Paytm থেকে বুক করুন IRCTC টিকিট বুকিং, টাকা দেবেন পরে, জানুন

Paytm থেকে বুক করুন IRCTC টিকিট বুকিং, টাকা দেবেন পরে, জানুন
HIGHLIGHTS

Paytm Payment Services Ltd. কোম্পানি IRCTC গ্রাহকদের জন্য Paytm Postpaid চালু করেছে

Paytm টিকিট বুকিং এর জন্য 'Book Now, Pay Later' ফিচার চালু করেছে

Paytm postpaid, 30 দিন পর্যন্ত 60,000 টাকা অবধি ইন্টারেস্ট-ফ্রি ক্রেডিট অফার করছে

Paytm তার ইউজারদের জন্য নিয়ে এলো খুশির খবর। এবার থেকে Paytm গ্রাহকরা ট্রেনের টিকিট বুকিং করতে পারবেন বিনা খরচে এবং টিকিটের দাম দিতে পারবেন পরে অন্য সময়। Paytm এর পেরেন্ট কোম্পানি, One97 Communication Ltd ঘোষণা করেছে যে, Paytm Payment Services Ltd. কোম্পানি IRCTC গ্রাহকদের জন্য Paytm Postpaid চালু করেছে।

ডিজিটাল ওয়ালেট কোম্পানিটি, টিকিট বুকিং এর জন্য 'Book Now, Pay Later' ফিচার চালু করেছে। ফিচারটি IRCTC এর সাথে পার্টনারশিপে চালু করেছে Paytm, যাতে গ্রাহকরা এক ক্লিকেই টিকিট বুক করতে পারে। IRCTC থেকে টিকিট বুক করা অনেক সময়েই ঝামেলা ও চিন্তার কারণ হয়ে দাঁড়ায়। বিশেষত যখন আপনার ইন্টারনেট কানেকশন স্লো থাকে। Paytm এর নতুন এই ফিচারের সাহায্যে আপনি শুধুমাত্র একটি ক্লিকেই ইন্সট্যান্ট পেমেন্ট ছাড়াই টিকিট বুক করে নিতে পারবেন খুব সহজেই।

Paytm Postpaid, 30 দিন পর্যন্ত 60,000 টাকা অবধি ইন্টারেস্ট-ফ্রি ক্রেডিট অফার করছে এবং গ্রাহকদের প্রতি মাসের ক্রেডিট খরচ ট্র‍্যাকের জন্য বিলও দেওয়া হচ্ছে। গ্রাহকরা বিলিং সাইকেল সম্পূর্ণ হলে, সব টাকা একসাথে দিতে পারে অথবা৷ EMI সিস্টেমেও টাকা শোধ করতে পারে।

Paytm

Paytm জানিয়েছে যে, কোম্পানি খেয়াল করেছে Buy Now, Pay Later ফিচারটি মানুষ বিশাল ভাবে পছন্দ করছেন। সে টিকিট বুকিং এর জন্য হোক বা বিল পেমেন্টের জন্য হোক বা কেনাকাটার জন্য, পরে টাকা দেওয়ার ফিচারটি দ্রুত মানুষ গ্রহণ করছে। Paytm Payments Service Limited এর CEO, Praveen Sharma জানিয়েছেন, "আমরা ইনোভেটিভ টেকনোলজির সাহায্যে চেষ্টা করি, গ্রাহকদের কোনো সমস্যা ছাড়াই ডিজিটাল পেমেন্ট এবং ফাইন্যান্সিয়াল সার্ভিস দেওয়ার। Paytm Postpaid (BNPL) এখন থেকে, ট্রেনের টিকিট IRCTC এর মাধ্যমে বুকিং করার জন্যে গ্রাহকদের কাছে উপলব্ধ থাকবে। IRCTC এর সাথে পার্টনারশিপ এর মাধ্যমে, Paytm PG আশা করছে, গ্রাহকদের সুরক্ষিত এবং অফুরন্ত ডিজিটাল পেমেন্ট এবং পরে পেমেন্টের অপশন সহ ইনস্ট্যান্ট টিকিট বুকিং অফার করা যাবে।"

Book Now, Pay Later ফিচার ব্যবহারের পদ্ধতি

  • এই ফিচারটি ব্যবহার করার জন্য প্রথমে IRCTC এর ওয়েবসাইটে যান।
  • সেখানে আপনার নাম ও পাসওয়ার্ড দিয়ে লগ ইন করুন।
  • এরপর আপনার জার্নির ডিটেইলস সিলেক্ট করে, পেমেন্ট সেকশনের 'Pay Later' অপশনে ক্লিক করুন।
  • এরপর Paytm Postpaid-এ ক্লিক করুন।
  • লগ ইন করার জন্য আপনার Paytm ডিটেইলস লিখুন।
  • এরপর একটি OTP আসলে সেটি ঠিক জায়গায় লিখুন।

এভাবেই খুব সহজে আপনি এই ফিচারটি ব্যবহার করতে পারবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo