DishTV লঞ্চ করল Disney+ Hotstar এবং Zee5 সহ একগুচ্ছ নতুন প্ল্যান, জানুন দাম এবং সুবিধা

DishTV লঞ্চ করল Disney+ Hotstar এবং Zee5 সহ একগুচ্ছ নতুন প্ল্যান, জানুন দাম এবং সুবিধা
HIGHLIGHTS

DishTv নিয়ে এল একাধিক প্ল্যান সঙ্গে OTT প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন

এই প্ল্যানগুলোর সাহায্যে গ্রাহকরা এক ছাদের তলায় বিভিন্ন কনটেন্ট দেখার সুযোগ পাবেন

এই প্ল্যানের মূল্য শুরু হচ্ছে মাত্র 49 টাকা থেকে

DishTv তাদের নিজেদের প্ল্যাটফর্ম Watcho এর জন্য একাধিক নতুন OTT প্ল্যান নিয়ে এল। এই DTH সার্ভিস প্রোভাইডার তাদের এই প্ল্যাটফর্মের মাধ্যমে একাধিক বিভিন্ন OTT প্ল্যাটফর্মের কনটেন্টকে এক ছাদের তলায় নিয়ে আসতে চাইছে। এই Watcho অ্যাপে গ্রাহকরা বিভিন্ন OTT প্ল্যাটফর্মের কনটেন্ট দেখার সুযোগ পাবেন, এর মধ্যে রয়েছে Disney+ Hotstar, Zee5, ইত্যাদি। 

এই Watcho অ্যাপের লাইব্রেরিতে গিয়ে গ্রাহকরা বিভিন্ন OTT প্ল্যাটফর্মের কনটেন্ট এক সঙ্গে দেখতে পাবেন। এটার জন্য তাঁরা হয় অ্যাপটা ডাউনলোড করতে পারেন বা স্রেফ ওয়েবসাইটে গিয়ে সাইন ইন করতে পারেন। Watcho OTT প্ল্যানের উপর নির্ভর করে আপনি আপনার OTT প্ল্যাটফর্ম সাজাতে পারবেন এই অ্যাপটিতে। এই প্ল্যানের দাম শুরু হচ্ছে 49 টাকা থেকে। 

DishTv Watcho App OTT প্ল্যান

Dishtv Watcho

Watcho Mirchi Plan: এই প্ল্যানের দাম হচ্ছে 49 টাকা। এই প্ল্যানের বৈধতা মাত্র এক মাস, এবং এত সব থেকে সস্তা প্ল্যান। এই প্ল্যানের সাহায্যে গ্রাহকরা দেখতে পাবেন Watcho App এর নিজের কনটেন্ট সহ, Hungama Play, Oho Gujrati, Klikk, এর বিভিন্ন কনটেন্ট। 

Watcho Masti Plan: এই প্ল্যানটির দাম হল 99 টাকা। এই প্ল্যানেও গ্রাহকরা এক মাসের বৈধতা পাবেন, সঙ্গে থাকবে Zee5, Hoichoi, Watcho, Hungama Play, Oho Gujrati, Klikk, EPIC ON, ইত্যাদির সাবস্ক্রিপশন। 

Watcho Dhamal Plan: এই প্ল্যানের দাম হচ্ছে 199টাকা। গ্রাহকরা এই প্ল্যানে মোট 10টি OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন পাবেন। এটিও এক মাসের বৈধতা সহ আসবে। এখানে গ্রাহকরা পাবেন Zee5, Hoichoi, Watcho, Hungama Play, Oho Gujrati, Klikk, EPIC ON, Sony Liv, Disney+ Hotstar, ইত্যাদির সাবস্ক্রিপশন। 

Watcho Max Plan: এই প্ল্যানেট দাম হচ্ছে 299 টাকা। এতে 11টির বেশি OTT প্ল্যাটফর্মের সুবিধা মিলবে। এর মধ্যে আছে Zee5, Hoichoi, Watcho, Hungama Play, Oho Gujrati, Klikk, EPIC ON, Sony Liv, Disney+ Hotstar, ইত্যাদির সাবস্ক্রিপশন।

এই প্ল্যানগুলো ছাড়াও watcho এর তরফে একটি সূচনামূলক প্ল্যান আনা হয়েছে DishTv, D2H এবং সিটি কেবলের গ্রাহকদের জন্য। এই অফারে গ্রাহকরা নতুন পরিষেবা পেতে পারবেন অতিরিক্ত কোনও খরচ ছাড়াই। মোবাইল, ট্যাবলেট, ল্যাপটপ, টিভি, যেখানে খুশি দেখতে পারবেন Watcho এর এই বিভিন্ন কনটেন্ট।

Digit.in
Logo
Digit.in
Logo