Culcutta 99 আসছে শীঘ্রই, নবীন পরিচালক দেখাবেন শহরের নানান অপরাধের গল্প

Updated on 26-Sep-2022
HIGHLIGHTS

আসতে চলেছে ক্যালকাটা 99 (Culcutta 99)

মুক্তি পেল Culcutta 99 ছবির পোস্টার

তবে জানা যায়নি কারা রয়েছেন অভিনয়ে

কলকাতার পরিস্থিতি টালমাটাল। পর্দায় দেখা যাবে 90 দশকের শেষভাগকে। আর এই গল্প দেখাবেন পরিচালক জয়ব্রত দাস (Jayabrata Das)। বড়পর্দায় ফুটে উঠবে এই গল্প। টলিউডের (Tollywood) একাধিক পরিচিত মুখকে নাকি এই ছবিতে দেখা যাবে, এমনটাই শোনা যাচ্ছে। কিন্তু কারা তাঁরা সেই বিষয়ে এখনও গোপনীয়তা বজায় রাখা হয়েছে। পরিচালক জানিয়েছেন ক্রমশ প্রকাশ্য। Culcutta 99 ছবিটি আসতে চলেছে প্রতীক চক্রবর্তী এবং কুইনটেলস এন্টারটেইনমেন্ট এর প্রযোজনায়, ও প্রমোদ ফিল্মস, কুইনটেলস এন্টারটেইনমেন্ট এর ব্যানারে এই ছবিটি মুক্তি পাবে।

শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee) এই ছবিটির সহকারী প্রযোজক হিসেবে থাকবেন। ক্যালকাটা 99 এ দেখা যাবে নব্বইয়ের দশকের শেষভাগের কথাকে। তখন শহরের বুকে যে অপরাধগুলো ঘটে চলেছিল, একাধিক অপরাধমূলক কাজকর্ম যা তখন ঘটেছিল, সেগুলো  দেখানো হবে এই ছবিতে। অর্ণব লাহা (Arnab Laha) সিনেমাটোগ্রাফার হিসেবে থাকছেন এই ছবিতে। সত্যজিৎ রায় ফিল্ম অ্যান্ড টেলিভিশনের ইনস্টিটিউটের দুই ছাত্র হলেন জয়ব্রত এবং অর্ণব।

25 সেপ্টেম্বর এই ছবিটির পোস্টার পোস্ট করা হয়েছে। মুক্তি পেয়েছে অফিসিয়াল পোস্টার। তবে সেই পোস্টারে কোনও নায়ক নায়িকাকে দেখা যাচ্ছে না। শুধু দেখা যাচ্ছে বৃষ্টির মধ্যে দুটি মানুষ রয়েছেন। এবং তাঁদের পোশাক দেখে মনে হচ্ছে তাঁরা পুলিশ। কিন্তু এই দুই চরিত্রের বয়সের মধ্যে রয়েছে বিশাল পার্থক্য।

সঙ্গীত পরিচালনার দায়িত্বে আছেন ঋষি পান্ডা (Rishi Panda)। কোনও ফিচার ফিল্মে এটাই হচ্ছে ঋষির প্রথম কাজ সঙ্গীত পরিচালক হিসেবে। একতা ক্রিয়েটিভ টেলস এই ছবির পোস্টার ডিজাইন করেছে। ক্রিয়েটিভ প্রোডিউসার হিসেবে এই ছবিতে রয়েছেন সৌম্যজিত আদক (Soumojeet Adak)

Connect On :