Dev এর বড় চমক স্বাধীনতা দিবসে, মুক্তি পেল Bagha Jatin এর টিজার

Dev এর বড় চমক স্বাধীনতা দিবসে, মুক্তি পেল Bagha Jatin এর টিজার
HIGHLIGHTS

আসতে চলেছে বাঘা যতীন, অভিনয়ে থাকবেন অভিনেতা দেব

অরুণ রায় পরিচালিত এই ছবিটির টিজার প্রকাশ্যে এল স্বাধীনতা দিবসের দিন

অভিনেতা, প্রযোজনা সংস্থার তরফে অফিসিয়াল ঘোষণা করা হল, পরিচালক শেয়ার করলেন সুখবর

দেশ জুড়ে যেদিন হীরক জয়ন্তী স্বাধীনতা দিবস পালিত হল সেদিনই সুখবর দিলেন অভিনেতা দেব (Dev)। যদিও আগে থেকেই কানাঘুষোয় শোনা যাচ্ছিল যে এদিন একটা বড়সড় চমক আসতে পারে। বাঘা যতীন (Bagha Jatin) ছবির টিজার প্রকাশ্যে আনলেন তিনি। এই ছবিতে তিনি বাঘা যতীন ওরফে স্বাধীনতা সংগ্রামী যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করবেন।

বাঘা যতীন ছবিটির পরিচালনা করেছেন অরুণ রায় (Arun Roy)। এবং প্রযোজনা করেছে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স। এদিন প্রযোজনা সংস্থার তরফেই টিজার প্রকাশ করা হয়। দেব টিজারটি তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করে লেখেন এই ছবির একটি ডায়লগ, "যতীন হয় মারে না হয় মরে, ধরা দেয় না।" এছাড়াও এই পোস্টের ক্যাপশনে তিনি লেখেন 76 তম স্বাধীনতা দিবসের মহোৎসবে এক বাঙালির বীর গাঁথা, বাংলার বীর, বাঘা যতীনের গল্প উন্মোচিত হল।

অভিনেতা এবং প্রযোজনা সংস্থার তরফে এই প্রথমবার ছবিটি নিয়ে অফিসিয়ালি জানানো হল, এর আগে কানাঘুষোয় শোনা গেলেও এবার তাতে সিলমোহর পড়ল। দেব এই ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা রীতিমত ভাইরাল হয়ে যায়। দেবের ভক্তরা উচ্ছ্বসিত হয়ে পড়ে। শুভেচ্ছা জানায়। এই অ্যানিমেটেড ভিডিও সত্যি গায়ে কাঁটা দেওয়ার মতোই।

bagha jatin dev

অরুণ রায় একের পর এক দেশাত্মবোধক ছবি উপহার দিয়ে চলেছেন দর্শকদের। চলতি বছরের শুরুর দিকে, প্রজাতন্ত্র দিবসের দিন মুক্তি পেয়েছিল তাঁর ছবি 8/12। বিনয়, বাদল, দীনেশের সেই অলিন্দ যুদ্ধের গল্প দর্শকদের গায়ে কাঁটা দিয়েছে, শিউরে তুলেছে। ব্রিটিশদের নৃশংসতা, বর্বরতা দারুন ভাবে তুলে ধরা হয়েছিল সেই ছবিতে। তাঁর সেই ছবিটি যেমন দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল মনে করা হচ্ছে তাঁর এই ছবিটিও দর্শকদের পছন্দ হবে।

এদিকে দেবের একাধিক ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। অন্যদিকে দেব এবং রুক্মিণী (Rukmini Maitra) একসঙ্গে ড্যান্স ড্যান্স জুনিয়র রিয়েলিটি শোয়ের বিচারকের ভূমিকাও পালন করছেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo