সাইবার সিকিউরিটি সংস্থা Crowdstrike বিশ্বভরে ডাউন, একাধিক সিস্টেম হচ্ছে লগআউট

সাইবার সিকিউরিটি সংস্থা Crowdstrike বিশ্বভরে ডাউন, একাধিক সিস্টেম হচ্ছে লগআউট
HIGHLIGHTS

CrowdStrike, একটি বড় সাইবার সিকিউরিটি সংস্থা লেটেস্ট আপডেটের কারণে ডাউন হয়ে গেছে

রেডডিট এর ইউজাররা প্ল্যাটফর্মে BSOD এরর রিপোর্ট করছে

একাধিক ইউন্ডোজ ইউজাররা সম্প্রতি ক্রাউডস্ট্রাইক আপডেটের কারণে ব্লু স্ক্রিন অফ ডেথ (BSOD) এরর দেখতে পাচ্ছে

CrowdStrike, একটি বড় সাইবার সিকিউরিটি সংস্থা লেটেস্ট আপডেটের কারণে ডাউন হয়ে গেছে। রেডডিট এর ইউজাররা প্ল্যাটফর্মে BSOD এরর রিপোর্ট করছে। একাধিক ইউন্ডোজ ইউজাররা সম্প্রতি ক্রাউডস্ট্রাইক আপডেটের কারণে ব্লু স্ক্রিন অফ ডেথ (BSOD) এরর দেখতে পাচ্ছে। একটি রিপোর্ট এবং কোম্পানির ফোরমে একটি পিন করা মেসেজ এর মাধ্যমে এই সম্পর্কে জানা গেছে।

একজন BradW-CS নামের ইউজার পোস্ট করেছেন “আমাদের কাছে উইন্ডোজ হোস্টে BSOD-এর বিস্তৃত রিপোর্ট রয়েছে, যা একাধিক সেন্সর সংস্করণে ঘটছে। কারণ অনুসন্ধান করছে। TA শীঘ্রই প্রকাশিত হবে।”

এই কারণে একাধিক মেশিন যা ক্রাউডস্ট্রাইক সেন্সর ভার্সনে চলে, কাজ করা বন্ধ করে দিয়েছে। এর মধ্যে কোম্পানি নিশ্চিত করেছে যে তারা এই সমস্যার কারণ জানা চেষ্টা করছে।

CrowdStrike

একজন Reddit ব্যবহারকারী, TipOFMYTONGUEDAMN রিপোর্ট করেছেন যে CrowdStrike সার্ভারগুলি ডাউন এবং BSOD সমস্যার সম্মুখীন হচ্ছেন।

অনেকেই জানতে চান Crowdstrike এর BSOD কি?

বলে দি যে BSOD এরর একটি ব্লু ক্রিন অফ ডেট এরার। এটি একটি বড় এবং চিন্তাজনক সমস্যা।

কিভাবে সমস্যা ঘটেছে?

যেমনটি আমরা জানিয়েছি, এই সমস্যা সারা বিশ্বে ঘটছে। এই সমস্যা সম্পর্কে অস্ট্রেলিয়া, ভারত, ক্রেচ রিপাবলিক এবং অনেকেই জানিয়েছেন। সমস্যার পিছনের কারণ হল তাদের প্রোডাক্ট ফ্যালকনের টেকনিকাল এরার। উইন্ডোজ সিস্টেম সুরক্ষিত করার জন্য এটি একটি প্রধান সুরক্ষা ব্যবস্থা। যে কারণে সারা বিশ্বে ব্যবহারকারীরা এর মুখোমুখি হচ্ছেন।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo