2019 সালের ক্রিকেট বিশ্বকাপ এভাবে অনলাইনে সব ক্রিকেট ম্যাচ লাইভ দেখতে পারবেন

Updated on 30-May-2019
HIGHLIGHTS

স্টার স্পোর্টসে এই ম্যাচ গুলি দেখা যাবে

হটস্টার থেকেও দেখা যাবে

এর জন্য 299 টাকা দিতে হবে

বাঙালির কাছে ক্রিকেট আলাদা এক স্থান চিরকাল রেখে এসেছে সে শুধু পঙ্কজ রায় বা গাঙ্গুলির জন্যই না একদা ভারতের ডাব্লিউ জি গ্রেস নামে খ্যাত বিখ্যা রায় পরিবারের মাধ্যমেও বাঙালির রক্তে ক্রিকেট উন্মাদনা দেখা গেছে ভারতে ক্রিকেট উন্মেশের আদি কাল থেকেই। আর সেই উন্মাদনা বারাতে এসে গেছে এবারের ক্রিকেট ওয়ার্ল্ড কাপ।

শুরু হয়েছে ক্রিকেট বিশ্বকাপ। ক্রিকেট প্রেমীদের কাছে এ যেন এক উৎসব। সারা বিশ্বের সেরা ক্রিকেট দল গুলির মধ্যে চলবে বিশ্বসেরা হওয়ার লড়াই। আর সবার শেষে সেরার মাথায় উঠবে বিশ্বসেরা হওয়ার মুকুট। আজকে শুরু হচ্ছে 2019 র প্রথম ম্যাচ। আর ইংল্যান্ডে অনুষ্ঠিত এই ম্যাচে দক্ষিণ আফ্রিকা আর আয়োজক দেশ ইংল্যান্ডের মধ্যে শুরু হবে প্রথম ম্যাচ।

আর আজ থেকে শুরু হয়ে এই টুর্নামেন্ট চলবে 2019 সালের 14 জুলাই পর্যন্ত। আর দীর্ঘ সময়ের এই টুরনামেন্টে লিগের খেলার পরে, কোয়াটার ফাইনাল সেমি ফাইনাল হয়ে ফাইনালে জানা যাবে এবারের সেরা দলের নাম আর এর পরে আবার দীর্ঘ প্রতীক্ষার পরে আসবে পরবর্তী ওয়ার্ল্ড কাপ সিরিজ। আর আপনাদের জানিয়ে রাখি যে আপনারা কি করে লাইভ ম্যাচ দেখতে পারবেন।

ভারতে কি করে ক্রিকেট বিশ্বকাপ 2019 য়ের সব ম্যাচ অনলাইনে দেখবেন

ভারতে ক্রিকেট বিশ্বকাপ 2019 য়ের ব্রডকাস্ট স্টার ইন্ডিয়া করছে আর এছাড়া স্টার স্পোর্টস অফিসিয়ালে সব ম্যাচ ভারত থেকে দেখা যাবে। আর এবার আপনি কোথায় আছেন বা সময় কত সেই নিয়ে কোন সমস্যা নেই। আর আপনারা যে কোন সময়ে কোন ম্যাচ স্টার ইন্ডিয়া অ্যাপ থেকে দেখতে পারবেন আর টিভিতে স্টারের প্যাক নিয়ে অনলাইনে সব ক্রিকেট ম্যাচই দেখতে পারবেন।

তবে আপনারা কাছে যদি স্টারের অ্যাক্সেস না থাকে তবে চিন্তার কারন নেই। আপনারা শুধু হটস্টারে জান আর সেখানে অ্যাপে সাইন ইন করুন আর এর আম্নে এই যে এবার এর মাধ্যমে আপনারা 2019 সালের সব ম্যাচ যে কোন সময়ে দেখতে পারবেন। আর আপনাদের বলে রাখি এটি আপনারা ফ্রিতে দেখতে পারবেন না। এর জন্য আপনাদের 299 টাকা দিতে হবে আর এছাড়া এক বছরের জন্য সাবস্ক্রিপশান করলে 999 টাকা দিতে হবে।  

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :