বড় পর্দায় বসতে চলেছে প্রজাপতি, মুক্তি পাচ্ছে বড়দিনে

Updated on 28-Oct-2022
HIGHLIGHTS

মুক্তি পেতে চলেছে নতুন বাংলা ছবি প্রজাপতি

অভিনয়ে থাকবেন দেব এবং মিঠুন চক্রবর্তী

বড়দিনে মুক্তি পেতে চলেছে এই ছবিটি

বড়দিন মানেই দেবের (Dev) ছবি। এবছরও তার অন্যথা হবে না। বড়দিনের ছুটিতে মুক্তি পাচ্ছে দেবের নতুন ছবি প্রজাপতি (Projapoti)। মুক্তির আগে ভাইফোঁটার দিন প্রকাশ্যে এল এই ছবির অফিসিয়াল পোস্টার। অভিনয়ে দেবের সঙ্গে দেখা যাবে প্রবীণ অভিনেতা Mithun Chakraborty কে।

প্রজাপতি ছবিটি গল্প বলবে বাবা ও ছেলের। বাবার ভূমিকায় থাকবেন মিঠুন এবং ছেলের ভূমিকায় দেব। দেবের প্রযোজনা সংস্থা আনছে এই ছবিটিকে, একই সঙ্গে এই ছবির প্রযোজনা করেছে আরও একটি সংস্থা বেঙ্গল টকিজ। সদ্য মুক্তিপ্রাপ্ত পোস্টারে দেখা গেল মিঠুনকে জড়িয়ে আছেন দেব।

দেব নিজেই এই ছবির পোস্টার শেয়ার করেন তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। সেখানে তিনি লেখেন যে এবার শীতকালে প্রজাপতি উড়বে। তিনি আশাবাদী হয়ে যে এই ছবি দর্শকের মন জিতবেই।

মিঠুনের সঙ্গে মমতা শঙ্করকে (Mamata Shankar) এই ছবিতে দেখা যাবে। তাঁরা দীর্ঘ চল্লিশ বছর পর ফের একসঙ্গে পর্দায় দেখা দেবেন। মৃগয়া ছবিতে এর আগে তাঁদের দেখা গিয়েছিল। মৃগয়া ছবির পরিচালক ছিলেন মৃণাল সেন। এই ছবিটি দারুন জনপ্রিয় হয়েছিল। প্রজাপতি ছবির পরিচালক হলেন অভিজিৎ সেন। এর আগেও দেব অভিজিতের জুটি আমরা দেখেছি। দেবের টনিক ছবিটির পরিচালনা তিনিই করেছিলেন।

Sweta Bhattacharya কে দেখা যাবে দেবের সঙ্গে। শ্বেতা মূলত বাংলা সিরিয়ালে অভিনয় করেন। এবং তার জন্যই তিনি জনপ্রিয়। নায়িকা হিসেবে এটাই তাঁর প্রথম ছবি হতে চলেছে। আগামী শীতে এই ছবি মুক্তি পাচ্ছে।

Connect On :