অ্যামাজনে স্মার্টফোনের সঙ্গে কিন্ডলে বই সহ আরও অন্যান্য জিনিসের ওপরও ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

Updated on 07-Feb-2018
HIGHLIGHTS

স্মার্টফোন ও অ্যাপ্লায়েন্সের ওপর ডিস্কাউন্ট দেওয়ার সঙ্গে কিন্ডলে মান্থলি ডিলও নিয়ে এসেছে অ্যামাজন

অ্যামাজন আজকে বেশ কিছু স্মার্টফোন ও অন্যান্য অনেক জিনিসের ওপর কিছু বিশেষ ডিস্কাউন্ট দিচ্ছে। অ্যামাজনের এই বিশেষ ডিস্কাউন্টের তালিকায় আছে ‘প্রেম দিবস’ উপলক্ষ্যে কিছু বিশেষ ছাড়। স্মার্টফোন ও অ্যাপ্লায়েন্সের ওপর ডিস্কাউন্ট দেওয়ার সঙ্গে কিন্ডলে মান্থলি ডিলও নিয়ে এসেছে অ্যামাজন। তবে আসুন দেখা যাক যে অ্যামাজন কোন কোন জিনিসের ওপর কিরকম ডিস্কাউন্ট দিচ্ছে।

10.or E: এই স্মার্টফোনটির ওপর অ্যামাজন 33% এর ডিস্কাউন্ট দিচ্ছে, আপনি এই ফোনটি 5,999 টাকায় কিনতে পারবেন। এই ফোনটি মান্থলি ইন্সটলমেন্টে 285টাকাতে কেনা যাচ্ছে। এই স্মার্টফোনটিতে 16GB স্টোরেজ আর 2GB র‍্যাম দেওয়া হয়েছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Moto G5s Plus: আঝকে অ্যামাজনে এই ফোনটির ওপর 12% এর ডিস্কাউন্ট দেওয়া হচ্ছে, এই ফোনটি এই ডিস্কাউন্টের পরে আপনি মাত্র 14,999 টাকায় কিনতে পারবেন। এটি মান্থলি ইন্সটলমেন্টে 713 টাকায় কিনতে পাওয়া যাবে। এই ফোনটির র‍্যাম 4GB আর এর ইন্টারনাল স্টোরেজ 64GB। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

OnePlus 5T Lava Red: অ্যামাজনে এই স্মার্টফোনটি এক্সক্লিউশিভ ভাবে কিনতে পাওয়া যাচ্ছে। এটি 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ যুক্ত স্মার্টফোন। এটি আপনি 37,999 টাকায় কিনতে পারবেন। এর অ্যাস্পেক্ট রেশিও 18:9। এখান থেকে কিনুন।

Kindle Monthly Dealঃ অ্যামাজনের কিন্ডলে স্টোরে মিনিমাম 60% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এই ডিলে আপনি কোন বই কিনলে মিনিমাম 60% এর ডিস্কাউন্ট পাবেন। এখানে আলাদা আলাদা ক্যাটাগরিতে যে কোন ই- বুক পাওয়া যাচ্ছে, আর আপনি এর মধ্যে থেকে নিজের পছন্দ অনুসারে যে কোন বলি সহজেই কিনতে পারবেন। এখান থেকে কিনুন।
 
TV and appliances: অ্যামাজনে টিভি আর অ্যাপ্লায়েন্সের ওপরও সেল চলছে। এই সেলে যে কোন প্রোডাক্টের ওপর আপ টু 60% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। অ্যামাজনের এই সেলে টিভি, মিক্সার, রেফ্রিজেরেটার সহ আরও অনেক প্রোডাক্ট আছে।

Valentine day gifts: অ্যামাজনে ভ্যালেন্টাইন্স ডে শুরুর উপলক্ষে গিফটের ওপর আপ টু 50% এর ডিস্কাউন্ট দিচ্ছে। এই গিফটের মধ্যে চকলেট, টেডি, বই, কার্ড সহ অনেক জিনিস আছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে জিনিসে দামে বা ডিস্কাউন্টে কোন পার্থক্য দেখা যেতে পারে, সাইটে এই সব দামের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Connect On :