Dobaaraa: মুক্তি পেল দোবারা ছবির ট্রেলার, অভিনয়ে তাপসী পান্নু

Updated on 30-Jul-2022
HIGHLIGHTS

আসতে চলেছে তাপসী পান্নুর দোবারা ছবিটি

এই ছবির পরিচালনা করেছেন অনুরাগ কাশ্যপ

থ্রিলার ছবির ট্রেলার মুক্তি পেল, নজর কেড়েছেন তাপসী

তাপসী পান্নু (Taapsee Pannu) এর নতুন ছবি দোবারা (Dobaaraa) আসছে শীঘ্রই। মুক্তি পেল ট্রেলার। কিছুদিন আগেই বড় পর্দায় মিথালি রাজের (Mithali Raj) চরিত্রে হাজির হয়েছিলেন তাপসী পান্নু (Taapsee Pannu)। তাঁর অভিনীত ছবি সাবাশ মিতু মুক্তি পেয়েছে কয়েকদিন আগেই। ছবিটি বক্স অফিসে হিট না করলেও, অভিনেতা তাপসী যথেষ্ট প্রশংসা পেয়েছেন এই চরিত্রে অভিনয় করার জন্য। এবার তাঁকে দেখা যাবে একটি থ্রিলার মুভিতে। পরিচালক অনুরাগ কাশ্যপের (Anurag Kashyap) ছবি দোবারা-তে (Dobaaraa) অভিনয় করবেন তাপসী।

এই ছবিটিকে ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অফ মেলবোর্ন (Indian Film Festival of Melbourne) দেখানো হবে। আর সেই প্ল্যাটফর্মেই এই ছবিটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে। এই ছবিতে তাপসীর সঙ্গে অভিনয় করেছেন পাভেল গুলাটি (Pavel Gulati)। এছাড়াও ছবিটিতে দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়কেও (Shaswata Chatterjee)। এই ছবিটির ট্রেলার মুক্তি পেয়েছে। আর সেই ট্রেলার থেকে এটা স্পষ্ট যে এই ছবিটি আর চার পাঁচটা ছবির মতো নয়, অনেক আলাদা।

দর্শকরা বুঝেই গেছেন তাপসী পান্নু বরাবর একটু অন্য ধারার ছবি করতে পছন্দ করেন। তাঁকে একটু আলাদা রকমের ছবিতেই দেখা গেছে বারবার। তাই তিনি তাঁর মতো করে সকলের নজর কেড়েছেন। তবে এটাই অনুরাগ-তাপসী জুটির প্রথম কাজ নয়। তাপসী পান্নু এর আগেও অনুরাগ কাশ্যপের ছবি মনমরজিয়া-তে অভিনয় করেছিলেন। এই ছবিতে তাপসীর সঙ্গে দেখা গিয়েছিল অভিষেক বচ্চন (Abhishek Bachchan) এবং ভিকি কৌশল (vicky koushal) কে। এই ছবিটিও বক্স অফিসে তেমন সাড়া পায়নি তবে অবশ্যই সমালোচকদের প্রশংসা পেয়েছিল।

তবে আরও একটি খবর এই বিষয়ে প্রকাশ্যে এসেছে। অনুরাগ কাশ্যপ এবার সানি লিওনিকে (Sunny Leone) ছবি করতে চলেছেন। তাঁর আরও একটি ছবি আসছে। এই কথা পরিচালক নিজেও অভিনেতার সঙ্গে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেন।

কয়েক মাস আগেই আয়কর দপ্তর হানা দিয়েছিল দোবারা ছবির পরিচালক এবং অভিনেতার বাড়িতে। অনুরাগ কাশ্যপ এবং তাপসীর বাড়িতে গিয়েছিল আয়করের আধিকারিকরা। তাপসী পান্নুর মুম্বাইয়ের বাড়িতে তল্লাশি চালিয়েছেন তাঁরা। তবে এঁরা দুজন নয়। আয়কর বিভাগের আধিকারিকরা পরিচালক বিকাশ বেহল এবং মধু বর্মা মন্টেনার বাড়িতেও হানা দিয়েছিল।

মধু মন্টেনা শুধুই ছবির পরিচালনা করেন না, এর পাশাপাশি তিনি হিন্দি, তেলেগু, বাংলা ভাষায় ছবি ডিস্ট্রিবিউশনের কাজও করে থাকেন। তিনি এর আগে আমির খান (Aamir Khan) অভিনীত ছবি গজনী যা 2008 সালে মুক্তি পেয়েছিল তাতে সহ প্রযোজক ছিলেন। এছাড়াও তাঁর একটি পরিচয় আছে। তিনি নীনা গুপ্তর (Neena Gupta) মেয়ে মাসাবার (Masaba) প্রাক্তন স্বামী। তাঁদের ফ্যান্টম ফিল্মসেও তল্লাশি চালায় আয়কর দপ্তর।

Connect On :