Doctor Bakshi: পরমব্রত-শুভশ্রী অভিনীত ডাঃ বক্সী আসছে প্রেক্ষাগৃহে, 4 নভেম্বর মুক্তি পাচ্ছে ছবি

Doctor Bakshi: পরমব্রত-শুভশ্রী অভিনীত ডাঃ বক্সী আসছে প্রেক্ষাগৃহে, 4 নভেম্বর মুক্তি পাচ্ছে ছবি
HIGHLIGHTS

মুক্তি পেতে চলে নতুন বাংলা ছবি ডাঃ বক্সী, 4 নভেম্বর মুক্তি পাচ্ছে এই ছবি

সপ্তাশ্ব বসু এই ছবিটির পরিচালনা করেছেন

অভিনয়ে আছেন পরমব্রত চট্টোপাধ্যায়, শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং বনি সেনগুপ্ত

পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee), শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) অভিনীত ছবি ডাঃ বক্সী (Doctor Bakshi) মুক্তি পেতে চলেছে শীঘ্রই। পুজোর পরেই এই ছবিটি বড়পর্দায় আসছে। আগামী 4 নভেম্বর ডাঃ বক্সী প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। অবশেষে এই ছবির মুক্তির দিন ঘোষণা করা হল। ছবিটির পরিচালনা করেছেন সপ্তাশ্ব বসু (Saptaswa Basu)।

এই ছবিটিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়, শুভশ্রী গঙ্গোপাধ্যায় সহ বনি সেনগুপ্ত (Bonny Sengupta) এবং মাহি করকে (Maahi Kar)। এই ছবিটির প্রযোজনা করেছে এসএমভি স্টুডিওজ এবং রোল ক্যামেরা অ্যাকশন।

এই ছবিতে একদম নতুন রহস্য দেখা যাবে। নতুন রহস্য নিয়ে আসছে ডাঃ বক্সী। সপ্তাশ্ব বসুর এর আগের পরিচালিত ছবি হচ্ছে প্রতিদ্বন্দ্বী, সেখানে ডাঃ বক্সী এর চরিত্রে দেখা গিয়েছিল শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee) কে। সেখানে নানান মেডিক্যাল দুর্নীতির বিরুদ্ধে ডাঃ বক্সী লড়াই চালিয়েছিলেন। রুখে দাঁড়িয়েছিলেন। এছাড়াও সেই ছবিতে অভিনয় করেছিলেন সায়নী ঘোষ (Saayoni Ghosh), সৌরভ দাস (Saurav Das) সহ একাধিক অভিনেতা। প্রথম পর্বে দেখা গিয়েছিল ডাঃ বক্সী বহু রোগীর প্রাণ বাঁচিয়েছেন। কিন্তু তাঁর উদ্দেশ্য ভাল হলেও পথ ছিল অনৈতিকতায় ভরা। আর তার থেকেই প্রশ্ন তৈরি হয়েছিল যে মানুষের জন্য ভাল কিছু করতে গেলে কী সেই কাজের ধরনের সঙ্গে নৈতিকতা, বা অনৈতিকতার কথা আর জড়িয়ে থাকে?

এবার সেই প্রশ্নের উত্তর মিলবে দ্বিতীয় পর্বে। অরিন্দম (Arindam) এই ছবিটির সঙ্গীত পরিচালনা করেছেন। কিন্তু এবার আর শাশ্বত চট্টোপাধ্যায়কে দেখা যাবে না। সেখানে ডাঃ বক্সীর চরিত্রে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে। শুভশ্রী অভিনয় করবেন একজন ট্রাভেল ব্লগার মৃণালিনী সেনের চরিত্রে। বনি সেনগুপ্তর চরিত্রটি টুইস্টে ভরপুর। তাঁর চরিত্র এই ছবি ব্যাংকারের হলেও পরে সেটা বদলে যাবে অপরাধীর চরিত্রে। এই ছবিতে তাঁর চরিত্রের নাম হল হল আদিত্য মুখোপাধ্যায়।

Doctor Bakshi Release Date

শুধু এই ছবিতেই নয়, পরমব্রত এবং শুভশ্রীর জুটিকে আরও একটি ছবিতে দেখা যেতে চলেছে। সেই ছবির নাম হল বৌদি ক্যান্টিন। সেই ছবির ট্রেলার কদিন আগেই মুক্তি পেয়েছে। এই ছবিতে ধরা পড়বে একটি উল্টো পুরাণের গল্প! সেখানে দেখা যাবে একজন নারী যদি তাঁকে রান্নাঘর, কিংবা ব্যবসায় খুঁজে পায় তাতে আপত্তির কী আছে?

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo