Canon India, Canon Professional Services ক্যাম্পের এর আয়োজন করছে

Canon India, Canon Professional Services ক্যাম্পের এর আয়োজন করছে
HIGHLIGHTS

এই ইভেন্টের মাধ্যমে Canon India 15,000 ফটোগ্রাফিতে উৎসাহী এমন মানুষদের সঙ্গে ইমেজিং সংস্কৃতি বাড়াবার দাবি করছে

ভারতের অন্যতম প্রধান ডিজিটাল ইমেজিং কোম্পানি ক্যানন বিশ্বের সব থেকে বড় মেলা (পুষ্কর কালচারাল ফেয়ার) এ ডেবিউ করতে চলেছে। এই ইভেন্টটি ৮ দিন অব্দি চলবে যাতে ফটোগ্রাফার্স আর ফটোগ্রাফিতে যাদের উৎসাহ আছে তাদের জন্য Canon Professional Services ক্যাম্পের সঙ্গে টাচ, টড়াই, কন্সাল্ট আর বাই জোন সেটআপ করা হয়েছে। এই ইভেন্টটি পুষ্কর কালচারাল ফেয়ারে ২৯ অক্টোবর থেকে ৩ নভেম্বর ২০১৭ অব্দি চলবে।

Canon Professional Services (CPS) সেই সব প্রফেশানাল ফটোগ্রাফারদের জন্য বিশেষত মেম্বারশিপ সার্ভিস দেয় যারা ক্যানন প্রফেশানাল ক্যামেরা আর অন্যন্য অ্যাক্সেসারি ব্যবহার করেন। আর এর ফলে মেম্বাররা অনেক ধরনের সুবিধা পেতে পারে। যেমন, সার্ভিসিং এর ওপর ডিস্কাউন্ট, প্রায়োরেটি রিপেয়ার সার্ভিস আর রিপেয়ারের সময় ফ্রি ব্যাক আপ ইকুইপমেন্ট লেন্স ইত্যাদি। 

Canon India ‘র প্রেসিডেন্ট আর CEO Mr. Kazutada Kobayashi বলেছেন যে, “উত্তর ভারত আমাদের টপ প্রায়োরিটি বাজার এখানে আমাদের রেভিনিউ ২৬% দেয়। পুষ্কর আর আজমেরের সুন্দর পরিবেশ আর্কিটেকচারাল সাইট আর সুন্দর মন্দিরের ফলে এই জায়গাটি আমাদের গ্রাহকদের জন্য খুব গুরুত্বপূর্ণ। এই প্রফেশানাল সার্ভিস ক্যাম্প এমন একটি প্রচেষ্টা যাতে নিজেদের গ্রাহকদের জন্য ফটগ্রাফি আর ইমেজিং অভিজ্ঞতা আরও ভাল বানানো যায়”।

Canon India’র  ইমেজিং অ্যান্ড ইনফ্রমেসান সেন্টারের ভাইস প্রেসিডেন্ট Mr. Eddie Udagawa বলেছেন যে, “আমরা সম্প্রতি ৯০ মিলিয়ান EOS সিরিজ ক্যামেরা আর ১৩০ মিলিয়ান ইন্টারচেঞ্জেবেল EF লেন্সের প্রোডাকশানের আন্তর্জাতিক মাইলস্টোন সেলিব্রেট করেছিলাম। পুষ্কর মেলায়, আমরা  Canon EOS প্রোফেশানাল কে সাপোর্ট করব”।

Digit.in
Logo
Digit.in
Logo