200 টাকার কমে 5 মাসের ভ্যালিডিটি এবং সবকিছু বিনামূল্যে, জানুন কোন সংস্থা দিচ্ছে এই অফার

200 টাকার কমে 5 মাসের ভ্যালিডিটি এবং সবকিছু বিনামূল্যে, জানুন কোন সংস্থা দিচ্ছে এই অফার
HIGHLIGHTS

BSNL-এর এই প্ল্যানে আপনি 200 টাকার কম দামে 150 দিনের ভ্যালিডিটি পাবেন

এটি BSNL এর সবচেয়ে সেরা রিচার্জ প্ল্যান

200 টাকার কম দামে 5 মাসের ভ্যালিডিটি অফার করে এটি BSNL Recharge Plan

Reliance Jio, Airtel এবং Vi সহ সমস্ত টেলিকম কোম্পানি তাদের রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছে। যদিও সরকারি টেলিকম BSNL তাদের প্ল্যানে কোনো পরিবর্তন করেনি। অর্থাৎ, আপনি এখনও BSNL-এর সমস্ত প্ল্যান তাদের পুরনো দামেই পাচ্ছেন। BSNL-এর এমন অনেক প্ল্যান রয়েছে যা এই তিনটি বেসরকারি টেলিকম সংস্থার কাছে নেই। আজ আমরা আপনাকে BSNL-এর এমনই একটি প্ল্যানের কথা বলছি। BSNL-এর এই প্ল্যানে আপনি 200 টাকার কম দামে 150 দিনের ভ্যালিডিটি পাবেন। তবে, আমরা আপনাকে বলে দি যে BSNL-এর ওয়েবসাইট অনুসারে, এই প্ল্যানটি সমস্ত সার্কেলে পাওয়া যাবে। আপনাকে BSNL-এর অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে।

বিএসএনএল (BSNL)-এর 197 টাকার প্ল্যান (Plan)

বিএসএনএল (BSNL)-এর এই প্ল্যান (Plan) দীর্ঘ ভ্যালিডিটির জন্য একটি দুর্দান্ত বিকল্প। 197 টাকার প্ল্যানে (Plan) গ্রাহকরা 150 দিনের ভ্যালিডিটি (Validity) পাবেন, যা নিজের মধ্যে একটি বিশেষ অফার হিসাবে দেখা যেতে পারে। এর সাথে, এই রিচার্জ প্ল্যানে আপনাকে ডেটা (Data), কলিং (Calling) এবং SMS এর সুবিধাও দেওয়া হচ্ছে। তবে, আপনি এই সুবিধাগুলি প্ল্যান নেওয়ার পরে শুধুমাত্র প্রথম 18 দিনের জন্য পাবেন, অর্থাৎ, এই প্ল্যানে আপনাকে যা কিছু বিনামূল্যের সুবিধা দেওয়া হচ্ছে, তা শুধুমাত্র 18 দিন পর্যন্ত পাওয়া যাবে।

এই BSNL প্ল্যানে, আপনাকে প্রতিদিন 2GB ডেটা দেওয়া হচ্ছে, যার মানে হল যে আপনাকে একদিনে ব্যবহার করার জন্য 2GB ডেটা দেওয়া হবে। এছাড়াও প্ল্যানে আপনি প্রতিদিন 100টি SMS এর সুবিধাও পাবেন। তবে, প্ল্যানে, আপনাকে যে কোনও নেটওয়ার্কে বিনামূল্যে আনলিমিটেড কলিংয়ের (Calling) সুবিধাও দেওয়া হচ্ছে। এই কলিংয়ে, আপনি MTNL-এর রোমিংয়ে  কল করতে পারেন। কোম্পানির ওয়েবসাইটের মাধ্যমে এটিও জানা গিয়েছে যে যদি দৈনিক ডেটা (Data) লিমিট শেষ হয় গিয়েছে, তবে প্ল্যানে ইন্টারনেটের স্পিড কমে 80Kbps হয় যাবে।

এতে, আপনাকে Zing অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে। তবে, এই সুবিধা শুধুমাত্র প্রথম 18 দিনের জন্য উপলব্ধ। সুবিধাগুলি শেষ হয়ে গেলে, ইউজাররা ইন্টারনেট এবং কলিং সুবিধাগুলি চালিয়ে যাওয়ার জন্য একটি টপ-আপ প্ল্যান এবং ডেটা ভাউচার বেছে নিতে পারেন।

বেস্ট অপশন হতে পারে এই ইউজারদের জন্য 180 দিনের ভ্যালিডিটির সাথে, ইউজাররা টপ আপ ছাড়াই তাদের BSNL নম্বর এক্টিভ রাখতে পারেন। যারা প্রচুর কল রিসিভ করেন কিন্তু নিজে কোন কল করেন না তাদের জন্য এটি একটি দুর্দান্ত প্ল্যান।

Digit.in
Logo
Digit.in
Logo