Dish TV তাদের ইউজার্সদের জন্য নতুন আর দারুন এক উপহার নিয়ে এল

Updated on 08-Apr-2019
HIGHLIGHTS

30 দিনের লক পিরিয়েড বন্ধ করল Dish TV

কোম্পানি কিছু ক্ষেত্রে ফ্রি সাবস্ক্রিপশানও দিচ্ছে

Dish TV তাদের ইউজার্সদের 30 দিনের জন্য লক ইন পিরিয়েড সরিয়ে দিচ্ছে, এর মানে এই যে এবার ইউজার্সরা যে কোন সময়ে কোন চ্যানেলে নিজেদের প্যাক সরিয়ে দিতে পারবে

সম্প্রতি Dish TV 30 দিনের লক ইন বেরিয়ার এনেছিল আর তা আনার কারন ছিল, কারন ইউজার্সরা এর জন্য পে করেছিল। আর এবার কোম্পানি এই ব্যারিয়ের সরিয়ে দিয়েছে। আপনারা না বুঝতে পারলে আপনাদের বলে রাখি যে এই লক ইন পিরিয়েডের মানে কি ছিল, যদি আপনারা নিজেদের রেস্টারে কোন চ্যানেল নিয়েছিলেন আর কিছু দিন পরে হয়ত আপনাদের মনে হয়েছিল যে আপনাদের এই চ্যালেটি দরকার হবে না তবে আপনারা এটি লক ইন পিরিয়েড শেষ হওয়া পর্যন্ত তা বন্ধ করতে পারতেন না। আর এবার এই ব্যাপারটি বন্ধ করা হয়েছে, মানে আপনি যদি কোন চ্যানেল নেন আর আপনার সেই চ্যানেল দরকার না হয় তবে তা সহজেই আপনারা সরাতে পারবেন, আর এর জন্য আপনাদের একটি নতুন রেস্টার অ্যাক্টিভেট হওয়ার অপেক্ষা করতে হবে না।

সম্প্রতি Dish TV এবার একটি নতুন ঘোষনা করেছে, এই ঘোষনা অনুসারে কোম্পানি তাদের প্ল্যানে কিছু পরিবর্তন করেছে। 30 দিনের ফ্রি সাবস্ক্রিপশানের জন্য ইউজারদের Dish TV র 11 মাসের লং টার্ম প্ল্যান বাছতে হবে। আর এই ফ্রি সাবস্ক্রিপশান অফার কোম্পানি প্রোমোশানাল প্ল্যানের অংশ। আর কোম্পানি এই অফারে তিন মাসের প্ল্যান বাছলে 7 দিনের ফ্রি সবাস্ক্রিপশান পাওয়া যাবে।

  • 6 মাসের প্ল্যানে 15 দিনের ফ্রি সাবস্ক্রিপশান পাওয়া যাবে।
  • আর যদি 11 দিনের বা তার বেশি সময়ের প্ল্যান নেওয়া হয় তবে 30 দিনের ফ্রি সাবস্ক্রিপশান পাওয়া যাবে
  • 11 মাসের প্ল্যানে কোম্পানি টেকনিশিয়ানের একটি ফ্রি ভিজিট দিচ্ছে আর 7-30 দিনের ফ্রি সাবস্ক্রিপশান পফার কেছে শুধু DTH প্যাক আর প্ল্যান বাছলে।

Dish TV র প্রথম লং টার্ম প্ল্যান বন্ধ করে দিয়েছিল আর এবার আবার লং টার্ম প্যাক নিয়ে এসেছে। আর আপনাদের বলে রাখি যে এই ফ্রি সাবস্ক্রিপশান অফার শুধু নতুন চ্যানেল নিলে পাওয়া যাবে আর কোন ইউজার্স যদি আগে থেকেই লং টার্ম প্ল্যান ব্যাবহার করেন তবে তিনি এই অফার পাবেন না।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :