OnePlus Pad Vs Vivo Pad 2: সদ্য লঞ্চ হওয়া দুই ট্যাবলেটের মধ্যে সেরা কে?

OnePlus Pad Vs Vivo Pad 2: সদ্য লঞ্চ হওয়া দুই ট্যাবলেটের মধ্যে সেরা কে?
HIGHLIGHTS

Vivo Pad 2 -তে আছে স্লিক ডিজাইন

অন্যদিকে OnePlus Pad ট্যাবটিতে আছে 11.61 ইঞ্চির একটি বিশাল বড় ডিসপ্লে

Vivo Pad 2 ট্যাবটি চিনে 2,499 CNY -এ কেনা যাচ্ছে, অর্থাৎ ভারতীয় মূল্যে প্রায় 29,697.87 টাকা

Vivo -এর তরফে চিনে একটি নতুন ট্যাব লঞ্চ করা হয়েছে। এই সদ্য লঞ্চ হওয়া ট্যাবটির নাম Vivo Pad 2। তবে এই ট্যাব ভারতে আসবে কিনা সেটা এখনো জানা যায়নি। 

অন্যদিকে সম্প্রতি ভারতের বাজারে এসেছে OnePlus Pad। দুটোই অ্যান্ড্রয়েড ট্যাবলেট কিন্তু ফিচারের নিরিখে কে এগিয়ে আরেকটির থেকে? 

দুই ট্যাবের ডিজাইনের তুলনা

OnePlus Pad -এ আছে মেটালিক ডিজাইন। এখানে একটি ইউনিক স্টার অরবিট স্টাইল আছে। সঙ্গে সার্কুলার ক্যামেরা মডিউল আছে এই ফোনের রিয়ার প্যানেলে।

OnePlus Pad-এর সাহায্যে দুর্দান্ত ছবি তোলা যাবে। এটি একটি রঙে উপলব্ধ হয়ে হয়ে বাজারে, হ্যালো গ্রিন। এই ট্যাবের সামনে আছে কার্ভড গ্লাস। 

অন্যদিকে Vivo Pad 2 -তে আছে অ্যালুমিনিয়াম ব্যাক এবং ফ্রেম। এটা ভীষণ পাতলা, মাত্র 6.6 mm চওড়া। গ্রে, পার্পল এবং নীল রঙে কেনা যায় এই ট্যাবলেট। এখানে একটি গোলাকার ক্যামেরা মডিউল আছে উপরের বাঁদিকের কোণায়। 

কোন ফোনের ডিসপ্লে ভাল? 

OnePlus Pad -এ আছে 11.61 ইঞ্চির একটি IPS LCD ডিসপ্লে। এখানে Dolby Vision -এর সাপোর্ট সহ 144 Hz রিফ্রেশ রেট পাওয়া যাবে। 2000X2800 পিক্সেলের রেজোলিউশন আছে এই ট্যাবে। 

Vivo Pad 2 -তে আছে 12.1 ইঞ্চির একটি IPS LCD ডিসপ্লে। এখানে HDR 10 সহ 144 HZ রিফ্রেশ রেট সাপোর্ট করে। 1968X2800 পিক্সেলের রেজোলিউশন আছে এই ট্যাবে। 

পারফরমেন্সের বিচারে সেরা কে? 

দুটো ট্যাবলেটই MediaTek Dimensity 9000 প্রসেসরের সাহায্যে চলে। OnePlus Pad -এ আছে 8 GB পর্যন্ত RAM আর Vivo Pad 2 -তে আছে 12 GB পর্যন্ত RAM। দুটো ট্যাবলেট অ্যান্ড্রয়েড 13 -এর সাহায্যে চলে। 

67W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 9510 mAh ব্যাটারি আছে OnePlus Pad -এ। 44W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 10000 mAh ব্যাটারি আছে Vivo Pad 2 -তে।

Oneplus pad vs Vivo Pad 2 

কোন ট্যাবের ক্যামেরা বেস্ট? 

OnePlus Pad -এ আছে 13 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। এটার সাহায্যে 4K ভিডিও রেকর্ড করা যাবে। ফ্রন্ট ক্যামেরায় আছে 8 মেগাপিক্সেলের সেন্সর। 

Vivo Pad 2 -তে আছে ডুয়াল রিয়ার ক্যামেরা যেখানে প্রাইমারি ক্যামেরায় আছে 13 মেগাপিক্সেলের একটি সেন্সর। সঙ্গে 2 মেগাপিক্সেলের আরও একটি সেন্সর আছে এখানে। ফ্রন্ট ক্যামেরায় আছে 8 মেগাপিক্সেলের সেন্সর। 

কোন ট্যাবের কত দাম? 

OnePlus -এর ট্যাবের দাম এখনও প্রকাশ্যে আনা হয়নি। তবে মনে করা হচ্ছে এটির দাম 40,000 টাকার আশেপাশে হবে। অন্যদিকে চিনে লঞ্চ হওয়া Vivo Pad 2 -এর দাম সেখানের বাজারে রাখা হয়েছে 2,499 CNY অর্থাৎ ভারতীয় মূল্যে প্রায় 30,000 টাকার কাছে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo