এবার BSNL দ্বারা বিশ্বের যেকোনও জায়গায় নিশ্চিন্তে ব্যবহার করতে পারবেন ওয়াই-ফাই

Updated on 16-Jan-2017
HIGHLIGHTS

BSNL-ই দেশের প্রথম সার্ভিস প্রোভাইডর, যারা এই সুবিধা এনে দিতে চলেছে। এবার বিশ্বের যেকোনও জায়গায় নিশ্চিন্তে ওয়াই-ফাই ব্যবহার করতে পারবেন।

টাটা কমিউনিকেশনের সঙ্গে পার্টনারশিপে যুক্ত হয়েছে BSNL। আর এই পার্টনারশিপে দারুন সুযোগ পেতে চলেছেন BSNL ব্যবহারকারীরা। টাটা কমিউনিকেশনের সঙ্গে যুক্ত হয়ে BSNL গ্রাহকদের দিতে চলেছে ৪৪ মিলিয়ন ওয়াই-ফাই হটস্পট। শুধুমাত্র দেশেই নয়, সারা বিশ্বে। তাও আবার এই অফার শুরু হচ্ছে মাত্র ৯৯৯ টাকা থেকে।

আরও দেখুন : HMD গ্লোবাল অবশেষে নকিয়া 6 স্মার্টফোন কে লঞ্চ করে

এই প্রসঙ্গে BSNL চেয়ারম্যান এবং ম্যানেজিং ডিরেক্টর অনুপম শ্রীবাস্তব বললেন যে, ‘বিশ্বজুড়ে কীভাবে মোবাইল ব্যবহারকারীরা ওয়াই-ফাই ব্যবহার করবেন, তার জন্য বড় পদক্ষেপ BSNL-র। আর BSNL-ই দেশের প্রথম সার্ভিস প্রোভাইডর, যারা এই সুবিধা এনে দিতে চলেছে। গ্রাহকদের এই পরিষেবা দেওয়ার জন্য আমরা টাটা কমিউনিকেশনের সঙ্গে যুক্ত হয়েছি। যখন আমাদের গ্রাহকেরা দেশের বাইরে যেকোনও জায়গায় যাবেন, তখন যাতে তাঁরা উচ্চমানের ইন্টারনেট পরিষেবা পান, তার জন্যই এই পরিষেবার ব্যবস্থা। তাঁরা একটি নির্ধারিত খরচে আনলিমিটেড ডেটা ব্যবহার করতে পারবেন। গ্রাহকেরা BSNL মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে ওয়াই-ফাই অ্যাক্টিভেট করতে পারবেন।’

এই পরিষেবা ব্যবহারের জন্য গ্রাহকদের কত খরচ হবে জেনে নিন, এই অফারে ৯৯৯ টাকায় ৩ দিন পাওয়া যাবে। ১ হাজার ৫৯৯ টাকায় ১৫ দিন। ১ হাজার ৯৯৯ টাকায় ৩০ দিন।

তিনি আরও বলেন, ‘BSNL-র গ্রাহকেরা এবার বিশ্বের যেকোনও জায়গায় নিশ্চিন্তে ওয়াই-ফাই ব্যবহার করতে পারবেন। আর বাড়ি ফিরে লম্বা বিল দেখে চমকে উঠতে হবে না। এই পরিষেবা অ্যাক্টিভেট হওয়ার পর ওয়াই-ফাই কানেক্ট করার জন্য কোনও ওয়ান টাইম পাসওয়ার্ডের প্রয়োজন হবে না।’

আরও দেখুন : নোকিয়া 6 কিনতে ৫ লক্ষ থেকে ও বেশি রেজিষ্ট্রেশন

আরও দেখুন : ফের নতুন একটি পরিষেবা নিয়ে আসছে জিও

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India!

Connect On :