Flipkart-র মাধ্যমে বিক্রি শুরু হল Bounce Infinity E1-র, দাম জানেন?

Updated on 03-Aug-2022
HIGHLIGHTS

বাউন্স সংস্থা তাদের ইনফিনিটি E1 স্কুটার বিক্রি শুরু করল অবশেষে

ফ্লিপকার্টের মাধ্যমে এই ইলেকট্রিক স্কুটারের বিক্রি শুরু হল

ফ্লিপকার্টে বাউন্স ইনফিনিটি E1 স্কুটারটির দাম হচ্ছে 70499 টাকা

Bounce Infinity E1 স্কুটারটির বিক্রি শুরু হল অবশেষে! ভারতের অন্যতম জনপ্রিয় E-Commerce সাইট Flipkart থেকে এই ইলেকট্রিক স্কুটারটির বিক্রি শুরু হল। বর্তমানে ভারতের অন্যতম জনপ্রিয় অনলাইন সাইট হচ্ছে ফ্লিপকার্ট। কিন্তু সেখানে জামা, ইলেকট্রনিক্স, বই, ইত্যাদির সঙ্গে যে স্কুটার কিনতে পাওয়া যাবে এই কথা বোধহয় কেউ কল্পনাও করেননি। যদিও বিষয়টি বিশেষ অবাক করেনি কাউকেই, কারণ আগে থেকেই বাউন্স সংস্থার তরফে জানানো হয়েছিল যে তারা এই ইনফিনিটি E1 স্কুটারটিকে Flipkart-র মাধ্যমেই বিক্রি করবে। অবশেষে সেই ইলেকট্রিক স্কুটারের অফিসিয়াল বিক্রি শুরু হল। Flipkart-এ Bounce এর Bounce Infinity E1 স্কুটারটির দাম হচ্ছে 70499 টাকা।

তবে এই দামের ক্ষেত্রে উল্লেখযোগ্য একটি বিষয় হল, যাঁরা প্রিপেড ট্রানজাকশন করবেন তাঁরা এই ইলেকট্রিক স্কুটারের আসল দামের উপর পাবেন 5000 টাকার ছাড়! হ্যাঁ, একদম ফ্ল্যাট ডিসকাউন্ট। অর্থাৎ সেক্ষেত্রে ক্রেতা মাত্র 65499 টাকাতেই এই স্কুটার কিনতে পারবেন। এই বিষয়ে ফ্লিপকার্টের তরফে একটি জিনিস জানানো হয়েছে। যিনি স্কুটারটি কিনবেন তাঁকে ডিলারকে অতিরিক্ত টাকা দিতে হবে, একই সঙ্গে চার্জারের জন্য দাম দিতে হবে। চার্জারের দাম স্বরূপ দিতে হবে 9999 টাকা। ক্রেতাকে ইন্স্যুরেন্স, রেজিস্ট্রেশন এবং হ্যান্ডলিং বাবদ আরও 7601 টাকা দিতে হবে। অর্থাৎ সমস্ত খরচ মিলিয়ে ইনফিনিটি E1 স্কুটারের দাম দাঁড়াচ্ছে 83099 টাকা। আর যাঁরা এই অফার নেবেন না তাঁদের আরও 5000 টাকা দিয়ে কিনতে হবে। Bounce কোম্পানির তরফে এই ইলেকট্রিক স্কুটারে দেওয়া হচ্ছে 3 বছরের ওয়ারেন্টি।

এই প্রথমবার কোনও সংস্থার দু চাকা, তায় ইলেকট্রিক স্কুটার বিক্রি হচ্ছে Flipkart-এ। এখন বাউন্স ছাড়া আর কোনও সংস্থার ইলেকট্রিক স্কুটার ফ্লিপকার্টের তালিকাতে নেই। তবে আজ নেই মানে আগামীদিনে হবে না এমনটা নয়। আগামীতে হয়তো অন্যান্য সংস্থাও তাদের ইলেকট্রিক স্কুটার Flipkart এর মাধ্যমেই বিক্রি করবে।

তবে ফ্লিপকার্ট এখনই এই স্কুটারের ডেলিভারি ভারতের সমস্ত শহরে চালু করেনি। আপাতত নয়া দিল্লি, গুজরাত, কর্ণাটক, তেলেঙ্গানা এবং মহারাষ্ট্রে পাওয়া যাচ্ছে। Bounce এর তরফে জানানো হয়েছে, চিন্তার কোনও কারণ নেই, নিশ্চিন্তে এবং সফলভাবেই ফ্লিপকার্টে ইনফিনিটি E1 ইলেকট্রিক স্কুটারের অর্ডার দেওয়া যাবে। অর্ডার দিলে 15 দিনের মধ্যে ডেলিভারি নিশ্চিত। একই সঙ্গে কোনও ক্রেতা যদি অর্ডার ক্যানসেল করেন তাহলে তিনি পুরোপুরি রিফান্ড পেয়ে যাবেন।

Connect On :