OTT films: উইকেন্ড কাটান দারুন 5 ছবি দেখে, লিস্টে থাক Doctor Strange, The Matrix Resurrections সহ এই তিনটি ছবি

Updated on 01-Jul-2022
HIGHLIGHTS

ওটিটি প্ল্যাটফর্মে সিরিজ বা সিনেমা দেখার নেশা রয়েছে? তাহলে বেছে নিন এয়ারটেল এক্স-স্ট্রিম ফাইবারকে, এর সাহায্যে নির্বিঘ্নে দেখুন ছবি

সপ্তাহান্তের ছুটি কাটিয়ে দিতে পারেন এই ওটিটি প্ল্যাটফর্মের পাঁচটি ছবি দেখে

তালিকায় রাখুন ডক্টর স্ট্রেঞ্জ দ্যা ম্যাট্রিক্স রেজারেকশনের মতো ছবি

গোটা সপ্তাহে কাজের চাপে নাজেহাল হতে হয়। সবাই মুখিয়ে থাকে সপ্তাহের শেষ দুটো দিনের জন্য। এই দুইদিন সকলকেই নিজের মতো আয়েস করে কাটাতে পছন্দ করেন। তাঁর মধ্যে অনেকেই পছন্দ করেন সিরিজ বা সিনেমা দেখে কাটাতে। আপনারও যদি একই পছন্দ হয় তাহলে তো কথাই নেই! বিশেষ করে এই বর্ষার সময়, বাইরে মুষলধারে বৃষ্টির দেখতে দেখতে কফির কাপে চুমুক দিয়ে পছন্দের সিরিজ বা সিনেমায় ডুবে যাওয়ার মজাই আলাদা। বিশেষ করে যদি সঙ্গে এয়ারটেলের এক্স-স্ট্রিম ফাইবার থাকে!

আপনি যদি ভীষণ সিনেমা ভালবাসেন, সুযোগ পেলেই সিনেমা দেখেন কিন্তু কাজের চাপে বেশ কিছু সিনেমা মিস করেছেন, দেখা হয়ে ওঠেনি তাহলে এই উইকেন্ডেই দেখে ফেলুন। এই প্রতিবেদনে এমন কিছু দুর্দান্ত ছবির তালিকা রইল যেগুলো ওটিটি প্ল্যাটফর্মে (Ott platform) মুক্তি পেয়েছে।

ডক্টর স্ট্রেঞ্জ ইন দ্যা মাল্টিভার্স অফ ম্যাডনেস

এই ছবিটি দেখা যাবে ডিজনি প্লাস হটস্টারে (Disney plus Hotstar)। এই ছবিতে দেখা যাবে ডক্টর স্ট্রেঞ্জ (Doctor Strange) কী ভাবে গোটা পৃথিবীর দিকে নানান মাল্টিভার্স (Multiverse) হুমকি নিয়ে এগিয়ে আসবে সবার পছন্দের চরিত্র স্পাইডারম্যানকে (Spiderman) এই ইউনিভার্স থেকে ভুলিয়ে দেওয়ার স্পেল দেওয়ার পরে। এই ছবিতে দেখা যাবে বেনেডিক্ট কাম্বারব্যাচ, এলিজাবেথ ওলসেনকে। ছবিটির পরিচালনা করেছেন স্যাম রাইমির।

The Matrix Resurrection

আমাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video) তে দেখা যাবে এই ছবিটি। কল্পবিজ্ঞানের উপর এই ছবিটি তৈরি করা হয়েছে। অভিনয়ে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়া, কিয়ানু রিভস, এবং অন্যান্যদের। লানা ওয়াচোস্কির পরিচালনায় এই ছবিটি তৈরি করা হয়েছে। দ্যা ম্যাট্রিক্স রেজারেকশন ছবিতে দেখা যাবে ম্যাট্রিক্স ফ্র্যাঞ্চাইজির পুনর্জন্ম ঘটেছে এবং যে মেশিন যুদ্ধে স্মিথকে শেষ করে দেওয়ার তাগিদে নিওর জীবন বিপদে পড়েছিল সেখানে থেকে পৃথিবী এগিয়ে গেছে অনেকটাই। এই ছবিতে দেখা যাবে থমাস অ্যান্ডারসন এখন একজন বিখ্যাত গেম প্রোডিউসার, কিন্তু একটি অফার নেওয়ার পর তাঁর জীবনে নানান দুর্ঘটনা ঘটতে থাকে। তিনি যে অফারটি নিয়েছিলেন সেটা ছিল মরফিউসের অফার।

1917

Sony LIV এর ওটিটি প্ল্যাটফর্মে 1917 ছবিটি দেখা যাবে। এই সালেরই ঘটে যাওয়া এক যুদ্ধের প্রেক্ষাপটে ছবিটি বানানো হয়েছে। চোখ ধাঁধানো এই ছবির গল্প দারুন। এরই মধ্যে ছবিটি সেরা সিনেমাটোগ্রাফির জন্য অ্যাকাডেমি পুরস্কার পেয়েছে। সুতরাং এই দুর্দান্ত গল্প এবং সিনেমাটোগ্রাফির জন্য ছবিটি দেখতেই হবে আপনাকে। এই ছবিতে দেখা যায় দুই চরের গল্প যাঁদের কাজ ছিল প্রথম বিশ্বযুদ্ধের পরিস্থিতিতে একে অন্যের ব্যাটিলিয়নের কাছে সমালোচনামূলক বার্তা পৌঁছে দেওয়া। দারুন ঝুঁকিপূর্ণ কাজটি। জীবনের রিস্ক রয়েছে। এবং দেখে যে কারও কাজটি অসম্ভব মনে হতে পারে। ফলে আবেগ এবং অ্যাকশনের মেলবন্ধন দেখা যাবে এই ছবিটিতে। সঙ্গে দর্শকদের মনে দাগ কাটবে এই ছবির আবহসঙ্গীত।

John Wick: Chapter 3

এই ছবিটিও আমাজন প্রাইম ভিডিওতে দেখা যাবে। এখানে দেখানো হবে একজন ঘোষিত ভবঘুরে জন উইককে যে আন্তর্জাতিক ঘাতক গিল্ড আছে সেখান থেকে বের করে দেওয়া হয়েছে। এই ছবির আগের দুটো সিক্যুয়েলের মতো এই অংশটিও নৃশংস। জন উইক ছবিতে কিয়ানু রিভসকে অভিনয় করতে দেখা যাবে। অ্যাকাডেমি পুরস্কার প্রাপ্ত হ্যাল বেরিকেও এই ছবিতে দেখা যাবে পরিচালনায় রয়েছেন চ্যাড স্টেলহাস্কি।

Extraction

Extarction ছবিটি Netflix এ দেখা যাবে। 2020 সালে যখন গোটা পৃথিবী মহামারীতে কাবু তখন এই ছবিটি মুক্তি পেয়েছিল। ছবিতে দেখা যাবে ভারত এবং বাংলাদেশের অবৈধ ব্যবসা এবং কাটেলের যে অন্ধকার জগৎ আছে তাতে প্রবেশ করে। এই ছবিতে একজন ব্ল্যাক মার্কেট গুন্ডার চরিত্রে দেখা যাবে ক্রিস হেমাওয়ার্থকে। একজন আন্ডারওয়ালর্ডের ডনের ছেলেকে উদ্ধার করার জন্য তাঁকে ভাড়া করে আনা হয়। এই ছবিটির সহ রচয়িতা হলেন অ্যান্টনি পার্ক এবং রুসো ব্রাদার্স। এই ছবিতে সকলের পছন্দের থরের মুখে দারুন কিছু বাংলা শব্দ শুনতে পাওয়া যেন উপরি পাওনা।

এই প্রতিবেদনে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তিপ্রাপ্ত সেরা পাঁচটি ছবির কথা উল্লেখ করা হল। এর পাশাপাশি আরও নানান ভাল কাজ রয়েছে যা এই সপ্তাহান্তের ছুটিতে আপনি আপনার পরিবারের সঙ্গে বাড়ি বসে উপভোগ করতে পারবেন। আর আপনার এই সিরিজ বা সিনেমা দেখার অভিজ্ঞতা আরও ভাল করে তুলতে সাহায্য করবে Airtel Xstream fibre। এই ফাইবারের সাহায্যে আপনি একাধিক ডিভাইসকে একসঙ্গে কানেক্ট করতে পারবেন। এর পাশাপাশি পাবেন দুর্দান্ত গতি। ফলে সিনেমা সিরিজ দেখার আনন্দ দ্বিগুণ হয়ে যাবে। এই এয়ারটেল এক্স স্ট্রিম ফাইবারের ওয়াইফাই প্ল্যানের দাম শুরু হয় 499 টাকা থেকে। এই ফাইবার 1GBPS অবধি ইন্টারনেটের স্পিড দেয়। ফলে এর সাহায্যে যেমন ছুটির দিনে বিনোদনের মজা নিতে পারবেন তেমনই কাজ, মিটিং, ইত্যাদির জন্য ব্যবহার করতে পারবেন। এর পাশাপাশি এই ফাইবারের All in one এন্টারটেনমেন্ট প্ল্যানটি দেখতে পারেন। সেখানে ওয়াইফাই থেকে শুরু করে ওটিটি প্ল্যাটফর্ম, টিভি চ্যানেল সব কাজ করবে। এই প্ল্যানটি শুরু হচ্ছে মাত্র 699 টাকা থেকে। এই প্ল্যানটি নিলে 16 টির বেশি ওটিটি প্ল্যাটফর্মের অ্যাকসেস পেয়ে যাবেন আপনি। এর মধ্যে থাকবে Sony LIV, Netflix, Disney plus Hotstar, Amazon Prime Video ইত্যাদি। সঙ্গে পাবেন 350 টিরও বেশি চ্যানেল। অর্থাৎ এর মাধ্যমে আপনার বাড়ির বিভিন্ন মেম্বারের বিভিন্ন পছন্দ অনুযায়ী জিনিস দেখতে পারবেন।

Connect On :