মুম্বাইয়ে ডিজিটের ডিজিট স্কোয়াড টেক ডে ভারতের একটি বড় টেক ইভেন্ট হিসাবে অনুষ্ঠিত হয়েছে

মুম্বাইয়ে ডিজিটের ডিজিট স্কোয়াড টেক ডে ভারতের একটি বড় টেক ইভেন্ট হিসাবে অনুষ্ঠিত হয়েছে
HIGHLIGHTS

মুম্বাইয়ে অনুষ্ঠিত Digit SQUAD টেক ডে বড় সাফল্য পেয়েছে, এটি সারা দেশের সব বড় টেক প্রেমীদের এক সঙ্গে করেছে

আর এর সঙ্গে এটি #IndiaProject য়ের বিষয়েও বলা হয়, যা ডিজিট ভারতের টেক এন্টারপ্রেনারদের জন্য এনেছে

এর আগে আরও দুটি Digit SQUAD টেক ডে হয়েছে আর আগামী 25 আগস্ট ব্যাঙ্গালোরে আরও একটি টেক ডে হতে চলেছে

টেক রিপোর্টাররা নিজেরাই খবর হওয়ার সুযোগ প্রতিদিন পায় না। আর এই সময়ে একটি স্মরণীয় মুহূর্ত আমাদের জন্য হয়েছে, ডিজিট এটা জানাতে আনন্দিত হচ্ছে যে ডিজিট স্কোয়াড টেক ডে 18 আগস্ট মুম্বাইতে হয়েছে, আর এই অনুষ্ঠান বড় সাফল্য পেয়েছে। এই অনুষ্ঠান ডিজিটের অফিসের সবাই মিলে এই ডিজিট স্কোয়াড টেক ডে মুম্বাইতে অনুষ্ঠিত করেছে। আর এখানে আমরা সারা দেশের টেক প্রেমীদের একত্রিত করতে পেরেছি। আর এর সঙ্গে এই ইভেন্টে ডিজিটের ভারতের টেক এন্টারপ্রেনারদের জন্য আনা #IndiaProject ও লঞ্চ করা হয়।

 

একটি টেক ডে ছাড়াও মুম্বাইয়ের ডিজিট স্কোয়াড টেক ডে গেমিং য়ের জায়গাও ছিল, এখানে সোনি, ইন্টেল, ওয়ানপ্লাস, স্যামসাং, আসুস, Nvidia, AMD আর অন্যান্যরা স্পনশার করে। আর এই সব কিছু আপনারা একটি বুফের মতন করে এখানে পেয়েছেন আর এর জন্য এখানে হাই এন্ড গেমিং ডিভাইস ছিল যা 60 য়ের বেশি স্কোয়াড মেম্বারা এখানে ছিল তারা এখানে এই টেক ডের অভিজ্ঞতা পেয়েছেন। আর এই মেম্বাররা এর সঙ্গে ডিজিটের এডিটোরিয়াল টিমের সঙ্গে কথা বলার সুযোগ ও পেয়েছে।

 

ডিজিটের প্রেস রিলিজে অরুন যাদব বলেন, “ট্র্যাডিশানাল বিজ্ঞাপন আর মার্কেটিংয়ের বাইরে আমরা আজকে লিডিং টেকনলজি ব্র্যান্ডদের তাদের অডিয়েন্সের সঙ্গে কানেক্ট করিয়েছি। আর লেটেস্ট গ্যাজেটের অ্যাক্সেস দিয়ে আমরা ডিজিট স্কোয়াড মেম্বারদের দিচ্ছি। আর এর সঙ্গে আমরা তাদের লেটেস্ট টেকনোলজির সঙ্গে থাকার সুযোগ দিচ্ছি। “

 

#IndiaProject ডিজিটের একটি ইনিশিয়েটিভ আর এটি ভারতের টেক এন্টারপ্রেনারদের একত্রিত করার আর প্রোমোট করার প্রোগ্রাম যা তাদের অফলাইন আর অনলাইনে প্রোগ্রাম করা হবে। যাদভ এর সঙ্গে এও জানান যে , “ আমরা জানি যে টেক এন্টারপ্রেনারদের অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। আর আমরা প্ল্যান করেছি যে এক বা দুই মাসের UTS আর লোকাল টেক এন্টারপ্রেনারদের কাছে পৌঁছানোর। আর এভাবে তাদের ব্যাবসা অফলাইন আর অনলাইনে সারা ভারতের কাছে পৌঁছে যাবে”।

মুম্বাইয়ের Digit SQUAD টেক ডে এই নিয়ে তৃতীয় বার অনুষ্ঠিত হল। আমাদের প্রথম ডিজিট টেক ডে আমাদের অফিসে হয়েছিল, দ্বিতীয় ইভেন্ট অনেক বেশি গেমিং গ্যাজেট আর কিছু ইলেক্ট্রনিক স্কুটার নিয়ে উত্তর প্রদেশের নয়ডায় হয়েছিল। আর মুম্বাইয়ের ডিজিট টেক ডেও এই সেসানের অনুষ্ঠান আর এর পরে আগামী 25 আগস্ট ব্যাঙ্গালোরে এই অনুষ্ঠান হবে। ডিজিট স্কোয়াড দেশের সব থেকে বড় টেক প্রেমীদের আর মাইক্রো ইনফ্লুয়েন্সদের এক করেছে। আর আপনারা এখানে ক্লিক করে ডিজিট স্কোয়াডের বিষয়ে আরও জানতে পারবেন আর #IndiaProject য়ের বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo