Dr Strange এই দিন OTT তে হবে রিলিজ, মিলবে থ্রিল এবং অ্যাকশনের ডবল ডোজ

Dr Strange এই দিন OTT তে হবে রিলিজ, মিলবে থ্রিল এবং অ্যাকশনের ডবল ডোজ
HIGHLIGHTS

বেনেডিক্ট কাম্বারব্যাচ-অভিনীত 'ডক্টর স্ট্রেঞ্জ ইন দ্য মাল্টিভার্স অফ ম্যাডনেস' ওটিটি প্ল্যাটফর্মে হিন্দির সাথে ইংরেজি, তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে

22 জুন ডক্টর স্ট্রেঞ্জ ইন মাল্টিভার্স অফ ম্যাডনেস ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিম করা হবে

ডক্টর স্ট্রেঞ্জ ইন দ্য মাল্টিভার্স অফ ম্যাডনেস হল 2016 সালের ফিল্ম ডক্টর স্ট্রেঞ্জের সিক্যুয়াল

আপনি যদি মার্ভেল স্টুডিওর (Marvel Studios) সিনেমার ভক্ত হন, তবে আপনার জন্য রয়েছে দারুণ খবর। আসলে, মে মাসে থিয়েটারে মুক্তি পাওয়ার পর Doctor strange in the multiverse of madness (Doctor Strange 2) এবার OTT তে রিলিজ হতে চলেছে। আপনি যদি থিয়েটারে এই মুভিটি দেখা মিস করে থাকেন তবে আপনি ঘরে বসে আপনার ফোন, টিভি এবং ল্যাপটপে দেখতে পারবেন এই সিনেমা। বেনেডিক্ট কাম্বারব্যাচ-অভিনীত 'ডক্টর স্ট্রেঞ্জ ইন দ্য মাল্টিভার্স অফ ম্যাডনেস' ওটিটি প্ল্যাটফর্মে হিন্দির সাথে ইংরেজি, তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে।

অর্থাৎ দর্শকরা একাধিক ভাষায় ছবিটি দেখার সুযোগ পাবেন। আপনাকে মনে করিয়ে দি যে ডক্টর স্ট্রেঞ্জ ইন দ্য মাল্টিভার্স অফ ম্যাডনেস হল 2016 সালের ফিল্ম ডক্টর স্ট্রেঞ্জের সিক্যুয়াল। আসুন জেনে নেওয়া যাক যে কোন প্ল্যাটফর্মে এবং কোন তারিখে এই ছবিটি OTT (Doctor Strange 2 OTT Release) এ স্ট্রিম করা হবে।

Doctor Strange 2 এই OTT প্ল্যাটফর্মে আসবে

বলে দি যে 22 জুন ডক্টর স্ট্রেঞ্জ ইন মাল্টিভার্স অফ ম্যাডনেস ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিম করা হবে, স্যাম রাইমি পরিচালিত এবং প্রধান ভূমিকায় বেনেডিক্ট কাম্বারব্যাচ অভিনীত। থিয়েটারে এই সিনেমা হিট হওয়ার পর, আশা করা হচ্ছে যে এই ছবিটি ওটিটি-তে একটি বড় হিট হতে পারে।

Doctor Strange

Doctor Strange 2 কী রয়েছে গল্পে

ছবিতে সুপারহিরো ডক্টর স্ট্রেঞ্জ এর ডার্ক সাইট দেখানো হয়েছে। এছাড়া ওয়ান্ডা পরিবারের উপস্থিতিও প্রথমবারের মতো দেখানো হয়েছে। বেনেডিক্ট কাম্বারব্যাচ ডক্টর স্ট্রেঞ্জ চরিত্রে অভিনয় করেছেন। ওয়ান্ডার ভূমিকায় রয়েছেন এলিজাবেথ ওলসেন। একই সময়ে, এই দুটি চরিত্রকে মার্ভেলের ইনফিনিটি সিরিজেও দেখা গেছে।

ছবিটি রিলিজের 27.50 কোটি টাকা কামিয়েছে। এছাড়া, মুক্তির দ্বিতীয় দিনে, ডক্টর স্ট্রেঞ্জ ইন দ্য মাল্টিভার্স অফ ম্যাডনেস 26 কোটি টাকা আয় করেছে। এভাবে দুই দিনে 50 কোটি আয় করে ছবিটি।

Digit.in
Logo
Digit.in
Logo