ব্রহ্মাস্ত্র এবার OTTতে, কবে কোথায় মুক্তি পাচ্ছে জানেন?

Updated on 21-Oct-2022
HIGHLIGHTS

ব্রহ্মাস্ত্র মুক্তি পেতে চলেছে OTT প্ল্যাটফর্মে

অভিনয়ে রয়েছেন আলিয়া ভাট, রণবীর কাপুর

তিনদিন পর OTT তে মুক্তি পাচ্ছে ছবি

Brahmastra ছবিটি নিয়ে নানান কারণে পারদ তুঙ্গে ছিল। কখনও ছবিটি কোনও বিতর্কে জড়িয়েছে, তো কখনও আবার এর গল্প নিয়ে চর্চা হয়েছে, কখনও আবার বয়কট স্লোগানে পড়েছে। আপাতত উৎসবের মরশুমে OTTতে আসতে চলেছে এই ছবি। অভিনয়ে আছেন Alia Bhatt এবং Ranbir Kapoor। এই বিগ বাজেট ছবিটি বক্স অফিসে বেশ ভালই ব্যবসা করেছিল। গড়ে তুলেছিল একাধিক রেকর্ড। Ayan Mukherjee এর ছবিতে দেখা গিয়েছিল Shah Rukh Khan, Amitabh Bachchanকে। প্রতিটা চরিত্র বেশ সুন্দর করে ফুটিয়ে তোলা হয়েছে এই ছবিতে।

অনেকে যাঁরা এই ছবি কোনও কারণবশত হলে গিয়ে দেখতে পারেননি তাঁদের জন্য এবার এল সুখবর। ছবিটি মুক্তি পেতে চলেছে OTT প্ল্যাটফর্মে। কয়েক মাস আগে নতুন নিয়ম আনা হয় ছবি মুক্তি পাওয়ার দুমাসের আগে সেটাকে OTT প্ল্যাটফর্মে আনা যাবে না। ফলে অনেকেই এই ছবির জন্য অপেক্ষা করছিলেন। এবার তাঁদের অপেক্ষা ফুরাবে। দীপাবলির দিন 23 অক্টোবর গ্রাহকদের জন্য এই ছবিটি OTT প্ল্যাটফর্মে উপলব্ধ হয়ে যাবে। Disney+ Hotstar এ এই ছবিটি উপলব্ধ হতে চলেছে।

বর্তমানে এই ছবিটির দ্বিতীয় ভাগের শ্যুটিংয়ে ব্যস্ত পরিচালক। জানা গিয়েছে দর্শকরা প্রথম ভাগ দেখে যা যা অভিযোগ করেছেন আলিয়ার চরিত্র নিয়ে সেগুলো এবার পূরণ করবেন। শাহরুখ খানের চরিত্র নিয়েও ভাবনা চলছে যে তার ভবিষৎ কী হবে। কিন্তু এখনও জানা যায়নি দেবের চরিত্রে কে অভিনয় করবেন। Deepika Padukone কে দেখা যাবে শিবার মার চরিত্রে। তাই অনেকে অনুমান করছেন যে Ranveer Singh কে দেবের চরিত্রে দেখা গেলেও যেতে পারে। বাকিটা সময় বলবে।

Connect On :