Diljit-Amyra জুটিকে দেখা যেতে চলেছে আলি আব্বাস জফরের পরবর্তী ছবি Jogiতে

Diljit-Amyra জুটিকে দেখা যেতে চলেছে আলি আব্বাস জফরের পরবর্তী ছবি Jogiতে
HIGHLIGHTS

আলি আব্বাস জফরের পরবর্তী ছবি নাম ঘোষণা হল অবশেষে

জানা গিয়েছে তাঁর পরের ছবিটির নাম হবে যোগী

এখানে দেখা যেতে চলেছে দিলজিত এবং আমায়রার জুটিকে

আলি আব্বাস জফরের (Ali Abbas Zafar) পরবর্তী ছবির নাম ঘোষণা হয়েই গেল অবশেষে। জানা গেল এই ছবিটির নাম হতে চলেছে যোগী (Jogi)। আলি আব্বাস জফরের এই ছবিতে স্ক্রিন ভাগ করে নেবেন দিলজিত এবং আমায়রা। দিলজিত দোসানজের (Diljit Dosanjh) বিপরীতে অভিনয় করবেন আমায়রা দস্তুর (Amyra Dastur)। পরিচালনার দায়িত্বে আছেন বিখ্যাত পরিচালক, আলি আব্বাস জফর।

জানা গিয়েছে এই ছবিতে অভিনেত্রীকে একটি বিশেষ ধরনের চরিত্রে দেখা যেতে চলেছে। তিনি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন। মুক্তি পেয়েছে এই ছবির পোস্টার। আর সেটা নিয়েই নেট মাধ্যম থেকে বলি পাড়া সর্বত্রই শুরু হয়েছে চাপা গুঞ্জন। ভক্তরা তো ইতিমধ্যেই উত্তেজিত হয়ে পরেছে এই ছবিটি নিয়ে।

এই ছবির বিষয়ে আমায়রা দস্তুর জানান, তাঁর কেরিয়ারের অন্যতম সেরা ছবি হতে চলেছে এই ছবিটি। ভারতের ইতিহাসের একটি অন্ধকার সময় এই ছবিতে তুলে ধরা হবে বলেই তিনি জানান। তাঁর কাছে এই চরিত্রটি ভীষণই গুরুত্বপূর্ণ এবং সেটায় অভিনয় করতে গিয়ে, প্রাণ দিতে গিয়ে তাঁকে যথেষ্ট কসরত এবং পরিশ্রম করতে হয়েছে বলেই তিনি জানান। তাঁর মতে দর্শকরা এই ছবি দেখে খুশি হবেন। এছাড়াও জানা যায় যে করোনাকালেই তাঁরা এই ছবিটির শ্যুটিং করেন। দর্শকরা যেভাবে উচ্ছ্বাস প্রকাশ করেছে পোস্টার নিয়ে সেটা দেখে অভিনেতা ভীষণ খুশি।

Jogi poster

আগামী মাসেই এই ছবিটি মুক্তি পেতে চলেছে। 16 সেপ্টেম্বর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে এই ছবিটি, সিনেমা হলে নয়। Netflixএ দেখা যাবে ছবিটি। এখানে তাঁরা দুজন ছাড়াও অভিনয় করেছেন হিতেন তেজওয়ানি (Hiten Tejwani), কুমুদ মিশ্র (Kumud Mishra), জিশান আয়ুবের (Mohammed Zeeshan Ayyub) মতো একাধিক অভিনেতা। এই ছবির গল্পে উঠে আসবে বন্ধুত্ব থেকে সাহসিকতা, ভালবাসা থেকে আশার গল্প।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo