Ranbir Kapoor Deepika Padukone: ফের জুটি বাঁধছেন রণবীর-দীপিকা, সঙ্গে থাকবেন আলিয়াও!

Ranbir Kapoor Deepika Padukone: ফের জুটি বাঁধছেন রণবীর-দীপিকা, সঙ্গে থাকবেন আলিয়াও!
HIGHLIGHTS

আসতে চলেছে রণবীর কাপুর, আলিয়া ভাট অভিনীত ব্রহ্মাস্ত্র

শোনা যাচ্ছে এই ছবিতে থাকবেন দীপিকা পাড়ুকোনও

ব্রহ্মাস্ত্র ছবির দ্বিতীয় ভাগে তাঁকে দেখা যাবে পার্বতীর চরিত্রে

রণবীর কাপুর (Ranbir Kapoor) আলিয়া ভাট (Alia Bhatt) রিয়েল লাইফের কাপলের পাশাপাশি রিল লাইফ কাপলও বটে! আর তাঁদের প্রথম একসঙ্গে অনস্ক্রিন দেখা যেতে চলেছে ব্রহ্মাস্ত্র (Brahmastra) ছবিতে। আগামী 9 সেপ্টেম্বর এই ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে আলিয়া রণবীর অভিনীত বহু প্রতীক্ষিত এই ছবি। কয়েকদিন আগেই এই ছবি গান Kesariya মুক্তি পেয়েছে। তবে গানটি নিয়ে দর্শকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে। এই ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকে শোনা যাচ্ছিল দীপিকা পাড়ুকোনকেও (Deepika Padukone) নাকি এই ছবিতে দেখা যেতে চলেছে।

গুঞ্জন উঠেছিল যে ক্যামিও চরিত্রে থাকতে পারেন রণবীর সিংয়ের (Ranveer Singh) ঘরণী। শাহরুখ খান (Shahrukh Khan) এবং দীপিকা পাড়ুকোন দুজনেই ক্যামিও চরিত্রে অভিনয় করবেন এই ছবিতে। কিন্তু এখন শোনা যাচ্ছে অন্য কথা। দীপিকা পাড়ুকোনকে নাকি ব্রহ্মাস্ত্র 2 ছবিতে দেখা যাবে। তাও পার্বতীর চরিত্রে। এই কথা প্রচার হওয়ার পরেই নেট পাড়া জুড়ে হইহই পড়ে যায়। গুঞ্জন ওঠে আবারও কি দুই প্রাক্তন জুটি বাঁধতে চলেছেন?

ব্রহ্মাস্ত্রের প্রথম অংশে দেখা যাবে শিবা (Ranbir Kapoor) এবং ইশার (Alia Bhatt) প্রেম গাঁথা। ইশা শব্দের অর্থ কিন্তু পার্বতী। এই ছবির দ্বিতীয় ভাগে পার্বতীর চরিত্রে থাকবেন দীপিকা। সঙ্গে থাকবেন শাহরুখ খানও। দ্বিতীয় ভাগে দেখানো হবে মহাদেব এবং পার্বতীর প্রেম কাহিনী। তবে অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee), এই ছবির পরিচালক জানান তিনি এই বিষয়ে কিছুই জানেন না। তবে এটা কিন্তু একটা দারুন সাজেশন হতে পারে। এটার সঙ্গে তিনি এও স্পষ্ট করে দেন যে এই ছবিতে রণবীরের চরিত্রের নামটা কেবল শিবা, তার মানে আদতে এই ছবি শিব পার্বতীর প্রেম দেখাবে এমনটা নয়। তাঁর সব থেকে বড় অনুপ্রেরণা হলেন শিব। আর বাকি চরিত্রগুলো তিনি তাঁর মতো করে সাজিয়েছেন। তবে এই ছবিতে দীপিকা থাকবেন কী থাকবেন না সেটা তিনি স্পষ্ট করেননি।

deepika padukone brahmastra

আজ থেকে পাঁচ বছর আগে পরিচালক অয়ন মুখোপাধ্যায় ব্রহ্মাস্ত্র ছবি তৈরির কথা ঘোষণা করেছিলেন। তবে করোনার কারণে এই ছবির মুক্তি পিছিয়ে যায়। আর এটাই যেন পরিচালকের জন্য শাপে বর হল। তিনি গোটা সময়টাকে ব্যবহার করে Astraverse গড়ে তুলেছেন। অনেক নেট নাগরিকদের দাবি পরিচালক নাকি Marvel এবং DC Comics থেকে টুকে Astraverse তৈরি করেছেন। যার ফলে ছবিটিকে নিয়ে যথেষ্ট ট্রোল চলছে ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই। তবে এই গোটা ছবিটাই তৈরি হয়েছে হিন্দু পুরাণের বিভিন্ন চরিত্রদের নিয়ে।

গত 27 জুন খুশির খবর শোনান আলিয়া রণবীর। এরপরই তাঁরা পেজ থ্রির (Page Three) চর্চার অন্যতম টপিক হয়ে ওঠেন। আপাতত রণবীরের পর পর দুটো ছবি মুক্তি পেতে চলেছে। একটি হল Shamshera আরেকটি হল Brahmastra। অন্যদিকে তাঁর ঘরণী, আলিয়া ব্যস্ত আছেন হলিউডের (Hollywood) কাজ নিয়ে। সেখানে তিনি Heart of Stone এর শ্যুটিং সেরে সদ্য দেশে ফিরেছেন।

Digit.in
Logo
Digit.in
Logo