকাঠি হয়ে ওঠে নানান বিষয়ে। এই যেমন খবরের সঞ্চালিকা মানেই তাঁকে ছিপছিপে সুন্দরী হতে হবে, মডেল বা সিনেমা আর্টিস্ট হলে তো বলার কথা নেই। কিন্তু যাঁরা তেমন নয়? তাঁদের বুঝি ইচ্ছে হতে পারে না? ইচ্ছে তো হয়, কিন্তু সমাজ সেই ইচ্ছেকে ডানা মেলতে দেয় না। তবে Double XL ছবিতে দুই নায়িকা হুমা কুরেশি (Huma Qureshi) এবং সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) কি পারবে এই ধারণা পাল্টাতে?

এই ছবিতে দেখা যাবে একজন ক্রীড়া সাংবাদিক হতে চান, আরেক জনের ইচ্ছে ফ্যাশন নিয়ে কাজ করার। কিন্তু তাঁদের চেহারা বাদ সাধছে। সেই বাধা অতিক্রম করে কি তাঁরা পারবেন নিজেদের সাধ পূরণ করতে? সেটা এই ছবি দেখলেই বোঝা যাবে। কিন্তু আপাতত প্রকাশ্যে এল ডাবল এক্সএল ছবির ট্রেলার। আগামী মাসের 4 তারিখ মুক্তি পেতে চলেছে এই ছবি।

ছবিটির পরিচালনা করেছেন সৎরাম রামানি। প্রযোজনায় আছে T-Series, ওয়াকাও ফিল্মস এবং মুদাসসর আজিজ। এই ছবিতে সমাজের খুব চেনা যে ধারণা আছে, বলা ভাল প্রথা আছে সেটাকে ভাঙতে দেখা যাবে। মোটা বা রোগা, সেটা কখনই কারও মাপকাঠি হতে পারে না। সমাজের শরীরের ওজন নিয়ে যে সংকীর্ণ ভাবনা আছে তাকে প্রশ্ন তুলবে এই ছবি।

হ্যাঁ, আমাদের সমাজ অনেকটাই এগিয়ে গিয়েছে, কিন্তু তাও আজও মহিলাদের তাঁদের ওজনের জন্য নানান কথা শুনতে হয়। খুব রোগা হলে, ' ইস কী রোগা!', আবার মোটা হলে, তাঁকে দেখতে ভাল নয় এমনটা শুনতে হয়। একমাত্র আদর্শ হল সেই মহিলারাই যাঁদের ছিপছিপে সুন্দর শরীরের গঠন রয়েছে। এমনটা আজও অনেকেই মনে করেন। আর সেই ভাবনাকে কী করে নস্যাৎ করে জীবনের পথে এগোবে এই দুই নায়িকা সেটাই দেখা যাবে ছবিতে।

Connect On :